শীর্ষ ৫টি ক্যাপচা টাইপিং জব সাইট এবং তাদের সাইট লিংক। ক্যাপচা টাইপ করে ঘরে বসে আয় করুন।

ক্যাপচা পূরণে আয়ঃক্যাপচা পূরণ করার কাজ বর্তমানে সবচেয়ে সহজ কাজ গুলোর মধ্যে একটি। যার মাধ্যমে কেউ কেউ মাসে 500 ডলার পর্যন্ত আয় করে। একজন ক্যাপচা সলভার মানে যে ক্যাপচার সমস্যা সমাধান করে তারা বিভিন্ন ক্যাপচা সাইট, যেমনঃ ক্যাপচা ক্লাব, capture2, মেগা টাইপার, ক্যাপচা টাইপার এসব সাইটে প্রচুর টাকা আয় করে।

 

আমি নিজে কিছু ক্যাপচার সাইটকে রিভিউ করে বুঝতে পারলাম, যে সেরা পাঁচটি ক্যাপচার সাইটের মধ্যে কোন সাইট গুলোকে নিয়ে আসা সম্ভব। যার মধ্যে কিছু কিছু ক্যাপচা সাইটকে এনেছি আবার কিছু সেক্ষেত্রে সাইটকে বাদ দিয়েছি।

 

যদি ক্যাপচা পূরণ করে আয় করার ক্ষেত্রে কোনরূপ চিন্তাভাবনা করেন তাহলে এ সকল সাইটের যেকোনো একটিতে জয়েন করতে পারেন কোনো রকম সন্দেহ ছাড়াই।এবং আমি এতোটুকু নিশ্চিত, এসব সাইটে আপনারা ক্যাপচা পূরণের পাশাপাশি  টাকা আয় করতে পারবেন।

ক্যাপচা ভেরিফিকেশন হলো এমন একটি সিস্টেম যেটা মানুষ ব্যতীত অন্য কোন বট অথবা রোবট সমাধান করতে পারবে না।

<

 

এখানে শীর্ষ পাঁচটি ক্যাপচা সাইট আলোচনা করা হবে, যেখান থেকে আপনি প্রতিটি ক্যাপচার পূরণের জন্য 0.50 থেকে শুরু করে 2 ডলার পর্যন্ত আয় করতে পারবেন প্রতিদিন, 1000 ক্যাপচা পূরণের জন্য।

 

শীর্ষ পাঁচটি ক্যাপচা পূরন সাইটঃ

অনেকেই এসব সাইটে কাজ করেছে এবং টাকা আয় করেছে ঘরে বসেই।

কাজেই আপনি চাইলে এসব জায়গায় অনলাইনে ক্যাপচা জব করতে পারবেন কোন রকম কোন রকম ইনভেস্ট ছাড়াই।

 

যদি আপনি এসব সাইটে আগ্রহী হয়ে থাকেন, তাহলে অবশ্যই যে কোন একটি সাইটে টাকা করা শুরু করতে পারবেন। তবে পাশাপাশি আমি কিছু কথা বলে রাখি যে, মূলত টাকা পেইড করা হবে প্রতি 1000 টি ক্যাপচা পূরণের জন্যই। তারপর সেখান থেকে আপনি বিভিন্ন মাধ্যমে টাকা নিতে পারবেন।

 

১)MegaTypers

MegaTypers হলো অন্যান্য ক্যাপচা সাইটের মধ্যে সবচেয়ে বেস্ট। এখানে প্রতিটি 1000  শব্দ ক্যাপচা  টাইপিং এর জন্য। মানে ক্যাপচা টাইপিং এর জন্য। যেখানে শব্দ দেয়া থাকবে, সে শব্দ আপনাকে টাইপ করতে হবে। 45 সেন্ট থেকে শুরু করে 1.5 ডলার পর্যন্ত দেওয়া হয় প্রতিটি 1000 ক্যাপচা পূরণ করলে। আপনি যদি নিয়মিত কাজ করবেন আপনার আয় বৃদ্ধির হার তত বাড়বে।

পেমেন্ট মেথডঃ PayPal, WebMoney, Payza, Western Union 

সর্বনিম্ন পেআউটঃ ১ ডলার।

Link: www.megatypers.com 

 

২)ProTypers

ProTypers এটি একটি ডাটা এন্ট্রি স্পেশালিস্ট সাইট। এখানে লোকজন সর্বোচ্চ 200 ডলার পর্যন্ত আয় করেছে, শুধুমাত্র ক্যাপচার ইমেজ পূরণ করে। যে কেউ এখানে জয়েন করে টাকা আয় করতে পারে। 

Link: www.protypers.com

 

৩)Kolotibablo

Kolotibablo.com বর্তমানে অনলাইন জব দিচ্ছে, যেখানে 5 বছর পর্যন্ত আপনি টাকা আয় করতে পারবেন ক্যাপচা পূরণ করে। এবং অনেক মানুষ এখান থেকে দিনে 1 ডলারেরও বেশি পেমেন্ট নিয়েছে। এখানে আপনাকে ক্যাপচা টাইপ করতে হবে। 

এখানে ব্যবহারকারীদের রেটিংস খুব ভালো এবং সর্বোচ্চ এমাউন্টের টাকা পে করা হয়ে থাকে। এখানে আপনি লাভজনক পজিশনে থাকতে পারবেন আর প্রচুর টাকা আয় করার সিদ্ধান্ত নিতে পারেন।

Link: kolotibablo.com

 

৪)FastTypers

FastTypers হলো এমন একটি সাইট যেখানে প্রতিটি 1000 ক্যাপচা পূরণের জন্য ১.৫০ ডলার করেও দেয়া হয়। এছাড়া এখানে রাত বারোটার পর থেকে ক্যাপচা পুরন এর হার অনেক বেশি। আপনি এখানে সারাদিন ক্যাপচা পূরণ করার সুযোগ পাবেন। 

এছাড়া আছে তাদের ব্লগিং, যার মাধ্যমে আপনি সবসময় এখানে আপডেটেড থাকতে পারবেন।

Link: fasttypers.org

 

৫)2Captcha

এখানে শুধুমাত্র প্রতি 1000 ক্যাপচা পূরণে ১ ডলার করেই পাবেন না, বরং 1000 ক্যাপচা পূরণের পর, এর জন্য সামান্য বোনাসও পাবেন। এছাড়া এখানে আর্নিং অনেক ভালোই হয়। এখানে আছে রেফার করার সিস্টেম, যার মাধ্যমে রেফার করে ভালো আয় করতে পারবেন। আপনি এখানে পেপাল এর মাধ্যমে বা ওয়েব মানি এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন 1 ডলার হলেই।

Link: 2captcha.com

এর এপ ভার্সন ব্যাবহার করবেন।

পেপাল একাউন্ট নেই? বাংলাদেশ থেকে কোনো ঝামেলা ছাড়াই ভেরিফাইড পেপাল একাউন্ট তৈরি করতে চান? তাহলে নিচের ব্লগটি পড়ুন!   

বাংলাদেশ থেকে ভেরিফাইড পে পাল একাউন্ট তৈরি করুন। 

মাত্র ১ সপ্তাহে নিন ১৫ ডলারের গুগল প্লে গিফট কার্ড একদম ফ্রীতে।

অনলাইন আয়ের কতগুলো বেস্ট বাংলাদেশী সাইট।জেনে নিন।

Related Posts

14 Comments

মন্তব্য করুন