সময় দিন ডলার নিন।যারা আসলেই অনলাইনে আয় করতে চান শুধু তাদের জন্য।

হ্যালো বন্ধুরা।আসসালামু আলাইকুম।  সবাই কেমন আছেন।আশা করি ভালই আছেন। আজ আমি আপনাদের  সাথে নতুন একটি আর্নিং সাইট নিয়ে কথা বলব।যেখানে আপনি পার ডে পাঁচ ডলারেরও বেশি ইনকাম করতে পারবেন। আর যদি আপনি আপনার কোন বন্ধুকে রেফার করতে পারেন তাহলে আপনার আয় আরও  দ্বি গুন হবে। তাই চলুন এখনি জেনে নেই সাইটির নাম কী এবং কী ভাবে রেজিষ্ট্রেশন ও কাজ করতে হয়।

 

সাইটটির নাম পাইদেরাডটকম।আপনারা এই https://paidera.com/?r=1272178 লিংকে ক্লিক করে সাইটটিতে ভিজিট করুন।ভিজিট করলে প্রথমে যেই ইন্টারফেস আসবে।তার উপরের দিকে দেখবেন রেজিষ্ট্রেশন অপশন আছে। রেজিস্ট্রেশন অপশনে ক্লিক করার পর নতুন একটি ট্যাব ওপেন হবে। তারপর আপনি দেখতে পারবেন ফাস্ট নেইম।সেখানে আপনার নামের প্রথম অংশ দিবেন। তারপর লাস্ট নেইমে আপনার নামের দ্বিতীয় অংশ  দিবেন। তারপর ইউজারনেইম এর জায়গায় আপনার নিক নেইম দিতে পারেন।তারপর  আপনার ভেরিফাইড ই-মেইল এড্রেস টা দিবেন। তারপর পাসওয়ার্ড দিবেন। পাসওয়ার্ডটি দ্বিতীয় বার রিপিট করবেন। তারপর নিচের ”সাইনআপ ওর ক্রিয়েট মাই একাউন্ট ” বাটনে ক্লিক করলে আপনার একাউন্ট কনফার্ম হয়ে যাবে।একাউন্ট  কনফার্ম হওয়ার পর নতুন একটি পেজে আপনার ই-মেইল ও পাসওয়ার্ড দিয়ে সাইনইন করবেন।

 

 

সাইনইন করার পর আপনি আপনার ড্যাসবোর্ডে $0.50 ডলার দেখতে পাবেন।যা আপনার রেফারেল বোনাস।আপনি যদি সামান্য পরিমাণ ইংরেজি জানেন বা বুঝেন তহলে এই সাইট থেকে কেউ আপনার আয় করা ঠেকাতে পারবেনা।আর যদি ইংরেজি একেবারেই না জানেন তাহলেও সমস্যা নেই।তার জন্য সামান্য পরিমাণ কষ্ট করতে হবে।আপনি নতুন আর একটি ট্যাবে গুগল ট্রান্সলেট অপেন করে কাজ চালিয়ে নিতে পারবেন।এখানে অনেক কাজ রয়েছে। আপনি টাক্স কমপ্লিট করে, সার্ভে করে আয় করতে পারেন।তা ছাড়া বিভিন্ন এ্যাপ্স ডাউনলোড করেও আয় করতে পারবেন। আপনি যত বেশি রেফার করবেন তত বেশি ইনকাম করতে পারবেন।এই সাইটের মিনিমাম উইথড্র এমাউন্ট বিশ ডলার। তবে তার জন্য আপনার দেড়শত রেফার প্রয়োজন।কিন্তু আপনি যদি মনে দেড়শত মানুষকে রেফার করা অনেক কঠিন কাজ, একেবারেই সম্ভব নয়। তবুও কিন্তি আপনি উইথড্র নিতে পারবেন।তবে তার জন্য আপনার একাউন্টে ত্রিশ ডলার থাকতে হবে।

 

 

আপনি কেবল মাত্র পেপাল একাউন্টে টাকা নিতে পারবেন।পেপাল একাউন্ট না থাকলে করে নিবেন।ইউটুবে পেপাল একাউন্ট নিবন্ধনের অনেক ভিডিও পাবেন।যদি পেপাল একাউন্ট মেল করতে না-ই পারেন তবে আমার কাছে ডলার সেল করেও টাকা নিতে পারবেন।আশা করি সব কাজ বুঝতে পেরেছেন। যদি কিছু বুঝতে অসুবিধে হয় তাহলে কমেন্ট করবেন।রিপ্লে দেয়ার চেষ্টা করব।পোস্ট টি পড়ার জন্য অসংখ্য অসংখ্য ধন্যবাদ। সবাই ভাল থাকবেন।

 

সাইট লিংকঃ—

https://paidera.com/?r=1272178

Related Posts

7 Comments

মন্তব্য করুন