সহজ পদ্ধতিতে ইনকাম।।। রিং আইডি।।।

বিসমিল্লাহীর রহমানির রহীম।।।
প্রিয় পাঠক ও পাঠিকা।। আসসালামু-আলাইকুম। আজ আপনাদের মাঝে রিং আইডি দিয়ে সহজেই ইনকাম নিয়ে এসেছি।আপনারা সবাই কম বেশি রিং আইডির সাথে পরিচিত। রিং আইডিতে কঠিন কোন কাজ নেই এবং কি কোনো পরিশ্রমও নেই। এখানে শুধু ফোনের ক্যামেরা অন করেই আনলিমিটেট আয় করা যায়। রিং আইডিতে শুধু লাইভস্টিম ছাড়া অন্য কোনো কাজ নেই। তো বেশি না বলে কিভাবে কাজ করবেন বলে দেই।

লাইভস্ট্রিম, ভয়েস এবং ভিডিও অ্যাম্পের জন্য রিংআইডি-এ আমার সাথে যোগ দিন; ভিডিও কল এবং আরও অনেক কিছু। রেফারেলের জন্য আমাকে ধন্যবাদ জানাতে আমার রিংআইডি 16566491 ব্যবহার করুন।

এখানে আপনারটি পাবেন: www.ringid.com/dl?referrer=16566491 আমি এখানে লিঙ্ক দিয়ে দিলাম চাইলে আপনারা রেজিষ্ট্রেশন করতে পারেন। তো রিংআইডি অপেন করার পর প্রথমেই আপনার মোবাইল নাম্বার দিবেন, আপনার নাম দিবেন তার পর আপনার মোবাইল ফোনে একটি ভেরিফাই কোড যাবে সেটি দিয়ে দিন। কাজ শেষ কিছু কক্ষ পর একটি পেজ আসবে যেখানে রেফারেল কোড চাবে।

তো উপরে16566491কোডটি দিয়ে দিন। আপনার একাউন্ড একটিভ হলো। রিং আইডিতে আপনাকে দৈনিক ৪ ঘন্টা মাসে সর্বমোট ১২০ঘন্টা লাইভ করতে হবে। তাহলে কম্পানি আপনাকে মাসে ২০★ দিবে যার মূল্য প্রায় ৫০০০/ টাকা। এছাডাও বিভিন্ন কন্ট্রিভিটর আছে যারা আপনাকে কয়েন গিফট করবে। তাছাড়াও গুগল এডস্যান্স এর এড দেখ কয়েন আয় করে পারবেন।

আপনি লাইভস্ট্রিম যতক্ষণ করবেন তার উপর নির্বর করবে আপনার পেমেন্ট। লাইভে গিয়ে ইনজয় করতে পারবেন। এবং সরাসরি বিকাশ/ রকেট / টাকা উইথড্র করতে পারবেন। আশা করি আপনারা এর থেকে উপকৃত হবেন।। দেশের প্রায় অধিকাংশ লোক এই সাইটের সাথে যুক্ত আছেন। রিং আইডিতে আরেকটি আয়ের মাধ্যম হলো রেফার।

আপনারা প্রতি রেফারে পাবেন ২০/টাকা আর যার নাম্বারে রেফার করা হবে সে পাবে ৫০/টাকা। সর্বাধিক রেফারকারী পুরস্কৃত হবেন।
ভালো থাকুন, সুস্থ থাকুন।
আল্লাহ হাফেজ।।।

<

Related Posts