লেখালেখি করে আয় করার সবথেকে সেরা ওয়েবসাইট। মাত্র 100 টাকা হলেই সরাসরি বিকাশের মাধ্যমে পেমেন্ট।

হ্যালো আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। বন্ধুরা সবাই কেমন আছেন আশা করছি আপনারা সবাই ভাল আছেন তো grathor ডটকমে আপনাকে স্বাগত জানিয়ে আমার আর্টিকেলটি শুরু করতে চায়। আর্টিকেল এর টাইটেল দেখেই বুঝতে পেরেছেন আজকে কি বিষয় নিয়ে আলোচনা করব।

আমরা যারা গ্রাথর ডটকমে কাজ করি তারা সকলেই জানি যে কিভাবে এখানে কাজ করতে হয়? ঠিক এমন একটি ওয়েবসাইট সম্পর্কে আজকে আমরা জানাবো হুবহু grathor.com এর মতই এই ওয়েবসাইটটি যেখান থেকে আপনারা প্রতিদিন 1 থেকে 200 টাকা ইনকাম করতে পারবেন খুব সহজেই।

তো চলুন জেনে আসি সেই ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত।

সাইটের নাম কি এবং কিভাবে রেজিস্ট্রেশন করব?

নিচে ওয়েবসাইটের লিংক দেওয়া হল! লিংক:

লিংক

লিংকে ক্লিক করলে আপনাদের রেজিস্ট্রেশন পেজে নিয়ে চলে যাবে ।grathor.com এর মতোই এদের রেজিস্ট্রেশন এর নিয়ম। আমরা যারা এই ওয়েবসাইটে কাজ করি তারা খুব সহজেই এই ওয়েব সাইটে রেজিস্ট্রেশন করতে পারব।

সাধারণত এই ওয়েবসাইটটি হুবহু আমাদের যেখানে grathor.com এর মতই ওয়েবসাইটটি। তাই কাজের কথা আর বলার দরকার নেই বলে আমি মনে করি ।কারণ যারা grathor ডটকম ডট কম এ কাজ করি তারা অবশ্যই সব রকম নিয়ম সহ সব কিছুই জানি।

কত টাকা হলে পেমেন্ট দিবে এবং কিসে পেমেন্ট করবে?

এই ওয়েবসাইটটি সাধারণত বাংলাদেশি। এই ওয়েবসাইট থেকে শুধু বিকাশে পেমেন্ট নিতে পারবেন। আর মজার বিষয় হলো এখান থেকে মাত্র 100 টাকা হলেই আপনি টাকা উত্তোলন করতে পারবেন। এখান থেকে আপনারা হান্ডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন এই নিয়ে কেউ কোন সমস্যায় পড়লে অবশ্যই আমাকে নক দিবেন।

আপনারা রেজিস্ট্রেশন করলে সাথে সাথে 6 টাকা বোনাস পেয়ে যাবেন। তাছাড়া রয়েছে রেফারেল ইনকাম। প্রতিটি রেফারের জন্য আপনি 40 টাকা করে বোনাস পাবেন কিন্তু তাদের নিয়ম মেনেই কাজগুলো করতে হবে। আর এই বিষয়ে আপনারা ওয়েবসাইট এর ভিতরে বিস্তারিত পাবেন হুবহু grathor.com এর মতই এই ওয়েবসাইটটি। তাছাড়া এই ওয়েবসাইটে ইনকাম করার জন্য আরও অনেক রকম কাজে রয়েছে যেমন আপনি একটি আর্টিকেল লিখলে আর্টিকেলের জন্য সাথে সাথে 10 টাকা কমপক্ষে 10 টাকা পেয়ে

যাবেন। এবং আপনার পোষ্ট যত লোক দেখবে প্রতিটা ভিজিটের জন্য আপনার অ্যাকাউন্টে দশ পয়সা করে জমা হতে থাকবে।

তাছাড়া প্রতিটা কমেন্টের জন্য 50 পয়সা করে পাবেন এবং আপনি এখানে চাইলে আনলিমিটেড কাজ করতে পারে। প্রতিদিন প্রতিদিন কমপক্ষে এখানে আপনার 1 থেকে 200 টাকা ইনকাম করতে পারবেন। কোন রকম সমস্যা ছাড়া এখানে আপনি কাজ করতে পারেন।

আমার আজকের আর্টিকেলটি আপনাদের কাছে কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন ।এবং আমার আজকের আর্টিকেলে কোন কিছু না বুঝলে অথবা কোন প্রশ্ন থাকলে আমাকে মন্তব্য করবেন আমি রিপ্লে দেওয়ার চেষ্টা করব ইনশাল্লাহ।

আজকের মতো এখানেই শেষ করছি সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং আমাদের পাশে থাকুন আল্লাহ হাফেজ।

Related Posts

11 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো রেজিস্টার করলেই পাবেন ৮ টাকা বোনাস ২০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন । লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/fresh-income-site-3830

মন্তব্য করুন