শুধুমাত্র একটি অ্যাপস ইন্সটল করে নিয়ে নিন 20 টাকা মোবাইল রিচার্জ খুব সহজেই দেখে নিন এখান থেকে

সুপ্রিয় পাঠকবৃন্দ। আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে আবার হাজির হলাম। বিভিন্ন সময় বিভিন্ন রকমের পোস্ট করে থাকি। আজও তেমনি একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজকের পোস্টটি হচ্ছে আপনারা কিভাবে ফ্রি রিচার্জ নিবেন। হ্যাঁ বন্ধুরা ঠিকই শুনেছেন। আজকে আমি তেমন একটা অ্যাপ্স এর কথা শেয়ার করব আপনাদের কাছে। তাই সবার মনোযোগ সহকারে পোস্ট শেষ পর্যন্ত পরুন।

 

আপনারা শুধু মাত্র আপনাদের ফোনে একটি অ্যাপস ইন্সটল দিয়ে পেয়ে যেতে পারেন 20 টাকা মোবাইল রিচার্জ। 20 টাকা মোবাইল রিচার্জ আমিও পেয়েছি। যার কারণে অ্যাপসটির কথা আপনাদের মাঝে শেয়ার করলাম।এটি একটি নতুন অ্যাপস বাংলাদেশের তাই প্রচার এর জন্য তারা আর সবাইকে নতুন একটি একাউন্ট খোলার মাধ্যমে ২০ টাকা মোবাইল রিচার্জ প্রদান করছে। অ্যাপস টি আপনারা হয়তো বা সরাসরি সার্চ করলে নাও পেতে পারেন। তাই আমি একটি লিংক দিয়ে দেবো সেই লিঙ্কে আপনারা ডাউনলোড করে নিবেন। সেই লিংক ট্যাপ করলেই আপনাদেরকে সরাসরি প্লে স্টোরে নিয়ে যাবে।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

অ্যাপসটির নাম হচ্ছে গিয়ে আফিক সৌক Afiq Souq। আমরাতো আপনাদের মোবাইলে বিভিন্ন রকমের অ্যাপস ইন্সটল করে থাকেন তা এই অ্যাপসটি ইন্সটল করে আপনারা 20 টাকা মোবাইল রিচার্জ নিয়ে নিন। 20 টাকা মোবাইল রিচার্জ পাওয়ার জন্য যা করতে হবে তা হল প্রথমে আপনারা প্লে স্টোর থেকে অ্যাপসটি ইন্সটল করে আপনাদের ফোনে ওপেন করুন। ওপেন করার পর আপনাদেরকে সাইন আপ করে নতুন একটি একাউন্ট করতে হবে ঐ অ্যাপস এর ভিতর। আপনারা ঠিকঠাকমতো নাম ইমেইল এবং যেই নাম্বারে রিচার্জ পেতে চান সেই নাম্বারটি দিয়ে দিন। সবকিছু ঠিকঠাক মতো দেওয়া হয়ে গেলে আপনাদের সেই নাম্বারে কোড আসবে ভেরিফিকেশন কোড তাহলেই আপনাদের অ্যাকাউন্ট খোলা হয়ে যাবে। অ্যাকাউন্ট খোলার 24 ঘণ্টার মধ্যে আপনারা আমাদের এই নাম্বারটি দিয়ে অ্যাকাউন্ট খুলেছিলেন সেই নাম্বারে 20 টাকা মোবাইল রিচার্জ পেয়ে যাবেন।

20 টাকা মোবাইল রিচার্জ পাওয়ার পর আপনারা 200 টাকা পেয়ে যাবেন মোবাইল ওয়ালেট পয়েন্ট বোনাস। যার মাধ্যমে এখান থেকে কোন পণ্য কিনলে আপনারা সেই পয়েন্ট খরচ করে পণ্য ক্রয় করতে পারবেন। এই অ্যাপস থেকে আপনারা 2021 সাল থেকে কেনাকাটা করতে পারবেন। এটি মূলত একটি অনলাইনে কেনাবেচা করার একটি প্ল্যাটফর্ম

আর যদি অফারটি জন্য কোন সমস্যা হয় তাহলে তাদেরকে ম্যাসেজ করতে পারেন। কোনরকম কিছু বুঝতে সমস্যা হলে কমেন্টে আমাকে জানাতে পারেন আমি আপনাদের হেল্প করার চেষ্টা করব। আমিও পেয়েছি আপনারাও ঠিক মত কাজ করুন আপনারা পেয়ে যাবেন।

 

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। সবাই ভালো থাকুন। আবার হাজির হবো গ্রাথোরে নতুন আরো একটি পোস্ট নিয়ে।

Related Posts

7 Comments

মন্তব্য করুন