সহজ এফিলিয়েটস এ কিভাবে কাজ করে কমিশন অর্জন করবেন

সুপ্রিয় পাঠকগন আমার পূর্বের পোস্টের প্রতিশ্রুতি অনুযায়ী আজ উপস্থাপন করবো সহজ এফিলিয়েটস এ কিভাবে কাজ করবেন এবং কমিশন কিভাবে অর্জন করবেন।

কিভাবে সহজ এফিলিয়েটেস এ অ্যাকাউন্ট করবেন?

সহজ এফিলিয়েটস হল  সহবাই এর এমন একটি এফিলিয়েট প্লাটফর্ম যেখান থেকে আপনি ধাপে ধাপে কাজ করে সহজেই মাসে হাজার থেকে লাখ টাকা পর্যন্ত আয় করতে পারবেন।

কিভাবে আপনি সহজ এফিলিয়েটস থেকে মাসে লাখ টাকা আয় করবেন সেটা জানার আগে এফিলিয়েট মার্কেটিং কি? সে বিষয়ে একটু ধারনা নিলে আপনার বুঝতে সহজ হবে। তাই অনুরোধ করবো আমার পূর্বের পোস্টটি পড়ার জন্য ( পোস্টের শেষে লিঙ্ক দেয়া হয়েছে)।

আসলে সহজ এফিলিয়েটস একটি অনলাইন শপ বা ইকমার্স সাইট। এখানে আছে ৫ লেভেল রেফারেল ইনকাম। সবচেয়ে বড় কথা ফ্রীতে যে কেউ সহজ এফিলিয়েটস এ জয়েন হতে পারবেন।

জয়েন করার পর আপনি একটি ইউনিক রেফারেল লিংক পাবেন। এই লিংক দিয়ে আপনি অন্যদের এই সাইটে ইনভাইট করবেন। যত খুশি তত ইনভাইট করতে পারবেন। আপনার রেফার করা মেম্বারদের মধ্যে যদি কেউ কোন প্রডাক্ট কেনে তাহলে আপনি সাথে সাথেই পাবেন কোম্পানির লাভের ৩৫%। লাইফ টাইম আপনি আপনার রেফার মেম্বারদের থেকে এই কমিশন পেতে থাকেন। সারাজীবনে যখনই তিনি কিছু কিনবেন তখনই আপনি প্রফিটের ৩৫% পেতে থাকবেন।

আরো দারুন বিষয় আছে। আপনার রেফার করা মেম্বাররা যদি অন্যদের রেফার করে সেখান থেকেও আপনি ইনকাম পাবেন। যেমন ধরেন আপনি আপনার বন্ধু “ক” কে ইনভাইট করলেন সে যতদিন এখান থেকে  কেনাকাটা করবে ততদিন আপনি ৩৫% পেতে থাকবেন। এখন “ক” ইনভাইট করলো “খ” কে। এখন “খ” যতবার এখান থেকে কিছু কিনবে “ক” পাবে প্রফিটের ৩৫% আর আপনি পাবেন প্রফিটের ৮%।

মানে সরাসরি আপনার রেফারে জয়েন না হলেও যদি আপনার রেফার করা কারো রেফারে জয়েন করে তাও আপনি এখান থেকে কমিশন পাবেন। বুঝে নিন  এখানে “ক” আপনার Level 1 Referral এবং “খ” হচ্ছে আপনার Level 2  Referral. এভাবে আপনি Level 3 থেকে ৪%, Level 4 থেকে ২%, Level 5 থেকে ১% কমিশন পেতে থাকবেন সারাজীবন। জি আপনি ঠিকই পড়ছেন আজীবন।  তাই একবার কাজ করে আজীবন ইনকাম করতে এখুনি অ্যাকাউন্ট করুন।

এফিলিয়েট মার্কেটিং করে বাড়ি জিতুন

এছাড়াও পাবেন আপনার লাইফটাইম পারফরমেন্সের উপর মোবাইল ফোন থেকে শুরু করে ফ্লাট পর্যন্ত এচিভমেন্ট বোনাস। আছে ট্যুর বোনাস। এখানে ৫০ টি ধাপ রয়েছে যেখানে নির্দিষ্ট ধাপ পরপর এচিভমেন্ট বোনাস রয়েছে। এছাড়াও আরো অনেক আকর্ষণীয় অফার নিয়ে অতি শীঘ্রই হাজির হবে আপনাদের সামনে। তাই অ্যাকাউন্ট করে যুক্ত থাকুন।

জয়েন লিঙ্ক   

তো প্রিয় পাঠকগন আশা করি বুঝতে পেরেছেন। এর পরেও যদি কোন প্রশ্ন থাকে কমেন্টে জানাবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

প্রাসঙ্গিক পোস্টঃ 

কিভাবে সহজ এফিলিয়েটেস এ অ্যাকাউন্ট করবেন? 

এফিলিয়েট মার্কেটিং করে বাড়ি জিতুন 

 

 

 

Related Posts