শুধু একাউন্ট করে আনলিমিটেড ইনকাম করুন। অনলাইন থেকে ডগি কয়েন ইনকাম ইনভেস্ট ছাড়া।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ| শুধু একাউন্ট করে আনলিমিটেড ইনকাম করুন। অনলাইন থেকে ডগি কয়েন ইনকাম ইনভেস্ট ছাড়া। আপনি কি অনলাইন থেকে কোন কাজ ছাড়া ইনকাম করতে চান। যদি চেয়ে থাকেন তাহলে এই পোস্ট টি শেষ পযন্ত পড়ুন। আজকে আমি আপনাদের সাথে একটা মাইনিং সাইট শেয়ার করব ।এখানে যদি আপনি একটা অ্যাকাউন্ট তৈরি করে রাখে তাহলে এখান থেকে অটোমেটিক আপনার ডগি কয়েন ইনকাম হতে থাকবে।

আপনাদের সাথে শেয়ার করবেন আপনাদের কোন ইনভেস্ট করতে হবে না। আপনি এখানে ইনভেস্ট ছাড়াও কাজ করতে পারবেন। সাইটে কাজ করার জন্য এখানে আপনাকে শুধু একটা অ্যাকাউন্ট তৈরি করতে হবে। অ্যাকাউন্ট তৈরি করার জন্য আমি নিচে একটা লিংক দিয়ে দিচ্ছি। সেখানে ক্লিক করে একাউন্ট তৈরী করতে পারবেন।

সাইট লিঙ্ক: https://link.grathor.com/mp

একাউন্ট করার জন্য আপনার একটা ডগি কয়েন ওয়ালেট থাকতে হবে। এই ওয়ালেট এর জন্য আপনি ট্রাস্ট ওয়ালেট অথবা অন্য যে কোন সাইটে একাউন্ট করতে পারেন। আপনার ডগি কয়েন অ্যাড্রেস প্রয়োজন হবে অ্যাকাউন্ট করার জন্য। আপনি সাইট ওপেন করার পর সেখানে একটা এড্রেস দেওয়ার বক্স পাবেন। সেইখানে এড্রেস দিয়ে স্টার মাইনিং এখানে ক্লিক করলে আপনার একাউন্ট হয়ে যাবে। একই সাথে আপনার মাইনিং টা চালু হয়ে যাবে।

এখানে আপনাকে পরবর্তীতে কোন কাজ করতে হবে না। আপনি যদি এই সাইট থেকে আপনার ইনকামটা আরও বৃদ্ধি করতে চান এখানে আপনি চাইলেই ইনভেস্ট করতে পারেন। তবে যেহেতু এটা একটা অনলাইন রিলেটেড সাইটস। সেখানে আমাদের ইনকাম করতে হলে ইনভেস্ট না করাই ভালো। কারন এসব সাইটগুলো কতদিন থাকবে তার কোন গ্যারান্টি নেই।

এই সাইট থেকে আপনি ইনভেস্ট করা ছাড় এখান থেকে রেফার করার মাধ্যমে আপনার ইনকাম বৃদ্ধি করতে পারেন। এখানে আপনি একটা রেফার লিংক পাবেন। যেখান থেকে আপনার একটা রেফার অফার চলছে। এখানে বর্তমানের যদি কেউ একশটি রেফার করতে পারে। সে ক্ষেত্রে বেশ ভালো একটা প্রফিট হবে। আপনি সেটা সাইটে গেলে দেখতে পাবেন।

আপনার মনে যদি এরকম প্রশ্ন থাকে যে এই সাইটটা পেমেন্ট করবে কিনা। সে ক্ষেত্রে আপনাদের একটা বিষয় একটু ইনফর্ম করতে চাচ্ছি। এই সাইটে যদি আপনার পেমেন্ট নাও করে। তাহলে কিন্তু আপনার সে ক্ষেত্রে তেমন কোন ক্ষতি হবে না। কারণ আপনাকে এখানে তেমন কোন কাজ করতে হচ্ছে না। আর একটা বিষয় হচ্ছে আপনি এই সাইটে যখন প্রবেশ করবেন। এখানে সাইটের অনেকগুলো পেমেন্ট প্রুফ দেখতে পাবেন। যে অনেকে সাইট থেকে পেমেন্ট পাচ্ছে। এছাড়া আপনি চাইলে অনলাইনে এই সাইটটা সম্পর্কে বেশকিছু রিচার্জ করে নিতে পারেন।

যেহতু আমাদের কোন কাজ করতে হচ্ছে না সেখান থেকে আমাদের কিন্তু ইনকাম টা একটু কম হবে। এবং এখান থেকে খুব কম পরিমাণ ডগি কয়েন হলে আপনি পেমেন্টটা নিতে পারবেন। এখান থেকে পেমেন্ট নেওয়ার জন্য একটা ডগি কয়েন ফি কাটবে। বাকি ডগি কয়েন আপনার যেই এড্রেস দিয়ে একাউন্ট তৈরি করেছেন সেই এড্রেস নিয়ে নিতে পারবেন। আশা করি সবাই সবকিছু বুঝতে পেরেছেন। ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts