সবচেয়ে সেরা অ্যাপ। পেমেন্ট নিলাম ৭ বার।আয় করুন বসে বসে। কোন ঝামেলা নেই,বাচ্চাদের কাজ সবাই পারবেন।

❤আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহর❤

আশা করি সবাই ভালো আছেন।আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় আমিও ভালো আছি।আপনাদের সবাই কে স্বাগতম জানাচ্ছি আরো একটি গুরুত্বপূর্ণ ও আকর্ষনীয় পোস্টে।সবাই সম্পূর্ণ পোস্ট টা পড়বেন।আশা করি পোস্ট টি সবার ভালো লাগবে।এবং পোস্ট টি পরে উপকৃত হবেন, কিছু জানতে বা শিখতে পারবেন।  এখন মূল কথায় আসি।

আজ আমি আপনাদের সামনে একটি সাইটে পেমেন্ট প্রুফ প্লাস কিভাবে আপনারা সাইটটিতে কাজ করবেন একটু বিস্তারিত আলোচনা করব। যেহেতু আমি প্রথমে আপনাদের সামনে পেমেন্ট শেয়ার করবো একবার না আমি এখান থেকে অনেকবার পেমেন্ট পেয়েছি তার জন্য আমি আপনাদের কাছে শেয়ার করবো তাই আপনারা বুঝতেই পারছেন সাইট টা কতটা রিয়াল।  কোন সন্দেহ ছাড়া আপনারা সাইটটিতে কাজ করেন এবং আপনারা নিশ্চিন্ত থাকতে পারেন যে আপনারা হান্ডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন।

বন্ধুরা কিভাবে কাজ করবেন তা বলার আগে আমি পেমেন্ট প্রুফ শেয়ার করছি।নিচে স্কেনসর্ট এর মাধ্যমে আমার পেমেন্ট প্রুফ দেওয়া হল।

(

বন্ধুরা আমি সাইট টি নিয়ে আগে আলোচনা করছি।আমি চাই সবাই রিয়াল সাইট এ কাজ করুক। আমি চাই সবাই যাতে অনলাইনে কষ্ট করে কাজ করে টাকাটা পায় তাই আমি  তাই পুনরায় আলোচনা করছি যেহেতু সাইটটি পেমেন্ট দেয় এবং আপনারা যাতে সবাই সাইটে কাজ করতে পারেন।

অ্যাপ লিংকঃ-
https://play.google.com/store/apps/details?id=news.buzzbreak.android

রেফার কোডঃ-B08521703

লিংক থেকে ডাউনলোড করতে না পারলে Bazzbreck লিখে সার্চ করলে পেয়ে যাবেন।
একাউন্ট করার নিয়মঃ-👇👇

বন্ধুরা আপনারা কিন্তু একাউন্ট ছাড়াই লগ ইন  করতে পারবেন কিন্তু আপনারা যদি আপনি ইনকাম করতে চান এজন্য আপনাকে অবশ্যই একাউন্ট  করতে হবে আপনারা খুব সহজেই একাউন্ট করতে পারবেন। বন্ধুরা  একাউন্ট করার জন্য আপনারা চলে যাবেন ওয়ালেট  তারপর ফেসবুক কিংবা জিমেলের মাধ্যমে খুব সহজে একাউন্ট করে নিতে পারবেন।

কাজঃ-👇👇👇👇👇

একাউন্ট করার পর আপনাদের সবার প্রথম কাজ হচ্ছে রেফার কোড সেট করা রেফার কোড সেট না করলে কিন্তু আপনারা পয়েন্টটা পাবেন না।রেফার কোড সেট করার জন্য ওয়ালেট একটু নিচে গেলে দেখতে পাবেন এড রেফার কোড।  এখানে ক্লিক করবেন এবং রেফার করবেন B08521703.

তারপরের কাজগুলো খুবই সহজ আপনারা ডেলি চ্যাকিং। ওয়াউরলি চ্যাকিং।  এবং নিউজ পড়ে খুব ভালো ইনকাম করতে পারবেন। এটা হচ্ছে একমাত্র চাই যেখানে আপনারা শুধু প্রতিদিন লগইন করলে আর ঘন্টায় ঘন্টায় চেক করলেই মোটামুটি ইনকাম করতে পারবেন এবং পেমেন্ট দেবে।

পেমেন্টঃ-👇👇👇
এটা হচ্ছে এমন একটা সাইট যেটা পৃথিবীর মধ্যে সবচেয়ে কম টাকা হলে পেমেন্ট দেয় মাত্র 2 সেন্ট হলে এই সাইটে পেমেন্ট দেয়। পেমেন্ট নেওয়ার জন্য ক্যাশ আউট এ ক্লিক করলে আপনারা খুব সহজে পেমেন্ট নিতে পারবেন।

আশা করি পোস্ট টি সবার ভালো লেগেছে। পোস্ট টি তে যদি কোন ভুল থেকে থাকে। অথবা লিখায় কোন ভুল থাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।আপনাদের যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় বা কোন কিছু জানার থাকে কমেন্ট করবেন। অবস্যই আমরা জানিয়ে দেওয়ার চেষ্টা করব। ভালো থাকবেন সবাই দোয়া করবেন সবার জন্য। এবং আরো ভালো ও গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের সাথে থাকবেন।কথা হবে পরবর্তী কোন এক পোস্টে।আল্লাহ হাফেজ।

🙋🙋🙋🙋🙋🙋🙋🙋🙋🙋
অথবা ভিজিট করুনঃ-https://www.youtube.com/channel/UC61bnbIVK3TWrGmVGLy4Dpg

Related Posts

12 Comments

মন্তব্য করুন