সকল বাংলালিংক গ্রাহকরা প্রতিদিন ফ্রি এমবি নিতে পারবেন ২টি উপায়ে।

  1. আসসালামু আলাইকুম, পাঠকবৃন্দ। আশা করি সবাই অনেক ভাল আছেন এবং সুস্থ আছেন। grathor.com এর পক্ষ থেকে সবাইকে জানাই শুভেচ্ছা এবং অভিনন্দন।

    আজকে আপনাদের সাথে আমি যে বিষয়টা শেয়ার করব হয়তো ইতিমধ্যে অনেকেই জেনে থাকবেন। আবার অনেকে হয়তো জানেনই না।

    আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব দুটি সাধারন এবং সহজ ট্রিকস। যার মাধ্যমে আপনি অনায়াসে বাংলালিংক সিম থেকে প্রতিদিন ফ্রি এমবি পেয়ে যাবেন।

    তো আর কথা না বাড়িয়ে শুরু করা যাক কিভাবে আপনি অফারগুলো একটিভ করতে পারবেন।

    ১ম পদ্ধতিঃ
    বাংলালিংক প্রিপেইড এবং কল এন্ড কন্ট্রোল গ্রাহকরা প্রতিদিন সকাল ৬ টা থেকে ১০টা (6am-10am) পর্যন্ত ৩০০ mb ফেসবুক ফ্রি ব্যবহার করতে পারবেন। এরপর ব্যবহার করলে রেগুলার ডাটা চার্জ হবে।

    এই ৩০০ এমবি ডাটা দিয়ে আপনি অফিশিয়াল ফেসবুক এবং facebook lite থেকে ব্যবহার করতে পারবেন। মনে রাখবেন কোন ব্রাউজার থেকে ব্যবহার করতে পারবেন না।

    এই অফারটি সবার জন্য প্রযোজ্য। সকল বাংলালিংক প্রিপেইড গ্রাহকরা এই অফারটি উপভোগ করতে পারবেন।

    অফারটি চালু করতে *৫০০০*১১১# ডায়াল করুন।
    ইউজেস ব্যালেন্স চেক করতে *১২৪*১০১# ডায়াল করুন।
    অফারটি বন্ধ করতে *৫০০০*১১২# ডায়াল করুন। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত অফারটি চলবে। আরো জানতে ভিজিট করুন বাংলালিংক এর অফিশিয়াল পেইজে।

    ২য় পদ্ধতিঃ
    আপনি প্রতিদিন মাই বাংলালিংক অ্যাপ এ লগ ইন করে ২৫ এমবি ফ্রী নিতে পারবেন।

    এর জন্য আপনাকে প্রথমে গুগল প্লে স্টোর থেকে মাই বাংলালিংক অ্যাপ টি ডাউনলোড করতে হবে। তারপরে আ্যাপটি কে ওপেন করে লগইন  হবে।

    👉এক্ষেত্রে আরেকটি জরুরি কথা বলে  রাখি। আপনি যদি এর আগে কখনও মাই বাংলালিংক অ্যাপ সাইন আপ করে না থাকেন তাহলে আপনার জন্য আরও বিশাল পরিমাণ বোনাস আছে।

    প্রথমবার মাই বাংলালিংক অ্যাপ এ সাইন আপ করলেই পাবেন ৫০০ এমবি ফ্রি বোনাস। এই অফারটি শুধুমাত্র তাদের জন্য, যেসব গ্রাহকরা এখনো মাই বাংলালিংক অ্যাপ এ সাইন আপ করেননি।

    বোনাস মেয়াদ থাকবে ৩ দিন।  বোনাস চেক করতে হবে *৫০০০*৫০০# ডায়াল করে।

    তাছাড়া প্রতিদিন মাই বাংলালিংক অ্যাপ লগ ইন করে ২৫ এমবি ডাটা ফ্রি পাবেন।।।
    একজন গ্রাহক দিনে যতবারই মাই বাংলালিংক অ্যাপ এ লগইন করে না কেন, সে প্রতিদিন ২৫ এমবি বেশি পাবে না।

    সুতরাং এই পোষ্টের মাধ্যমে আমরা জানতে পারলাম, দুইটি সহজ পদ্ধতির মাধ্যমে বাংলালিংক সিম থেকে আমরা প্রতিদিন ফ্রি এমবি নিতে পারি।

    আজ এ পর্যন্তই। আবারও আপনাদের মাঝে হাজির হব নতুন কোন টপিক নিয়ে। সে পর্যন্ত সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। করণায় আতঙ্ক নয় সতর্কতায় হচ্ছে বড় সমাধান।
    আল্লাহ হাফেজ।।।

Related Posts

22 Comments

মন্তব্য করুন