শুধুমাত্র রেজিষ্ট্রেশন করে জিতে নিন প্রায় ৩০০ ডলার বোনাস, অফার সীমিত।

হ্যাঁ বন্ধুরা, রেজিস্ট্রেশন করে জিতুন প্রায় ৩০০ ডলার। ২০ ই মে, ২০২০ তারিখ পর্যন্ত অফার টি রয়েছে। coinsbit.io এই অফারটি দিচ্ছে।

রেজিস্ট্রেশন লিংকঃ https://coinsbit.io/referral/3f8d02e0-93ae-4392-8c5a-78b5d51af252

এই লিংকের মাধ্যমে অবশ্যই জয়েন করতে হবে নয়তো ৩০০ ডলারের সুযোগটি হারাতে পারেন। কারণ , ১ টি মোবাইল থেকে দুইবার রেজিস্ট্রেশন করা সম্ভব নয় ।

নিম্নোক্ত পদ্ধতি অনুসরণ করবেন,

১) লিংক এ ক্লিক করার পরে, আপনাকে Coinsbit নামক এই সাইটে নিয়ে যাওয়া হবে। তারপর একটি ফরম পূরণ করতে হবে রেজিস্ট্রেশন করার জন্য। ফরমে আপনার তথ্যসমূহ দিবেন (যা চাইবে তা দিবেন)। রেজিষ্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পরে। আপনার ইমেইলে একটি ভেরিফিকেশন লিংক যেতে পারে আবার না ও যেতে পারে (যেই ইমেইল দিয়ে রেজিষ্ট্রেশন করবেন সেই ইমেইলে লিংক যাবে)।

২) তারপর আপনাকে প্রোফাইল ভেরিফিকেশন করতে হবে। আপনার যদি একটি জাতীয় পরিচয় পত্র অথবা পাসপোর্ট অথবা ড্রাইভিং লাইসেন্স থাকে তাহলে সেটি ব্যবহার করতে হবে। আর যদি আপনার কোনো কিছুই না থাকে, তাহল আপনার পিতা অথবা মাতা অথবা পরিচিত কারো আইডি ব্যবহার করতে পারবেন, যদি না ওই আইডি থেকে পূর্বেই Coinsbit এ রেজিষ্ট্রেশন করা না থাকে তাহলে। ভেরিফিকেশন পদ্ধতি একদমই সহজ। সকলেই পারবেন আশা করছি।

<

৩) প্রোফাইল ভেরিফিকেশন করা হয়ে গেলে, আপনাকে তাদের দেওয়া টেলিগ্রাম গ্রুপে অবশ্যই জয়েন হতে হবে। এজন্য আপনার একটি টেলিগ্রাম অ্যাকাউন্ট লাগবে।

৩০০ ডলার জিততে হলে, উপরের তিনটি পদ্ধতি অবশ্যই আপনাকে অনুসরণ করতে হবে। পদ্ধতি তিনটি সম্পূর্ণ হয়ে যাওয়ার পরে, আপনার অ্যাকাউন্টে ৩০০ ডলার পরিমাণ, ৩০০০০ CNG টোকেন দেয়া হবে। এই CNG টোকেন একদম নতুন একটি ক্রিপ্টো টোকেন। এই ৩০০০০ CNG টোকেন জুন মাসের ১ তারিখের পর থেকে আপনারা উইথড্র করতে পারবেন। বিস্তারিত তাদের টেলিগ্রাম গ্রুপে পেয়ে যাবেন। এই অফার টি ২০২০ সালে এখন পর্যন্ত সেরা অফার। ২০ ই মে পর্যন্ত এই অফারটি চালু রয়েছে। আর দেরি না করে রেজিষ্ট্রেশন করে ফেলুন উপরের লিংক থেকে।

আপনারা যখন এখানে ভেরিফিকেশন করবেন, তখন একটা জিনিস লক্ষ্য রাখবেন যে, আপনার ভেরিফিকেশন ফরম টি সঠিকভাবে পূরণ হয়েছে কিনা। সঠিকভাবে পূরণ হয়ে থাকলে, আপনার অ্যাকাউন্ট ভেরিফিকেশন প্রক্রিয়া সহজতর হবে আপনার জন্য। আপনারা যারা এখনো কাজটি বুঝতে পারেন নি, তারা বিস্তারিত তথ্য জানতে আমাকে মেইল করতে পারেন। আমার মেইল আইডি : [email protected]
আপনার সকল প্রশ্নের উত্তর দিয়ে পাশে থাকবো ইনশাআল্লাহ। লেখায় কোনো ভুল ত্রুটি থাকলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। ভালো থাকবেন। *Stay Home, Stay Safe*

ধন্যবাদ।

Related Posts

22 Comments

    1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

    1. অবশ্যই বের করতে পারবেন। ট্রেড অপশনে গিয়ে, CNG টোকেনকে Bitcoin এ নিতে পারবেন, তারপর সেখান থেকে সরাসরি Coinbase অথবা যেকোনো এক্সচেঞ্জারে নিয়ে নিতে পারবেন। বাংলাদেশে অনেক ডলার বাই সেলের ওয়েবসাইট আছে যেগুলো Coinbase থেকে বিকাশে টাকা নেওয়ার জন্য সেরা মাধ্যম।

মন্তব্য করুন