শপআপ রিসেলার মোবাইল এপ্স ব্যবহার করে প্রতি মাসে পঁচিশ/ত্রিশ হাজার টাকা আয় করুন।

শপআপ রিসেলার মোবাইল এপ্স ব্যবহার করে খুব সহজে প্রতি মাসে ২৫,০০০/- থেকে ৩০,০০০/- টাকা আয় করুন।

শপআপ রিসেলার মোবাইল এপ্স
শপআপ রিসেলার এপ্স দিয়ে আয় করুন  

প্রিয় বন্ধুরা আজকে আবারও আপনাদের মাঝে হাজির হতে যাচ্ছি আমার প্রিয় অনলাইন ইনকাম সাইট গ্রাথোর ডটকমের মাধ্যমে। আশা করছি প্রত্যেকেই যার যার মত করে ভালো এবং সুস্থ আছেন। এই পৃথিবী নামক ধরিত্রীর বুকে মহা আতঙ্ক সৃষ্টিকারী ‘করোনা ভাইরাস’ বা “কোভিড-১৯”  যখন থেকে আতঙ্ক হিসেবে আবির্ভূত হতে শুরু করেছে, তখনই গোটা পৃথিবীতে একটা মহা কলরোলের সৃষ্টি হয়েছে। সব কিছুই করোনার করাল থাবায় স্তিমিত হয়েছে। মানুষের স্বাভাবিক চলাচল থেকে শুরু করে কাজ-কর্ম, জীবন-জীবিকা সবকিছুই থমকে গেছে।

তবে এ অবস্থা ইতিমধ্যেই অনেক দিন অতিবাহিত হয়েছে। করোনার প্রভাব ও একটু একটু কমতে শুরু করেছে। মানুষের মধ্যে আস্তে আস্তে কর্ম-চাঞ্চল্য ফিরে আসতে শুরু করেছে। তাই প্রিয় বন্ধুরা আমি ও আমার প্রিয় অনলাইন ইনকাম সাইট গ্রাথোর ডটকমের মাধ্যমে অনেক দিন পর একটি নতুন আয়ের সুখবর দিতে পুনরায় হাজির হয়েছি।

প্রিয় অনলাইন ভিউয়ার্স বন্ধুরা যেহেতু করোনার আক্রমণ এর থাবা আস্তে আস্তে কমতে শুরু করেছে তাই আমাদের ও কাজ-কর্মের প্রতি একটু নজর দিতে হবে। যাদের চাকরি আছে তারা কর্মক্ষেত্রে নিজেদের ব্যস্ত করে তুলবেন। আর যাদের চাকরি নেই অথবা করোনার আগে বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন, করোনার কারণে চাকরি হারিয়েছেন, সেই চাকরি হারানো ভাইবোনদের নতুন আয়ের পথ দেখাতেই আজ আমি আবার লেখার অনুপ্রেরণা লাভ করেছি। যদি আমার লেখায় তাদের কিছু উপকার করতে পারি তাহলে নিজেকে ধন্য মনে করব এবং আনন্দ লাভ করব।

তো বন্ধুরা, আর বেশি ভূমিকা নয়, আর বেশি বক বক নয়। এবার আসি মূল আলোচনায়। আমি যাদের জন্য এই ব্লগ পোস্ট লিখতে যাচ্ছি তারা যদি উপকৃত হয় তাহলে আমার পরিশ্রম স্বার্থক হয়েছে বলে মনে করব। বন্ধুরা তাই যারাই এ-ই লেখাটি পড়বেন অবশ্যই মনোযোগ দিয়ে পড়বেন এবং সেই সমস্ত বেকার ভাই বন্ধুদের বিষয়টি জানাবেন যাতে তারা সহজে এখানে দেখানো উপায়টি জেনে তাদের বেকার জীবন কাটিয়ে সুন্দর আয়ের রাস্তা খুঁজে পায়। আর এমন একটা যুগোপযোগী পদক্ষেপের সুযোগ গ্রহণ করে স্বাবলম্বী হওয়ার আহ্বান জানিয়ে আপনাদের এ-ই সুযোগ গ্রহণের উদাত্ত আহ্বান জানাচ্ছি।

বন্ধুরা তাহলে এবার শুরু করি-“শপআপ” বা “Shop up” নামক ই-কমার্স সাইটটি একটি অত্যন্ত কার্যকরী ব্যবসা করার পথ দেখাবে। এটি একটি রিসেলার মোবাইল এপ। এ-ই এপ্স ব্যবহার করে সঠিক পরিকল্পনা ও উত্তম কার্যকরী পদক্ষেপ গ্রহণের মাধ্যমে আপনি খুব সহজে প্রতি মাসে কম করে হলেও ২৫,০০০/=-৩০,০০০/= টাকা আয় করতে পারবেন। তো এ এপ্সটি দিয়ে কিভাবে আয় করবেন এবং কি ধরনের প্রসেস আছে তাই বিস্তারিত ধারাবাহিক ভাবে আলোচনা করছি। মূলত এ-ই লেখার মাধ্যমে আমি সেই সমস্ত প্রক্রিয়াটির বিস্তারিত তুলে আনার সর্বাত্মক চেষ্টা করব। তাই ধৈর্য্য ধরে লেখাটি পড়বেন এ-ই অনুরোধ করছি। “Shop Up Reseller App” টি বাংলাদেশের একটি এপ্স। এই এপ্সটির মাধ্যমে অনলাইনে কেনাকাটা বা বেচা বিক্রির কাজটি করতে পারবেন। এ কাজটি করার জন্য আপনাকে অবশ্যই কিছু প্রসেস ফলো করতে হবে। আর এ প্রসেস গুলো আমি এক এক করে তুলে ধরবো, তাই অবশ্যই লেখাটি মনোযোগ দিয়ে পড়বেন। এই সাইটে কাজ করতে গেলে অবশ্যই বিকাশ একাউন্ট থাকতে হবে। কারণ তারা বিকাশের মাধ্যমে লেনদেন বা পেমেন্ট পরিশোধ করে। আর যদি ওয়েব সাইট থাকলে ভালো, তবে না থাকলে ফেসবুকের মাধ্যমে ও ব্যবসাটি পরিচালনা করা যাবে। এক্ষেত্রে শুধু ফেসবুক বিজনেস পেজ ক্রিয়েট করে নিতে হবে। আর এগুলো থাকলে অবশ্যই আপনি সফল হবেন এবং কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। যাদের ওয়েব সাইট আছে তাদের জন্য ব্যবসাটি সহজ হবে। তবে যাদের ওয়েব সাইট নেই তারা-ও ফেসবুকে বিজনেস পেজ খুলে, পেজটিকে সুন্দর মতো সাজিয়ে এবং পেমেন্ট করার জন্য বিকাশ নম্বর এড করে নিলেই হবে।
পেজটি সুন্দর রূপে সাজানো হলে রিসেলার থেকে নিজের পছন্দসই প্রোডাক্ট কালেকশন করে বিক্রির জন্য প্রস্তুত রাখতে হবে। আর কাস্টমার আকর্ষণ করার জন্য প্রয়োজনীয় মার্কেটিং ও প্রয়োজনে ফেসবুক বুস্ট করতে হবে। অবশ্য এক্ষেত্রে রিসেলার কর্তৃপক্ষ যাবতীয় সহায়তা দেবে। সবকিছু টিক টাক হয়ে গেলে প্রোডাক্ট গুলো বিক্রির জন্য কাস্টমারের দৃষ্টি আকর্ষণ করাতে হবে। আর এভাবে বিক্রিত প্রোডাক্টের ওপরই কমিশনের ভিত্তিতে এ ব্যবসা এগিয়ে যাবে। তবে সবকিছুই যে একেবারে পানির মত সহজ তাও কিন্তু নয়। বর্তমান প্রতিযোগিতার যুগে নিজেকে টিকিয়ে রাখতে গেলে অবশ্যই নিজেকে স্মার্ট হতে হবে এবং কাস্টমারের কাছে নিজেকে গ্রহণ যোগ্য করে তুলে ধরতে হবে। এরজন্য সুনির্দিষ্ট পদক্ষেপ, কর্মকৌশল গ্রহণ ও সুনিপুণতার পরিচয় দিতে হবে। তাহলেই ব্যবসায় সফলকাম হওয়া যাবে এবং বর্তমান প্রতিযোগিতার যুগে নিজেকে সফল করা সম্ভব হবে।
একাজ বা ব্যবসাটি করার জন্য রিসেলার এ একাউন্ট করতে হবে। আর এজন্য যাবতীয় তথ্য জাতীয় পরিচয় পত্র অনুযায়ী দিতে হবে। তা না হলে লেনদেনে সমস্যা হতে পারে। তাই অবশ্যই একাউন্ট করার সময় জাতীয় পরিচয় পত্র অনুযায়ী তথ্য দিবেন। আর শপআপে যোগ দিয়ে তাদের থেকে ব্যবসার পলিসি ও টেকনিক নিয়ে এবং সর্ব প্রকার সাহায্য সহযোগিতা নিয়ে ব্যবসা করলে অবশ্যই টিকে থেকে সফল ব্যবসা করতে পারবেন। প্রোডাক্ট কালেকশন, ডেলিভারি এবং টাকা পয়সা লেনদেন বা কমিশন বা লাভ গ্রহণ সবকিছুই শপআপ এর সাথে সুন্দর আন্ডারস্টেন্ডিং এর মাধ্যমে আপনার ব্যবসা সফল ও স্বার্থকতা অর্জন করুক এই কামনায় শেষ করছি।
সবাই ভালো এবং সুস্থ থাকুন। ধন্যবাদ।

<

Related Posts

13 Comments

    1. পোস্ট পড়লে লেখকের খুব ভালো লাগে। কারণ একটা পোস্ট লিখতে কত যে কষ্ট যারা লেখে তারা জানে। তাই পোস্টটি পড়ে উৎসাহ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ জানাই।

মন্তব্য করুন