সবচেয়ে সেরা আর্নিং অ্যাপ। নিয়মিত পেমেন্ট করে। দিন ২০০ টাকা ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছে। আজকে আমি আপনাদের সাথে আর্নিং একটি অ্যাপ নিয়ে আলোচনা করব।এফবি অনেকদিন যাবত বাংলা সার্ভিস দিয়ে যাচ্ছে এবং সবচেয়ে বড় কথা হচ্ছে এটা দীর্ঘদিন যাবত মার্কেটে আছে এবং নিয়মিত পেমেন্ট করছে। আমাদের সকলের উচিত এরকম একটা কাজ করা যেখানে ইনকাম কম হলেও নিয়মিত পেমেন্ট করে। তাই আজকে আমি আপনাদের সাথে একটা শেয়ার করতে চাই আমি নিজে খান থেকে 7-8 বার পেমেন্ট পেয়েছি। এরপর যদি আপনাদের ইচ্ছা হয় আপনারা কাজ করতে পারেন ইচ্ছা না হলে না করতে পারেন তবে এটা সীল থাকেন যে আপনি এখানে কাজ করলে পেমেন্ট পাবেন। তাহলে চলুন শুরু করা যাক আমরা দেখিনি কিভাবে আমরা কাজ করবো এখন করবে এবং পেমেন্ট নিব।

অ্যাপ ডাউনলোড লিংকঃ- https://play.google.com/store/apps/details?id=news.buzzbreak.android

রেফার কোডঃ- B08521703

আপনি লিংকে ক্লিক করলে আপনাকে প্লে স্টোরে নিয়ে যাবে সেখান থেকে আপনি খুব সহজেই ডাউনলোড করতে পারবেন। ডাউনলোড করার পর আপনার মোবাইলের হোমপেজে চলে আসবেন সেখান থেকে অ্যাপটা ওপেন করবে। ওপেন করার পর আপনি মোবাইলে নিচে দেখতে পাবেন একটা অপশন আছে ওয়ালেট সেখানে ক্লিক করবেন। এখানে আপনি আপনার জিমেইল কিংবা ফেসবুক আইডি দিয়ে একাউন্ট করতে পারবেন। আমি আপনাদেরকে বলবো আপনার এখানে আপনাদের মোবাইলের যে কোন একটা জিমেইল দিয়ে একাউন্ট করবেন । আমি নিজে আমার জিমেইল দিয়ে এখানে একাউন্ট করে কাজ করছি। তারপর আপনারা চাইলে এখানে ফেসবুক অ্যাকাউন্ট দিয়ে অ্যাকাউন্ট করতে পারেন তাতে আপনাদের কোন সমস্যা হবে না।

একাউন্ট করার আগে আপনি এখান থেকে রেফার কোড  স্ক্রিনশট দিয়ে রাখেন অথবা এটা কপি করে রাখেন। কারণ আপনি এখানে রেফার কোড টা দিয়ে কিছু টাকা বোনাস নিতে পারবেন।একাউন্ট করার পর নিচের টু স্কল ডাউন করলি একটা অপশন পাবেন যে রেফার কোড সেখানেই রেফার কোড টা লিখে সাবমিট করলেই আপনি কিছু পয়েন্ট একদম ফ্রিতে পেয়ে যাবেন। আপনি ভুল রেফার কোড দিয়ে সাবমিট করতে পারবেন না আর ব্যাপার কোড না দিলে পয়েন্টগুলো কেটে নিতে পারবেন না।

এরপর আপনি এখানে কাজ করার জন্য অনেকগুলো অপশন পাবেন। আমি সংক্ষিপ্ত আলোচনা করছি। এখানে আপনারা ছোট ছোট ভিডিও দেখে ইনকাম করতে পারবেন। আর এই সাইটটি মূলত নিউজ রিলেটেড এখানে সবগুলো রিলেটেড ভিডিও। তারপর হচ্ছে আপনি এখানে পোস্ট করে ইনকাম করতে পারবেন পোস্ট মানে হচ্ছে নিউজ আপনি এখান থেকে নিউজ করে ইনকাম করতে পারবেন। তারপর হচ্ছে ডেলি চ্যাকিং আপনি যদি প্রতিদিন এই অ্যাপটা একবার করে লগইন করেন ছোট্ট একটা এড দেখে এখান থেকে ভালো ইনকাম করতে পারবেন।

আপনি প্রথম দিন ঢুকলে যা পয়েন্ট পাবেন পরবর্তী দিনগুলোতে ঢুকলে তার থেকে বেশি পয়েন্ট পাবেন এবং এটা দিন দিন বাড়তে থাকবে। এবং টানা 7 দিন এখানে লগইন করলে আপনি সপ্তম দিন অনেক বেশি পয়েন্ট পাবেন। এরপর সেখান থেকে প্রতি ঘন্টায় একবার করে ছোট্ট ছোট্ট একটা এড দেখে আপনি এখান থেকে ভালো ইনকাম করতে পারবেন এবং এটা প্রতি ঘন্টা পরপর পাবেন। এখানে ইনকাম করার জন্য আরেকটা অপশন আছে সেটা হচ্ছে স্পিন আপনি এখান থেকেই স্পিন করে ইনকাম করতে পারবেন এজন্য আপনি মোবাইল স্ক্রিনের উপরে স্পিন এর অপশন পেয়ে যাবেন।

আপনি এখান থেকে মাত্র 5 ডলার হলেই পেমেন্ট নিতে পারবেন আমি হান্ডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন। আজকে পর্যন্ত ভালো থাকবেন সবাই কথা হবে পরবর্তীতে কোন একটা পোস্টে। আল্লাহ হাফেজ

Related Posts