শিমুল মূল চূর্ণ খাওয়ার নিয়ম, গাছের শিকড় খেলে কি হয়

আসসালামু আলাইকুম। প্রিয় পাঠক, আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে অনেক ভাল আছি। আজকের বিষয়ঃ শিমুল মূল চূর্ণ খাওয়ার নিয়ম, শিমুল গাছের শিকড় খেলে কি হয় । তো আর দেরি না করে চলুন শুরু করা যাক।

শিমুল মূল চূর্ণ খাওয়ার নিয়ম

শিমুল মূল চূর্ণ খাওয়ার নিয়ম কি এবং শিমুল গাছের শিকড় খেলে কি হয় এই বিষয়টা সম্পর্কে আজকে আপনাদের বিস্তারিত বুঝিয়ে বলার চেষ্টা করবো। আপনারা অনেকে এই বিষয়টা নিয়ে জানতে চেয়ে থাকেন। তো আমি চেষ্টা করেছি আর্টিকেলটার মাধ্যমে আপনাদের এই বিষয়ে জানানোর। আর্টিকেলটা মনোযোগ সহকারে পড়লে আশা করছি আপনি বিস্তারিত জেনে যাবেন এই বিষয়ে। চলুন তবে শুরু করা যাক।

শিমুল গাছ সম্পর্কে

শুরুতে আপনাদের শিমুল গাছ সম্পর্কে কিছুটা ধারণা দিয়ে নিচ্ছি। শিমুল গাছ হচ্ছে একটি ভেষজ গুণসম্পন্ন উদ্ভিদ বা বলা যায় ঔষধী গুণসম্পন্ন উদ্ভিদ গাছ। এই গাছটি চিনেন না এমন মানুষ খুব কম আছেন। যদিও অনেকে ভাবেন এই উদ্ভিদ সৌন্দর্যের প্রতীক হিসেবে জনপ্রিয় তবে এর বাহিরেও গুণের দিক থেকে কোনো কমতি নেই এই উদ্ভিদ গাছের।

এখন আপনাদের শিমুল গাছের শিকড় খেলে কি হয় বা শিমুল উদ্ভিদ এর উপকারিতা নিয়ে বলতে যাচ্ছি। তবে আপনিও জেনে নিন এই উদ্ভিদ এর বিশেষ গুণ এর সম্পর্কে।

শিমুল গাছের শিকড় খেলে কি হয়

শিমুল গাছের শিকড় খেতে পারলে পুরুষ এবং মহিলা উভয়ের নানাবিধ সমস্যার সমাধান। মহিলাদের ক্ষেত্রে মাসিক বা ঋতুস্রাব এর ক্ষেত্রে ব্যথাদায়ক সমস্যা সমাধান এবং পুরুষদের ক্ষেত্রে বিভিন্ন যৌন সমস্যার সমাধান করার ক্ষেত্রে অন্যতম সেরা ঔষুধ হিসেবে কাজ করে এই শিমুল গাছ।

যেমন ধরুন শিমুল গাছের শিকড় খেলে একজন পুরুষের যৌন দুর্বলতা দূর হয়, অন্যদিকে শারীরিক সক্ষমতা বৃদ্ধি করতে এটি সাহায্য করে থাকে। এছাড়াও শুক্রাণুর সংখ্যা বৃদ্ধিতে শিমুল গাছের শিকড় জাদুকরী ভূমিকা রাখে।

অর্থাৎ এককথায় বলতে গেলে, একজন মহিলা এবং একজন পুরুষের ব্যক্তিগত বা যৌন বিষয়ক যেসকল সমস্যা সচরাচর বিদ্যমান রয়েছে সেসবের সমাধান শিমুল গাছের শিকড় দ্বারা সমাধান করা যেতে পারে। এবং এটি বহুকাল আগে থেকে প্রমাণিত হয়ে আসছে।

তো এইবার চলুন শিমুল মূল চূর্ণ খাওয়ার নিয়ম
সম্পর্কে জেনে নেওয়া যাক।

শিমুল মূল খাওয়ার নিয়ম

শিমুল গাছের একদম মূল চূর্ণ খাওয়ার ক্ষেত্রে প্রথমে এটিকে ভালোমতো বেটে একটি বাটিতে নিতে নিন। শিমুল মূল বেটে নেওয়া হয়ে গেলে তাতে দুই চামচ মধু মিশিয়ে নিন। একদম শেষ উপাদান হিসেবে এক গ্লাস গরম দুধের সাথে মিশিয়ে শিমুল মূল যদি আপনি খেতে পারেন তবে এটি আপনাকে সর্বোচ্চ রেজাল্ট দিবে।

এছাড়া আপনারা চাইলে আরেকভাবে এটিকে খেতে পারেন। এক্ষেত্রে আপনারা শিমুল মূল সংগ্রহ করে নিবেন প্রথমে। এরপর সেগুলো ছোট ছোট অংশে ভাগ করে কেটে নিন এবং সেগুলো ভালোভাবে চূর্ণ করে শেকে একটি বোতলে সংগ্রহ করে রেখে দিন। অতঃপর সেখান থেকে দু চামচ নিয়ে তার সাথে মধু এবং দুধ মিশিয়ে খেতে পারলে আপনি ভালো ফল পাবেন।

শেষ কথা

আজকে আপনাদের শিমুল মূল চূর্ণ খাওয়ার নিয়ম এবং শিমুল গাছের মূল বা শিকড় খেলে কি হয় সে ব্যাপারে বিস্তারিত বললাম। পোস্টটি কেমন লাগলো দয়া করে কমেন্টে জানাবেন, যদি ভাল লেগে থাকে তাহলে অবশ্যয় শেয়ার করবেন, পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। এমন সব দারুন দারুন পোস্ট পেতে Grathor এর সাথেই থাকুন এবং গ্রাথোর ফেসবুক পেইজ ও ফেসবুক গ্রুপ এ যুক্ত থাকুন, আল্লাহ হাফেজ।

Related Posts

3 Comments

মন্তব্য করুন