সকলের প্রশ্ন grathor.com কেন পোস্ট এপ্রুভ করে না? খুঁটিনাটি সকল বিষয় নিয়ে পর্ব -০২

✍️হ্যালো বন্ধুরা আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন
✍️বন্ধুরা আমি আজকে আপনাদের সামনে যে বিষয়টি উপস্থাপন করতে যাচ্ছি সেই বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ আপনার অনলাইনে তথা গাথর ডট কমে, কাজ করা এবং এখান থেকে ইনকাম করার জন্য।

✍️ বন্ধুরা আমরা ইতিপূর্বে জেনেছি , এই ওয়েবসাইটটি আমাদের জন্য প্রতিনিয়ত বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা নিয়ে এসেছে।

✍️আমরা জানি এই ওয়েবসাইটটিতে কিভাবে কাজ করতে হয় এবং কিভাবে এখান থেকে ইনকাম করতে হয়।কিন্তু তারপরও আমাদের মাঝে কিছু সমস্যা থেকে যায় এই সমস্যা গুলোর জন্য আমরা এখান থেকে আমাদের নিজের মতো করে ইনকাম করতে পারিনা এবং বারবার প্রতিহত হয় ক্লান্ত হয়ে পড়েছি।

গ্রথর কেন পোস্ট এপ্রুভ করে না?

‌✍️প্রথমত অপশন গুলোর মধ্যে সর্ব প্রধান হলো আপনার পোস্টকৃত আর্টিকেলটি যদি কপিরাইট হয় অর্থাৎ অন্য কোন সোশ্যাল মিডিয়া নিউজ বা যেকোন অনলাইন প্লাটফর্ম থেকে কপি করে সরাসরি পেস্ট করলে সে ক্ষেত্রে আপনার পোস্ট কখনোই একরূপ হবে না এবং আপনার একাউন্ট ডিজেবল করে দেওয়ার মত সম্ভাবনা তৈরি হবে।

‌✍️ দ্বিতীয় যে এই অপশনটি হচ্ছে সেটি খুবই গুরুত্বপূর্ণ বিষয়, আপনি যখন পোস্ট করেন তখন অবশ্যই একটি ছবি সিলেক্ট করতে হয়।এবং আমরা অনেক সময় বিভিন্ন সোশ্যাল মিডিয়া থেকে সরাসরি ডাউনলোড করে ছবিটি পোস্ট করি। সে ক্ষেত্রে তারা এই পোস্টটি ডিলিট করে দেয় কারণ তাদের নিয়মে বলা আছে যে,ডাউনলোডকৃত ছবিকে এডিট করার পর এই পোস্ট করা যেতে পারে না হয় সেটাকে এপ্রুভ করা হবে না।

<

‌✍️এবং তারপরে যে অফ একটি গুরুত্বপূর্ণ সেটি হলো আপনি যখন পোস্ট করছেন তখন অবশ্যই আপনাকে খেয়াল রাখতে হবে যে আপনার পোষ্টের শিরোনাম টা এবং পোস্টে ট্যাগ এই দুইটি চেন আপনার মেন পোষ্টের সাথে সাদৃশ্য অর্থাৎ মিল থাকে।

‌✍️ এরপরের যে প্রধান বিষয়টি হলো,আপনি যখন পোস্ট করবেন তখন অবশ্যই আপনাকে বিভাগ সিলেক্ট করতে হবে।এবং সেক্ষেত্রে আপনাকে অবশ্যই আপনার পোষ্টের ক্যাটাগরি অনুযায়ী আপনার ক্যাটাগরি সিলেক্ট করতে হবে। ভুল ক্যাটাগরি বা অন্যকোন ক্যাটাগরি সিলেক্ট করলে অবশ্যই আপনার পোস্ট যেকোনো সময় ডিলিট অথবা এপ্রোভ নাও হতে পারে।

‌✍️ এবং সর্বোপরি যে বিষয়টি প্রধান এবং যে বিষয়টির জন্য আপনার পোস্ট সাকসেসফুল হবে পোস্ট আকারে তাদের কাছে পৌঁছায় না অর্থাৎ আপনার পোস্ট সাকসেস লেখা পর্যন্ত যাচ্ছে না। সে ক্ষেত্রে আপনার করণীয় অবশ্যই আপনার পোস্টের মেন বিষয়ের বামেন ডেসক্রিপশন এ সর্বমোট অর্থাৎ সর্বনিম্ন 350 ওয়ার্ড এর উপর হতে হবে। যদি 350 ওয়াট এর উপরে আপনার পোস্টে থাকে তাহলে অবশ্যই আপনার পোস্ট সাবমিট সাকসেসফুল হবে।

✍️সর্বোপরি উপরের দিক নির্দেশনা গুলো সঠিকভাবে মেনে পোস্ট করলে অবশ্যই গ্যারান্টি সহকারে আপনার পোস্ট এপ্রুভ হবে এবং আপনার প্রশ্নের মান অনুযায়ী পেমেন্ট করা হবে

Related Posts

9 Comments

  1. আফসোস! এই লিখাতে বানান ভুলের ছড়াছড়ি তারপরও এরকম পোস্ট এপ্রুভ করা হয়,বুঝানোর ধরন ও তেমন একটা ভালো ছিলোনা,কিন্তু এই পোস্টটি তারা এপ্রুভ করলো,অথচ এর থেকে ভালো মানের পোস্ট করেও পেন্ডিং থাকে, ডিলেট করে দেওয়া হয়।আমার করা সব পোস্টে সবচেয়ে বেশি গুরুত্ব দেই বানানে,এবং আমার সর্বোচ্চ চেষ্টা করি যাতে পোস্ট মানসম্মত হয়,সব নিয়ম অনুযায়ী পোস্ট করি এর পর ও ডিলেট করা হয়,পেন্ডিং থাকে। কি যে বলবো,আর বলার কোন ভাষা নেই।

মন্তব্য করুন