শর্ট লিংক ভিজিট করে আয় করুন। এড দেখে ইনকাম কোন ইনভেস্ট ছাড়া।

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহ! শর্ট লিংক ভিজিট করে আয় করুন। এড দেখে ইনকাম কোন ইনভেস্ট ছাড়া। এডবিসি পিটিসি সাইট সম্পর্কে আপনাদের হয়তো সকলের ধারণা রয়েছে। এই সাইটটা থেকে আপনারা জানেন যে এড দেখে ইনকাম করা যায়। এই সাইটটা যদি ইনকাম হিসেব করেই দেখা যাবে যে মোটামুটি অন্যান্য পিটিসি সাইট থেকে ভালো ইনকাম হচ্ছে। এই সাইটের সবচেয়ে ভালো দিক হচ্ছে এই সাইটটা কয়েকবছর যাবৎ নিয়মিত পেমেন্ট দিচ্ছে।

যেহেতু সাইটে পেমেন্ট দিচ্ছে তো আমার এখন দেখার বিষয় কিভাবে আমরা এই সাইট থেকে আরো ভালো ইনকাম করতে পারছি। তো এই নিয়ে আজকে আপনাদের সাথে শেয়ার করব। যেখান থেকে আপনারে এড বিটিসি সাইট থেকে আরো ভালো ইনকাম করতে পারবেন।

সাইট লিংকঃ ক্লিক করে একাউন্ট করুন 

যাদের এখন পর্যন্ত সাইটে অ্যাকাউন্ট নেই তারা লিংকে ক্লিক করে। আপনার ইমেইল আইডিতে একটা অ্যাকাউন্ট তৈরি করে নেবেন। আপনি খুব সহজে এখানে একটা একাউন্ট তৈরি করতে পারবেন। আর ইমেইল দেওয়ার সময় অবশ্যই আপনার সঠিক ইমেইল টা দেবেন। না হলে পরবর্তীতে আপনি এই সাইট থেকে বেশকিছু সমস্যা ফেস করতে হবে। পেমেন্ট ও পাবেন না ভুল ইমেইল দিলে।

এডবিটিসি সাইটের পিটিসি এবং আপনার উইন্ডোজ এড দেখে ইনকাম করা যায়। এটা আপনারা সকলেই জানেন। আপনারা হয়তো এই কাজগুলো করে ইনকাম করেছেন। অনেক পিটিসি সাইটের মত এই সাইটটাতে কিন্তু শর্ট লিংক ভিজিট করে ইনকাম করতে পারবেন। আপনাদের সাথে সেই বিষয়টি শেয়ার করার জন্য চলে এসেছি।

এখানে আপনারা দেখতে পাচ্ছেন যে ডিজিটের একটা অপশন রয়েছে। আপনারা সেখানে ক্লিক করবেন। ক্লিক করলে অনেক গুলো এড দেখতে পাবেন। সেগুলো আপনারা ভিজিট করে ইনকাম করতে পারবেন। এই সাইট থেকে বর্তমানে শাতোশি এর পাশাপাশি রাভেল ইনকাম করা যাচ্ছে। যেগুলো আপনারা পেইয়ার মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। আপনার শর্ট লিংক ইনকাম টা হবে সেটা কিন্তু রাভেল হবে।

এখানে আপনারা দেখতে পাচ্ছেন যে অনেকগুলো শর্ট লিংক রয়েছে। অর্থাৎ শরটলিংক রয়েছে যেগুলো আপনার খুব সহজে ভিজিট করতে পারবেন। আপনি যখন ভিজিট বাটনে ক্লিক করবেন। আপনাকে নতুন একটা পেজে নিয়ে যাবে। সেখান থেকে আপনাকে বেশ কিছু ভিজিট করার পর পুনরায় যখন এই পেজটাতে আসতে পারবেন। তখন আপনার এই অ্যাড দেখা হয়ে যাবে এবং এই রাভেল আপনার একাউন্টে জমা হয়ে যাবে।

এই সাইটের রাভেল পেমেন্ট দেওয়ার ক্ষেত্রে কিন্তু মাত্র এক রাভেল হলে পেমেন্ট নেওয়া যায়। আপনারা এখান থেকে একসাথে অনেকগুলো করেও জমা করে পেমেন্ট নিতে পারেন। সে ক্ষেত্রে আপনারা এগুলো সেল করতে পারবেন। তো আশা করি আপনারা বুঝতে পেরেছেন। এই সাইটে কিন্তু খুব ভালো ইনকাম হচ্ছে। শুধু এক্টিব হয়ে কাজ করতে হবে।

আপনারা যদি পারেন এই সাইটে বেশকিছু রেফার করতে। সে ক্ষেত্রে আপনি রেফার করে নিবেন। সে ক্ষেত্রে রেফারের আপনি দশ পার্সেন্ট কমিশন পাবেন। মোটামুটি সব মিলে এখান থেকে প্রতিদিন কয়েকশ শাতোশি এবং কিছু রাভেল ইনকাম করতে পারবেন। যেগুলো আপনি জমিয়ে জমিয়ে আস্তে আস্তে অনেক ভালো একটা প্রফিট মাস শেষে নিতে পারবেন। ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts

9 Comments

মন্তব্য করুন