সবচেয়ে বিশস্ত আর্নিং সাইট ৩য় বার পেমেন্ট পেলাম। মোবাইল ও পিসি দিয়ে ইনকাম করুন নগদ এ পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ
আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে আমার দেখা সবচেয় বিশস্ত সাইট শেয়ার করব। এই সাইট থেকে আপনি ইনকাম করতে পারবেন এবং সেগুলো নগদ এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।
এই সাইট থেকে আমি মোট ৩ বার পেমেন্ট পাইছি। সবার প্রথম ৪০০ টাকা পেমেন্ট পেয়েছি। তারপর ৪০৮ টাকা। এবং সর্বশেষ ২৪০ টাকা পেমেন্ট পেয়েছি। এখানে কাজ করলে পেমেন্ট পাবেন এই গেরান্টি আমি দিচ্ছি। এই সাইট এর এডমিন প্যানেল অনেক সৎ ভাবে কাজ করছে।
সাইট এ একাউন্ট করার জন্য নিচের লিংক এ ক্লিক করবেন।
এরপর রেজিষ্ট্রেশন এ ক্লিক করে  সবগুলো ইনফরমেশন দিয়ে সাবমিট করবেন। এখানে আপনার নগদ নাম্বার দিয়ে দিবেন এই নাম্বারে পেমেন্ট দেওয়া হবে। আপনি যেকোনো নগদ নাম্বার দিতে পারবেন। বাংলাদেশ থেকে নগদে লেনদেন করা অনেক সহজ এ নিয়ে কোনো সমস্যা হবে না। আর আপনি মোবাইল দিয়ে ও নগদ অ্যাপ থেকে একাউন্ট করতে পারবেন।
এখানে উসারনেম ভেলিড দিতে হবে। সাবমিট করার পর জিমেইল এর স্পাম ফোল্ডার এ একটা লিংক যাবে। সে লিংক এ ক্লিক করে আইডি এক্টিব করবেন। তারপর ফেসবুক এর মতো সবকিছু সেট করে নিবেন। আপনি চাইলে স্কিপ করতে পারবেন। এটা আপনার ব্যাক্তিগত ইচ্ছে। একাউন্ট করার পর সেটিংস এ গিয়ে প্রোফাইল এ গিয়ে নিজের প্রোফাইল সাজিয়ে নিতে পারেন।
এখানে আপনি লাইক কমেন্ট ও পোস্ট করে ইনকাম করতে পারবেন। এছাড়াও আপনি রেফার এর মাধ্যমে ইনকাম করতে পারবেন। প্রতিদিন ১ হাজার পয়েন্ট আয় করা সম্ভব। আপনি চাইলে রেফার করে বাড়তি আয় করতে পারবেন। প্রতি রেফার এ ১ সেন্ট করে দেয়।
প্রতি লাইক এর জন্য ৫ পয়েন্ট এবং পোস্ট এর জন্য ৫ পয়েন্ট পাবেন। কমেন্ট করলে ১ পয়েন্ট পাবেন। এভাবেই কাজ করে ইনকাম করতে পারবেন। ১০.০০০ পয়েন্ট এ ১ ডলার দেওয়া হয়। মাএ ৩ ডলার হলে পেমেন্ট দেওয়া হবে।
পেমেন্ট রিকুয়েষ্ট দেওয়ার জন্য সবার প্রথম এ সেটিংস এ চলে যাবেন। সেখানে যাওয়ার পর আর্নিং এ ক্লিক করবেন। তারপর ব্যালেন্স এ গেলে উইড্রো অপশন পেয়ে যাবেন। এখানে আপনি আপনার ইমেইল আইডি দিয়ে উইড্রো করবেন। উইড্রো করার পর আপনার একাউন্ট এ থাকা নগদ নাম্বার এ পেমেন্ট করা হবে। ৩ ডলার এর কম হলে পেমেন্ট রিকুয়েষ্ট দিতে পারবেন না।
আপনি যদি এডমিন এর সাথে যোগাযোগ করতে চান তাহলে পপুলার মেম্বার এ যাবেন। সেখানে প্রথম যে দুইজন রয়েছে তারা হচ্ছে এডমিন।
আশা করি সাইট সম্পর্কে সবাই সবকিছু বুঝতে পারছেন কারো। যদি এই সাইট সম্পর্কে কোন মতামত বা কোন প্রশ্ন থাকে তাহলে আমাকে বলতে পারেন । আপনি চাইলে এডমিনের থেকে এবং তাদের ফেসবুকে পেজ রয়েছে সেখান থেকে আপনি সাহায্য নিতে পারেন । এখানে আপনারা কাজ করলে হান্ডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন ।এবং সবাই সততার সাথে কাজ করবেন কেউ ফেক রেফার কিংবা ফেক কোন পদ্ধতি অবলম্বন করবেন না। ধন্যবাদ সবাই কে । আল্লাহ হাফেজ

Related Posts

9 Comments

মন্তব্য করুন