সবসময়ের সেরা আর্নিং অ্যাপ। বেশি বেশি কাজ করুন বেশি ইনকাম করুন।

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ।

আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদের সামনে একটি আর্নিং অ্যাপ নিয়ে আলোচনা করব। একটি অনেকদিন যাবত মার্কেটে আছে এবং পেমেন্ট করছে। এখানে অনেক ধরনের কাজ হয়েছে। আপনি যদি সময় দিয়ে একটি টি কাজ করেন তাহলে আপনি এই অ্যাপ থেকে ভালো ইনকাম করতে পারবেন। আপনি যত বেশি সময় দেবেন আপনার ইনকাম তত বেশি হবে। এবং এখানে কাজের কোন শেষ নেই আপনি আনলিমিটেড কাজ করতে পারবেন। অ্যাপসের অনেক ধরনের কাজ রয়েছে আপনার যেটা ভালো লাগবে আপনি ওটা করতে পারবেন।

অ্যাপ লিংকঃ- https://play.google.com/store/apps/details?id=news.buzzbreak.android
রেফার কোডঃ- B08521703

সবার প্রথম আপনি রেফার কোডটা কপি করে রেখে দিন। কারণ এই রেফার কোড ব্যবহার করে আপনি এখান থেকে কিছু পয়েন্ট নিতে পারবেন একদম ফ্রি তে। তারপর আপনি লিংক এ ক্লিক করবেন। এখানে ক্লিক করলে আপনাকে প্লে স্টোর এ নিয়ে যাবে। প্লে স্টোর থেকে আপনি অ্যাপ ডাউনলোড করবেন।

অ্যাপ ডাউনলোড করার পর আপনার মোবাইল থেকে অ্যাপ অপেন করবেন। তারপর আপনার একটা জিমেইল অথবা ফেসবুক দিয়ে লগ ইন করতে পারবেন। আমি সাজেস্ট করব জিমেইল দিয়ে লগ ইন করার জন্য। লগ ইন করার পর ওয়ালেট এ ক্লিক করবেন। সেখানে ক্লিক করার পর একটু নিচে গিয়ে  রেফার কোড এড করলে কিছু পয়েন্ট পেয়ে যাবেন একদম ফ্রী।

আমি আগেই বলেছি এখনে ইনকাম করার অনেক গুলো উপায় আছে। আমি সংক্ষেপে সবগুলো বলছি। প্রতিদিন অপেন করে একটা এড দেখে ইনকাম করতে পারবেন। প্রতি ঘন্টার একটা এড দেখে ইনকাম করতে পারবেন। রেফার করে ইনকাম করতে পারবেন। খবর পরে ইনকাম করতে পারবেন। ভিডিও দেখে ইনকাম করতে পারবেন। স্পিন করে ইনকাম করতে পারবেন। আপনারা বুঝতে পারছেন এখানে ইনকাম এর জন্য কতগুলো উপায় রয়েছে।

আশা করি ডেলি চ্যালেঞ্জ এবং প্রতি ঘন্টায় এড দেখে ইনকাম সবাই বুঝতে পারছেন। এর পর স্পিন এর ব্যাপার টা হলে আপনি অ্যাপ এর উপরে স্পিন দেখতে পাবেন। এখনে ক্লিক করে স্পিন করতে পারবেন। আপনি প্রতি রেফার এ ১০ টা করে স্পিন পাবেন। এছাড়াও আপনি এড দেখে স্পিন নিতে পারবেন। স্পিন করে সর্বোচ্চ ১০ ডলার পযন্ত পাওয়া যাবে। এটা নির্ভর করছে আপনার ভাগ্যের উপর।নিউজ ও ভিডিও দেখে ইনকাম এর কাজ একদম সহজ কারও কোন সমস্যা হবে না।

আশা করি সবাই বুঝতে পারছেন। কোন কিছু জানার থাকলে কমেন্ট করবেন। পোস্ট টি কেমন হলো কমেন্ট এ জানাবেন। ধন্যবাদ পোস্ট টি পরার জন্য। আল্লাহ হাফেজ

Related Posts

7 Comments

মন্তব্য করুন