সবচেয়ে কম দামে ডোমেইন হোস্টিং কিনুন বাংলাদেশী সাইট Mylighthost থেকে

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক পাঠিকা করো না আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছে।আপনারা সকলেই যে যার অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনাই ব্যক্ত করি সবসময়।

আজকাল নতুন নতুন উদ্যোক্তা গড়ে উঠছে সেই সাথে নতুন নতুন কোম্পানিও গড়ে উঠছে। প্রত্যেকটি প্রতিষ্ঠান এখন ডিজিটাল জগতে প্রবেশ করেছে। ডিজিটাল জগতে প্রবেশ করতে হলে আপনাকে একটি স্থায়ী ঠিকানা প্রয়োজন যার মাধ্যমে মানুষ আপনার সাথে যোগাযোগ করবে ঠিক তেমনিভাবে আপনার প্রতিষ্ঠানকে খুজে পাবে।ইন্টারনেট জগতের সেই ঠিকানাটি হলো ওয়েবসাইট।

একটি কোম্পানি কিংবা প্রতিষ্ঠানের নিজস্ব ওয়েবসাইট তৈরি করতে একটি ডোমেইম এবং হোস্টিং  প্রয়োজন।কিন্তু ডোমেইন কিংবা হোস্টিং কিনতে প্রচুর দাম। তাছাড়া সঠিন এজেন্সির কাছে না গেলে আপনার বিপদে পড়ার সম্ভাবনা বেড়ে যায় অনেকখানি।

বিদেশি ডোমেন হোস্টিং কোম্পানিগুলো থেকে ডোমেইন কিংবা হোস্টিং কিনলে ডলার কনভার্ট করতে ঝামেলা হয়ে থাকে।তাই আপনি চাইলে বাংলাদেশী ডোমেন হোস্টিং থেকে  স্বল্পমূল্যে ডোমেন হোস্টিং কিনতে পারেন।
তেমনি একটি জনপ্রিয় বাংলাদেশী ডোমেইন হোস্টিং কোম্পানি হলো Mylighthost.

সাইটটির থেকে আপনি ডোমেইন কিংবা হোস্টিং কিনতে পারবেন খুব সহজে।সাইটটিতে আপনাকে সবার আগে রেজিষ্ট্রেশন করতে হবে।আপনাদের সুবিধার্থে নিচে লিংক দেওয়া হলোঃ

এই সাইটটিতে আপনি ঘরে বসেই তাদের থেকে নিজের পছন্দমতো ডোমেইন হোস্টিং কিনতে পারবেন।mylighthost আপনাকে দিচ্ছে ১ মাসের ফ্রী ট্রায়ালের সুযোগ। আপনি ঘরে বসেই আপনার ফ্রী ট্রায়াল করতে পারবেন।

সেই ক্ষেত্রে আপনার যদি তাদের সার্ভিস ভালো লেগে না থাকে তাহলে আপনি পেয়ে যাচ্ছে আপনার মানিব্যাকের ফ্রী ওয়ারেন্টি।এছাড়াও আপনি এই সাইটে পেয়ে যাচ্ছেন ঘরে বসেই বিকাশ পেমেন্ট এর অফুরন্ত সুযোগ। তাহলে আর দেরি কেন নিজের ব্যবসা প্রতিষ্ঠান এর জন্য কিংবা নিজের জন্য যেকোনো ধরণের ওয়েবসাইট বানাতে আজই ব্যবহার করুন mylighthost কে।

ধন্যবাদ সবাইকে।সামনে নতুন কোন টপিক নিয়ে হাজির হব আপনাদের সামনে।
মাস্ক পড়ুন
সুস্থ থাকুন

Related Posts