শুরু থেকে শেষের জন্য শীর্ষ 20 ওয়াইফাই রাউটার।না পড়লে মিস হবে।

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি।নতুন আরেকটি পোস্টে আপনাদের সকলকে স্বাগতম।আজ আমি আপনাদের সামনে ওয়াই-ফাই সম্পর্কে কিছু তথ্য বলব।তো চলুন শুরু করা যাক।

স্বল্প মূল্যে সেরা 20 ওয়াইফাই রাউটারগুলি আজ আমরা জানব সেরা স্পিডি ওয়্যারলেস রাউটার, হাই রেঞ্জ রাউটার রিভিউ, সেরা রেঞ্জ রাউটার, রাউটার সনাক্ত করার সেরা উপায়, রাউটারের সুবিধা, কম দামে সেরা রাউটার, রাউটারের দাম, ওয়াইফাই রাউটার রেঞ্জ, যা কোম্পানির রাউটার ভাল, উচ্চ পরিসীমা রাউটার, রাউটার সমস্যা, রাউটার ওয়ারেন্টি এবং গ্যারান্টি, পকেট ওয়াইফাই রাউটার, মিনি ওয়াইফাই রাউটার যা সেরা রাউটার, রাউটার দাম 2020, কোন রাউটার ভাল, প্রশস্ত পরিসীমা রাউটার, সর্বনিম্ন দামের সেরা ওয়াইফাই রাউটার, ওয়াইফাই রাউটার আপনি যা আগে করেন না কেন, কম দামে একটি ওয়াইফাই রাউটার কিনুন, কম দামে একটি ভাল ওয়াইফাই রাউটার ইত্যাদি এই ব্লগের অনেক প্রশ্নের সহজ উত্তর।

ওয়াইফাই রাউটার কী?

রাউটারটি হার্ডওয়্যার এবং সফ্টওয়্যার সংযুক্ত করে তৈরি করা হয়। এটি মূলত নেটওয়ার্ক তৈরিতে কাজ করে। একটি রাউটার একটি নেটওয়ার্কিং ডিভাইস যা কোনও ডেটা প্যাকেটটি বিভিন্ন নেটওয়ার্কের মাধ্যমে তার গন্তব্যে নিয়ে যাওয়ার পথ নির্ধারণ করে।

একটি রাউটার ব্যান্ড কি?

ওয়াইফাই রাউটারগুলি মূলত একক, দ্বৈত এবং ত্রি ব্যান্ড। যদিও দেশে একক ব্যান্ড রাউটার বেশি ব্যবহৃত হয়, ডুয়াল এবং ট্রাই ব্যান্ডের চাহিদা দিন দিন বাড়ছে।

সিঙ্গল ব্যান্ডের মূলত ২.৪ গিগাহার্টজ নেটওয়ার্ক রয়েছে।

ডুয়াল ব্যান্ড রাউটারগুলিতে 2.4 এবং 5 গিগাহার্টজ নেটওয়ার্ক রয়েছে। 5 গিগাহার্জ নেটওয়ার্কগুলি 2.4 গিগাহার্টজ এর চেয়ে বেশি শক্তিশালী এবং উচ্চ গতিতে ডেটা প্রেরণ করে।

ট্রাই-ব্যান্ড রাউটারগুলিতে 2.4 এবং দুটি 5 গিগাহার্টজ নেটওয়ার্ক রয়েছে। এটি একাধিক নেটওয়ার্কগুলিকে উচ্চ গতিতে চালিত হতে দেয় এবং নিম্ন গতির ডিভাইসগুলি কোনও সমস্যা ছাড়াই ব্যবহার করা যেতে পারে।

আজ এ পর্যন্তই।দেখা হচ্ছে পরবর্তী কোন পোস্টে।ততক্ষণ পর্যন্ত সবাই ভালো থাকুন,সুস্থ থাকুন। আল্লাহ হাফেজ।

Related Posts