সবাই নিয়ে নিন ৭০ টাকা বোনাস।সাথে সাথে টাকা ব্যবহার করতে পারবেন।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন..? আজকে আমি আপনাদের সাথে চমৎকার একটা অফার নিয়ে আলোচনা করব। সবাই মনযোগ দিয়ে পরবেন যাদের ভালো লাগবে অফার টি নিবেন। তাহলে চলুন শুরু করি।

অফার টি হচ্ছে বিকাশ এর। যেহতু বিকাশ আপনি সরাসরি মোবাইল রিচার্জ কিংবা ক্যাস আউট করতে পারবেন। বিকাশ হচ্ছে সবচেয়ে পপুলার এবং সহজ মাধ্যমে লেনদেন করার জন্য। আর এখানে আপনি সহজে এবং সব স্থান থেকে লেনদেন করতে পারবেন।

বিকাশ বর্তমান এ একটা অফার দিচ্ছে। এখানে আপনি নতুন একাউন্ট করে ৭০ টাকা নিয়ে নিতে পারবেন একদম ফ্রী তে। তবে কিছু শর্ত আছে। আমি একে একে সবগুলোর বিস্তারিত বলছি।

অ্যাপ লিংকঃ-  https://bka.sh/next?c=signup&uuid=C1ETVFU15

সবার প্রথম হচ্ছে আপনাকে উপরের লিংক থেকে অ্যাপ ডাউনলোড করতে হবে। লিংক এ ক্লিক করলে আপনাকে প্লে স্টোর এ নিয়ে যাবে সেখানে থেকে অ্যাপ টা ডাউনলোড করবেন। লিংক থেকে অ্যাপ ডাউনলোড না করলে ৭০ টাকা পাবেন না।

একাউন্ট করতে আপনার তেমন কিছু লাগবে না। আপনার একটা আইডি কার্ড লাগবে আর পিক। আপনি আইডি কার্ড এবং পিক দিয়ে সাথে সাথে আপনার মোবাইল দিয়ে একাউন্ট করতে পারবেন। প্রথম এ আপনার নাম্বার দিবেন। তারপর ওটা কোন সিম সিলেক্ট করবেন। সাথে সাথে আপনার মোবাইল এ একটা কোড যাবে এটা অটো সিলেক্ট হয়ে যাবে। এরপর আইডি কার্ড এর সামনের এবং পিছনের পিক দিবেন। তারপর আপনার ইনফরমেশন দেন আপনার পিক।

এতটুকু তে হয়ে যাবে আপনার একাউন্ট করা। একাউন্ট করলে কিছুক্ষণ এর মধ্যে পেমেন্ট পেয়ে যাবেন। আপনি যে সিম দিয়ে একাউন্ট করবেন ওটা মোবাইল এ রাখবেন। নাহলে কোড দিতে পারবেন না। সময়ের সাথে সাথে অফার টি পরিবর্তন হতে পারে। তবে আপনি এখন একাউন্ট করলে ১০০% পেমেন্ট বা বোনাস টা পাবেন। তাই দেরি না করে এখন ই ডাউনলোড করে একাউন্ট করেন।

ভালো থাকবেন সবাই। যাদের ভালো লাগবে অফার টি নিবেন। কথা হবে পরবর্তী পোস্ট এ। আল্লাহ হাফেজ

Related Posts

10 Comments

মন্তব্য করুন