সহজ অ্যাফিলিয়েট বাংলাদেশ এর মার্কেটিং প্রোগ্রাম। অনলাইন এ ক্যারিয়ার গরুন।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

কেমন আছেন সবাই..??

আশা করি সবাই ভালো আছেন..? আজকে আমি আপনাদের সাথে সম্পূর্ন ভিন্ন ধরনের একটি অ্যাফিলিয়েট মার্কেটিং এর সাথে পরিচয় করিয়ে দিব। এখানে আয় করা অনেক সহজ অন্য অ্যাফিলিয়েট মার্কেটিং এর তুলনায়।

পন্য টি ক্রয় করার জন্য এখানে ক্লিক করুন

অ্যাফিলিয়েট মার্কেটিং বলতে পন্য সেল করিয়ে দেওয়া কে বুঝায়। কিন্তু তেমন পন্য সেল করা সম্ভব হয়ে উঠে না। কিন্তু এখানে আপনাকে পন্য সেল করতে হবে না। এখানে আপনাকে শুধু মেম্বার এড করতে হবে। আপনি যতবেশি মেম্বার এড করতে পারবেন আপনার তত বেশি ইনকাম হবে। আপনি একজন কে জয়েন করালে ১০ টাকা  করে পাবেন। এবং তার ওই আইডি থেকে সারাজীবন সে যত প্রডাক্ট ক্রয় করবে আপনি তার থেকে বোনাস পাবেন। তাই দেরি না করে এখন ই জয়েন হয়ে যান।

সহজ অ্যাফিলিয়েট এ জয়েন হতেঃ- এখানে ক্লিক করুন 

ক্লিক করার পর আপনি সবকিছু বুঝে একটা একাউন্ট করে নিবেন। এখানে একাউন্ট করার সাথে সাথে আপনি ৫০ টাকা বোনাস পেয়ে যাবেন। আর একটা ব্যাপার হচ্ছে আপনি যাদের রেফার করবেন তারা যদি অন্য কাউকে রেফার করে।এবং সেসব লোক যদি পন্য ক্রয় করে আপনি তার থেকে ও বোনাস পাবেন।এভাবে আপনি ৫ লেভেল পযন্ত বোনাস পাবেন। এখন ভাবুন আপনি ১০০ জন রেফার করলেন। তাহলে তো ১০০০ টাকা পাচ্ছেন ই। সাথে ১০০ জন সারাজীবন যত পন্য ক্রয় করবে এখানে থেকে আপনি তার থেকে বোনাস পেয়ে যাবেন। এবং ১০০ মিলে জন ১০০০ জনকে রেফার করল।আর ওই ১০০০ জন যত পন্য কিনবে তার থেকে ও আপনি বোনাস পাবেন। এভাবে ৫ লেভেল পযন্ত বোনাস পাবেন। মোট কথা ১০/১৫ দিন কস্ট করলে সারাজীবন কাজ না করেও টাকা ইনকাম করতে পারবেন।

  আপনি এখনে থেকে বিকাশ, রকেট, নগদ সহ সকল অনলাইন সাপোর্ট ব্যাংক এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। আশা করি পোস্ট টি সবার ভালো লাগছে। যারা অনলাইন এ ক্যারিয়ার গড়তে চান তারা অবস্যই জয়েন হয়ে যাবেন। ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ

Related Posts

22 Comments

মন্তব্য করুন