সবচেয়ে নিরাপদ এবং সহজ উপায়ে ডলার এক্সচেঞ্জ করুন। পাশাপাশি দৈনিক ইনকাম করুন ২০০৳-৩০০৳।

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন।আমিও ভাল আছি।আজ আমি আপনাদের কাছে একটা গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে কথা বলব। সেটি হচ্ছে আপনারা অনলাইন থেকে উপার্জিত ডলার কিভাবে সেল করবেন।

 

বর্তমান যুগ বিজ্ঞান ও প্রযুক্তির যুগ। আজকের এই দিনে সবকিছুই ঘরে বসে থেকে করা সম্ভব হচ্ছে এমনকি ইনকাম করা ও ঘরে বসে সম্ভব হচ্ছে। আমরা সাধারণত বহিরাগত যেসব দেশের ওয়েবসাইটে কাজ করি সেখানে সাধারণত আমরা ডলারের পেমেন্ট পায়। সেই ডলার আমাদের বিডিটি অর্থাৎ বাংলাদেশি কারেন্সি টাকাতে কনভার্ট করতে হয়।

আর এর জন্য একটি বিশ্বস্ত ওয়েবসাইট প্রয়োজন। তাই আমি আজ আপনাদের সামনে এমনই একটি নিরাপদ এবং সহজ উপায়ে ডলার সেল করার সাইট নিয়ে হাজির হয়েছি। এখান থেকে আপনারা সবচেয়ে নিরাপদ এবং সহজ উপায় ডলার সেল করতে পারবেন। শুধু তাই নয় পাশাপাশি আপনারা একটা নির্দিষ্ট পরিমাণে এমাউন্ট এখান থেকে আয় করতে পারবেন তো চলুন কথা না বাড়িয়ে চলে যাই মূল কথায়।

 

https://www.exchangernet.com/?ref=4359

উপরে দেওয়া লিংকে ক্লিক করলে আপনাদের সামনে একটি নতুন পেজ ওপেন হবে। সেখানে আপনাদের একটি একাউন্ট ক্রিয়েট করতে হবে।

এই জন্য আপনারা আপনাদের প্রয়োজনীয় সকল তথ্য দিয়ে যেমন, আপনাদের প্রথম নাম এবং শেষ না একটি পাসওয়ার্ড কনফার্মেশন পাসওয়ার্ড এবং ক্যাপচা ফিলাপ করে সাইন আপ বাটনে ক্লিক করতে হবে। তাহলে আপনাদের অ্যাকাউন্টটি ক্রিয়েট হয়ে যাবে তারপর আপনারা আপনাদের অ্যাকাউন্ট লগইন করবেন এবং আপনাদের বর্তমান ঠিকানা এবং এনআইডি কার্ড দিয়ে ভেরিফাই করবেন।

এতোটুকু করার পর আমাদের একাউন্ট এর সকল ধরনের সেটিং করার শেষ। এখন আপনাদের অ্যাকাউন্ট ডলার এক্সচেঞ্জ করার জন্য তৈরি।

এবার আসুন এখান থেকে আপনারা কিভাবে ইনকাম করবেন সেটি নিয়ে বলি ওয়েবসাইটের ডান কোনায় অ্যাকাউন্ট অপশনে ক্লিক করুন এবং সেখান থেকে রেফারেল সিলেক্ট করুন এবং সেখানে যে লিঙ্কটি রয়েছে সেটি বিভিন্ন সোশ্যাল মিডিয়া সামাজিক যোগাযোগ মাধ্যম ইত্যাদিতে শেয়ার করে আনলিমিটেড ইনকাম করতে পারবেন মাত্র 10 ডলার হলেই এখান থেকে আপনারা উইথড্র করতে পারবেন।

আজ এ পর্যন্তই দেখা হবে পরবর্তী কোন পোষ্টে। ততক্ষণ পর্যন্ত আপনারা সকলেই ভাল থাকুন সুস্থ থাকুন। আল্লাহ হাফেজ।

Related Posts

1 Comment

মন্তব্য করুন