শুধুমাত্র ফ্রিতে মাইনিং করে ১০ ডলার তারপর ট্রেড করে কয়েকশ ডলার

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়। প্রতিবারের মতো আজকেও আমি নতুন একটি আর্নিং বিষয়ক আর্টিকেল নিয়ে আবার আপনাদের সামনে হাজির হয়েছি। আজকের এ আর্টিকেলে আমি এমন একটি সাইট শেয়ার করব যা থেকে আপনি ইচ্ছে করলেই কয়েকশ ডলার খুব সহজেই ইনকাম করতে পারবেন। আশা করছি grathor.com এর সুপ্রিয় পাঠক পাঠিকাগণ যারা নিয়মিত আমার আর্টিকেল গুলো নিয়মিত পড়ে থাকে তাদের কিছুটা হলেও এই আর্টিকেলটি পড়ে নিজেদের উপকারে আসবে।

বন্ধুরা আজকে যে সাইটির কথা আমি বলছি সেটি Stromgain. এটি মূলত একটি ট্রেডিং সাইট। আর বর্তমান এই ডিজিটাল যুগে ট্রেড এটা আমরা কমবেশি সকলেই জানি যারা মূলত বিভিন্ন অনলাইন কাজের সাথে জড়িত। ট্রেড বলতে বেচা কেনা বোঝায়। বর্তমানে বিভিন্ন ট্রেডিং সাইট অনলাইনে রয়েছে যেগুলোত ক্রিপ্টোকারেন্সি বাই সেল করে অনেকেই বড়লোক হয়ে যাচ্ছে আবার অনেকেই কোটিপতি থেকে লাখপতি হয়ে যাচ্ছে। যাই হোক ট্রেডিং মূলত ভাগ্যের উপর নির্ভর করে। তবে আপনি যদি অলাইনে নতুন হয়ে থাকেন তাহলে আপনার এসব না ভাবাই ভাল। কেননা আপনি এসব ট্রেডিং সাইট থেকে কোটিপতি হতে পারবেন না। কারণ এর জন্য আপনাকে আগে লাখপতি হতে হবে

যাই হোক বর্তমানে বিভিন্ন অনলাইন ট্রেডিং সাইট থাকলেও আজকে যে সাইটির কথা আমি বলছি এখানে আপনারা যদি ট্রেড করতে চান তাহলে ডিপোজিট না করে ক্রিপ্টোকারেন্সি ফ্রিতে ট্রেড করতে পারবেন। কারণ এখানে মাইনিং করার সুযোগ রয়েছে। মাইনিং করা ডলার দিয়েই ট্রেড করা যাবে। এখন কিভাবে কি করে মাইনিং করবেন সে বিষয়ে একটু বলা যাক—

তো আপনাকে নিচে দেয়া সাইট লিঙ্কে প্রবেশ করতে হবে।  তারপর সাইন আপ করতে হবে। মনে রাখবেন,  সাইট লিঙ্ক দিয়ে সাইটে প্রবেশ করার পর সেখানে যে কোড চাইবে সেখানে BNS40162753 কোড দিতে। তাহলে আপনি সাথে সাথে ৩ ডলার পেয়ে যাবেন, কোড বাদে সাইন আপ করলে ৩ ডলার পাবেন না।

Site link: https://link.grathor.com/lA

তো সাইট লিঙ্কে প্রবেশ করে সাইন আপ করার পর start mining বলে একটি অপশন পাবেন। এখানে ক্লিক করলে আপনার ৩ ডলারের সাথে আরো মাইনিং হবে।

উল্লেখ্যঃ এখানে প্রতি ৪ ঘন্টা পরপর আপনার mining  অটোমেটিক্যালি off হয়ে যাবে। তাই ৪ ঘন্টা পর পর আপনার mining  আবার start করতে হবে। মিনিমাম উইথড্র ১০ ডলার।

এই ১০ ডলার দিয়ে তারপর আপনি ট্রেড করতে পারবেন। বিভিন্ন ক্রিপ্টোকারেন্সিতে নিজের ডলার দিয়ে বাই অথবা সেল করে কয়েক মিনিটের মধ্যে নির্দিষ্ট ডলারের উপর আরো ডলার বাড়াতে পারবেন। তবে এটি করতে কিভাবে ট্রেডিং এ বাই সেল করতে হয় এ বিষয়গুলো নিয়ে আপনাকে ইউটিউবে কিছু ভিডিও দেখা দরকার।

এখন প্রশ্ন হলো কিভাবে আপনি সেই মাইনিং করা ডলার কিংবা ট্রেডিং করা ডলার আপনার Trust wallet বা অন্যান্য ওয়ালেটে নিবেন।

দেখুন এখানে আপনি মাইনিং করেই ডলার আয় করতে পারবেন।  তবে প্রথমদিকে মাইনিং স্পিড বেশি পেলেও পরে তেমন পাবেন না। আর মাইনিং করে যে ১০ ডলার ইনকাম হবে সেটা কিন্তু সরাসরি আপনারা আপনাদের ওয়ালেটে নিতে পারবেন না। মনে রাখবেন মিনিমাম এই সাইট থেকে অন্যান্য ওয়ালেটে নিতে গেলে আপনার ৫০ ডলার উপরে থাকার লাগবে। কারণ বিভিন্ন ক্রিপ্টোতে এদের ট্রান্সফার ফি ৪০ ডলারের ওপরে।

তাই আপনি যদি এখান থেকে আয় করতে চান তাহলে বুদ্ধিমত্তার সাথে ট্রেড করতে হবে। তাহলেই আপনি কয়েকশ ডলার পর্যন্ত আয় করতে পারবেন।

আজকে এ পর্যন্তই। সামনে নতুন একটি আর্টিকেলে আবার আপনাদের সামনে হাজির হব। ততক্ষণ পর্যন্ত ভালো থাকুন সুস্থ থাকুন।

Related Posts