শুধু এড দেখে ptcbd সাইট থেকে আয় করুন।

বিসমিল্লাহির রাহমানির রাহীম

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ

সবাই কেমন আছেন? আশা নয় বিশ্বাস করি ঈদের ছুটি আর আনন্দ নিয়ে সবাই অনেক অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও ভালোবাসায় অনেক অনেক ভালো আছি।

আমরা যারা অনেকটা সময় অনলাইনে কাটাই তারা অনেকেই নিজের টুকটাক হাত খরচ বা মোবাইল খরচ আয় করার জন্য অনলাইনে কাজ খুঁজি। তাই আপনার চাওয়াটাকে পাওয়াতে রুপান্তর করার জন্য নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকের পোষ্টটি শতভাগ বাংলাদেশী ১০০% ট্রাস্টেড একটি বাংলাদেশি সাইট নিয়ে। যেখান থেকে আপনি ঘরে বসে আপনার হাতের মোবাইলটি ব্যবহার করেই আপনার প্রতিদিনে খরচ আয় করতে পারবেন।

এটি একটি পিটিসি সাইট। এখানে প্রতি কাজের বিনিময়ে কিছু অর্থ উপার্জন করতে পারবেন।
এখানকার কাজটি হচ্ছে আপনাকে দিনে ১৫ টা এড দেখতে হবে। এই ১৫ টা এড দেখার বিনিময়ে দিনে ৩০ টাকার মতো আয় হবে। মাত্র ১০ টাকার কাজ হলেই আপনি এখান থেকে আপনার আয় করা টাকাটি রিচার্জে নিতে পারবেন। আর একটু বেশি কাজ করে মাত্র ৫০ টাকা হলেই আপনি আপনার বিকাশ, নগদ, রকেট ও skrill একাউন্টে টাকাটি পেমেন্ট নিতে পারবেন।অনেক অনেকে সাইটে কাজ করতে ইদানিং এড ফি প্রয়োজন হয়। কিন্তু এই পিটিসি সাইটে কাজ করতে আপনাকে কোনো এড ফি দিতে হবে না।

নিচে একটি লিংক দেওয়া আছে। এই লিংকে গিয়ে লিংকটি ওপেন করুন। আপনার নাম, মোবাইল নম্বর, ইমেল একাউন্ট, ঠিকানা আর যা যা কিছু চাওয়া হয় নির্দেশনা অনুযায়ী সব কিছু দিয়ে ফর্মটি সাবমিট করে দিন। আপনি যে সচল ইমেলটি দিয়েছেন সেখানে একটি ভেরিফিকেশন করার জন্য ইমেল আসবে। তারপর ইমেইলটি ভেরিফাই করে নিন।

<

ভেরিফাই করা হয়ে যাওয়ার পর লগইন করে সাইটটি ওপেন করে কাজ শুরু করে দিন। কাজগুলো অত্যন্ত সহজ। শেখার জন্য কারও সাহায্য চাইতে হবে না। তাও যদি বুঝতে সমস্যা হয় তাহলে কাজের ভিডিও দেখে নিন। সাইটটি ওপেন করার পর সাইটের ভেতর মেনু বারে ক্লিক করে কাজের ভিডিওটি দেখে নিন।

সাইট লিংকঃ

http😃://ptcbd.😃xyz/?ref=sulayman1357
উপরের লিংকে ক্লিক করলেই একাউন্ট করে নিয়ম অনুযায়ী কাজ করে আয় করা শুরু করতে পারবেন।

সবাই অনেক অনেক ভালো থাকবেন। সবাই সবার জন্য দোয়া করবেন। আল্লাহ হাফেজ…

Related Posts

10 Comments

মন্তব্য করুন