সব থেকে ভালো মানের কপি-পেস্ট সফটওয়্যার উইন্ডোজ এর জন্য .

আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন । বরাবরের মত আজকেও আমি আপনাদের সামনে একটি টিউটোরিয়াল নিয়ে হাজির হয়েছি । আজকের টিউটোরিয়াল মূলত উইন্ডোজ এবং ল্যাপটপ এর জন্য ।
বিশেষ করে যারা মেমোরি লোড দেন তাদের জন্য এই পোস্ট অনেক উপকারী হবে । অনেক আগে থেকেই একটা সিস্টেম চলে আসতেছে দোকানে দোকানে গিয়ে মুভি মেমোরি লোড দেয়া , সহ আরো অনেক কিছু লোড দেয়া ।

বর্তমান সময়ে তা অনেকটাই কমে গেছে কিন্তু একেবারেই কমে যায় নাই । এখনো অনেক মানুষ মেমোরি লোড করে তাদের জীবিকা নির্বাহ করছে , আপনি যেখান থেকে এই পোস্ট করছেন সেখানে এখনও এই কাজ চলে কিনা সেটা আমি জানিনা , কিন্তু আমাদের এখানে এই কাজটি এখনো ভালোভাবে চলছে এবং অনেক মানুষ এই পেশা থেকে তাদের জীবিকা নির্বাহ করছে ।

আবার বিভিন্ন সময় দেখা যায় আমাদের বিভিন্ন ধরনের ফাইল কম্পিউটার বা ল্যাপটপ এর এক জায়গা থেকে অন্য জায়গায় স্থানান্তর করতে হয় । এর জন্য যদিও কম্পিউটার বা ল্যাপটপে কপি পেস্ট করার অপশনটি থাকে , কিন্তু সেটি দেখতে একেবারে ভাল লাগেনা তাই অনেকে অনেক ধরনের সফটওয়্যার ইউজ করে থাকে ।

আপনি যদি এক জায়গা থেকে অন্য জায়গায় ফাইল সহজে এবং দ্রুত গতিতে ট্রান্সফার করতে চান , তাহলে অবশ্যই আপনার কম্পিউটারের যে , কপি পেস্ট করার অপশন থাকে সেটা দিয়ে আপনি দ্রুত ফাইল ট্রান্সফার করতে পারবেন না তার জন্য অবশ্যই আপনাকে একটি সফটওয়্যার ইন্সটল করতে হবে । তবে আমি আপনাদের জন্য বেস্ট কিছু কপি পেস্ট করার সফটওয়্যার শেয়ার করব , আপনি সেখান থেকে যেটা ভালো লাগে সেটা ডাউনলোড করে নিতে পারেন । যদিও বিভিন্ন ধরনের সফটওয়্যার আপনি ইন্টারনেটে সার্চ পেয়ে যাবেন কিন্তু সেখান থেকে সব থেকে ভালো মানের কিছু সফটওয়্যার আপনাদের জন্য থাকছে । আপনি সেগুলো যে কোন একটি ব্যবহার করতে পারেন ।

কয়েক বছর আগে একটি সফটওয়্যার ছিল কপি পেস্ট করার সবথেকে ভালো মানের সফটওয়্যার সুপার কপিয়ার 2 কিন্তু বর্তমানে সেটা ইন্টারনেটের নেই যার কারণে আপনি এখান থেকে যেকোন একটি সফটওয়্যার ব্যবহার করতে পারেন ।
আমি সর্বপ্রথম আপনাদের জন্য যে সফটওয়্যারটি হাজির করেছে সেটি হচ্ছে – Copy Handler ।

এ সফটওয়্যারটি ডাউনলোড করার জন্য আমি আপনাদেরকে ইউআরএল দিয়ে দিচ্ছি এটা কপি করে পেস্ট করে দিন তাহলে ডাউনলোড হয়ে যাবে । https://filehippo.com/download_copyhandler/

সব থেকে ভালো মানের সুপার কপি পেস্ট
সব থেকে ভালো মানের সুপার কপি পেস্ট

এটি one of the best TeraCopy alternative এটার সাহায্যে আপনি খুব দ্রুত যেকোন ফাইল এক জায়গা থেকে অন্য জায়গায় ট্রান্সফার করতে পারবেন ।

দ্বিতীয় পর্যায়ে আমি আপনাদের জন্য যে সফটওয়্যারটি নিয়ে হাজির হয়েছে সেটার নাম হচ্ছে – Ultra Copier । আপনি যদি এই সফটওয়্যারটি ইউজ করেন তাহলে আপনার কম্পিউটার এর কপি পেস্টের গতি আগের থেকে অনেকটাই বেড়ে যাবে । সফটওয়্যারটি ডাউনলোড ইউআরএল এখান থেকে কপি করে নিন — – –

সব থেকে ভালো মানের সুপার কপি পেস্ট
সব থেকে ভালো মানের সুপার কপি পেস্ট

https://www.softpedia.com/get/System/File-Management/Ultracopier.shtml
তাহলে আজ এখানেই শেষ করছি আল্লাহ হাফিয ।

Related Posts

9 Comments

মন্তব্য করুন