লেখা লেখি করে মনের কথা প্রকাশ করে টাকা আয়

আসসলামুআলাইকুম,

সুপ্রিয় বাংলাদেশি  বেকার ভাই ও বোনেরা জেনে আনন্দি ও খুশি হবেন যে ঘরে বসে লেখালেখি করে আয় করতে পারবেন । যেদি আপনি কোন প্রেমিকার কাছে ছিঠি বা কোনা অজনা কথা গুলো প্রকাশ করতে পারেন তাহার মাধ্যমে। তাই আর দেরি না কের আপনার আপনাদের মনের অজানা যত কথা আছে সে কথা এখন থেকে GRA এই সাইটে প্রকাশ করতে পারবেন।  তাই আসুন বন্ধুরা আর দেরি না করে আপনি আপনার মেনের কথা এখানে প্রাকাশ করুন । এখানে ক্লিক করুন  একাউন্ড খোলার জন্য

আপনার লেখার মান যত ভলো হবে তাত ভলো টাকা পাবেন। লেখকদের জন্য এব বাংলাদেশে এরল GRA একটা ভলো মানের সাই।

 

আপনার মনের কথা ব্যক্ত করে টাকা আয় : দেখুন আপনার মনের কথা গুলি প্রকাশ করতে পারছেন এবং মন কে হালকা করতে পারছেন । এর বিনিময়ে আপনি পাচ্ছে টাকা  এর মত ভাল মাধ্য আর কি হতে পারে।

আরটিকেল মানে কি : আসলে আরটিকেল হলে মনের মত করে লেখা য়ে লেখা পড়লে অন্যে লোকের মন ভালো হয়ে যাবে এবং সে আন্দদিত হবে ও উৎসাহিত হবে এমন লেখ যদি আপনি লিখতে পারনে তা হলে আপনি আরটিকেল লেখা শুর করতে পারেন।

আপ যে যে বিষায় ভালো জানেন :

* ধরুন আপনি প্রেমে পড়েছেন যে ভাবে ছেকা খেয়েছেন তাহার সম্পর্কে লিখুন।

*আপনি কোথাও বেড়াতে গিয়েছেন সেখানে কিছু জিনি আপনার ভালো লেগেছে সে সম্পর্কে লিখুন

* আপনার গ্রাম সম্পর্কে জাজানের তা সুন্দর করে লিখুন ।

আয় করতে অনেক বাধা :

আমি অনেক দিন ধরে ভাবছি যে  এমন একটা সাইটে পেতে যে সেই ছাইটি হবে সঠিক এবং আমি যতটুকু কাজ করব তাহার বিনময় একটা টাকা পানে । কিন্তু দীর্ঘদিন দরে এই জগতে থাকার পরেও কোন সাইট আমি পাই না। হঠাত করে সামনে এলে বাংলাদেশের grathor. এই সাইট টি । এটা দেখে আমার মনে হল এবর আমার কপাল খুলে গেছে । তােই  আর দেরি না করে লেখা লেখি শুরু করিলাম ।

নিজের কিছু কথা :  আমি অনেক আনন্দিত হয়েছে যে এখানে লিখালিখি বা আরটিকেল লিখে টাকা ইনকাম করতে পারবো আমার একটা আয়ের পথ খুলে গেলো। আজ থেকে আমার জি আ এ এই সাইট টি আমার বন্ধু হয়ে গেলো । আপনি যেদি আরো কিছু জানতে চান তা হলে জি আ এ  এই সাইটের লিংক প্রবেশ করে জানতে পারবেন।

আমার  অভিজ্ঞাতার : আমার  অভিজ্ঞাতা প্রকাশের মধ্যমে  আমি  টাকা আয় করতে পারবো।

ক্ষমা দৃষি মুলক কথা : বন্ধুরা আমি এখানে নুতন লেখক যেদি কোন কিছু ভুল করে থাকি তা হলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন। কেমান।

 

 

 

Related Posts