শুধুমাএ একটি একাউন্ট খুলে কোন কাজ না করেই প্রতিমাসে ইনকাম করুন ২০-৩০ ডলার

হেলো বন্ধুরা,,আসসালামুআলাইকুম

আশা করি সবাই ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভালো আছি।তো বন্ধুরা আজ আমি কথা বলবো  কিভাবে শুধুমাএ একটিএকাউন্ট খুলে ফ্রীতে অটো ইনকাম করবেন।এই সাইট টিতে কেন কাজ  করতে হয়না।শুধু একাউন্ট রেজিষ্ট্রেশন করে রেখে দিলেই হবে ।

এটি একটি বিটকয়েন  মাইনিং সাইট,এখান থেকে প্রতিদিন বিটকয়েন ইনকাম হবে। এমন অনেক মাইনিং সাইট আছে কিন্তুঅনেক গুলোই ফেইক হয়ে থাকে,তবেনএটা ১০০% রিয়েল সাইট এখান কাজ করলে আপনি পেমেন্ট পাবেন।আর হ্যা এখানে যেহেতু কোন কাজ করতে হয়না সেহেতু একাউন্ট খুলে রেখে দিলে ক্ষতি কি।তো বন্ধুরা  এখন আসি কিভাবে এই সাইটে  রেজিষ্ট্রেশন করবেন।নিচের লিংক থেকে রেজিষ্ট্রেশন  করুন।

সাইট লিংকঃ    https://freemining.co/128735

আর হ্যা এই সাইটে রেজিষ্ট্রেশন করতে হলে আপনার একটা বিটকয়েন এড্রেস থাকতে হবে। কারন এটা বিটকয়েন মাইনিং সাইট তাই আপনার বিটকয়েন এড্রেস থাকতে হবে । যাদের বিটকয়েন একাউন্ট নেই তারা বা খুলতে পারেন না তারা ইউটিউবে ভিডিও দেখে খুলে নিতে পারবেন।

এবার আসি কিভাব একাউন্ট খুলবেন। প্রথমে ওপরে দেওয়া সাইট লিংকে ক্লিক করুন।তারপর আপনার সামনে একটা ইন্টার ফেস শো করবে ।প্রথম আপনার ইউজার নেইম দিবেন যেমনঃ humayon009 এবার আপনার পছন্দমতো  ৬-৮ সংখ্যার (লেটার সহ) একটা শক্তিশালী পাসওয়ার্ড  দিবেন এবং আপনার বিটকয়েন এড্রেস টি দিন। 

এরপর start mininigng এ ক্লিক করলেই আপনার একাউন্ট খুলা হয়ে যাবে।একাউন্ট খুলার পর আপনি তিনটা লাকি স্পিন পাবেন।তো এবার আপনি একটা একটা করে স্পিন করবেন। যদি ভাগ্য থাকে তাহলে আপনি ১-৫ ডলার ও পেয়ে যেতে পারেন।এভাবে করে আপনি প্রতিদিন বিটকয়েন ইনকাম করতে পারবেন।কোন কাজ করতে হবেনা প্রতিদিন দেখবেন আপনার একাউন্টে ব্যালেন্স জমা হচ্ছে।আপনি এখানে রেফার করেও ভালো পরিমাণ ইনকাম করতে পারবেন।প্রতিটা রেফারের জন্য আপনি নির্দিষ্ট পরিমান কিছু কমিশন পাবেন।বেশি ইনকামের জন্য বেশি বেশি রেফার করুন।                                                                                                                       

Related Posts

17 Comments

মন্তব্য করুন