সাইফেং পাওয়ার টিলার নিয়ে সতর্কতা

হেলো বন্ধুরা! সবাই কেমন আছ? আশাকরি ভাল আছ। আমি ও ভাল আছি। আজকে আমি তোমাদের কাছে খুব গুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে আলোচনা করব। এটা তোমাদের জানা দরকার। তাই আমরা যখন পাওয়ার টিলার কিনব তখন SIFANG বানান ও মনোগ্রাম সঠিকভাবে দেখে নিতে হবে।

বন্ধুরা আমাদের দেশ একটি কৃষি প্রধান দেশ। বেশিরভাগ মানুষ কৃষির উপর নির্ভরশীল। এখন তথ্য প্রযুক্তির যুগে আমরা আর গরু দিয়ে কষ্ট করে চাষ করিনা।সবাই প্রযুক্তি ব্যবহার করে চাষ করে থাকি। বন্ধুরা তোমরা সবাই  সাইফিং পাওয়ার টিলার এর কথা নিশ্চয়ই জানো।yongkang tractor factory কর্তৃক তৈরি সাইফেং পাওয়ার টিলার বাংলাদেশে চাষাবাদে জনপ্রিয়তা অর্জন করেছে। কিছু অসাধু ব্যবসায়ী অধিক মুনাফার জন্য নিম্নমানের টিলার আমদানি করে কমদামের ইঞ্জিনের প্লেটে সাইফেং প্রিন্ট সহ ইঞ্জিন ও টিলারের রং হুবহু নকল করে বিক্রয়ের সময় নতুন মডেল, পুরাতন মডেল, টিলারের বডির উপর বাংলা ভাষায় নাম দিয়ে একই ফ্যাক্টরির তৈরী বলে ক্রেতাসাধারণ কে প্রতারণা করছে।

অরজিনাল সাইফেং বাংলায় উচ্চারণ সাথে মিল রেখে কোন কোন নাম দিয়ে আমদানি পূর্বক সাইফেং কোম্পানির তৈরি বলে বিক্রয় করে  ক্রেতাগণকে ঠকাচ্ছে। নকল পাওয়ার টিলারের ক্যাটালগে প্রস্তুতকারকের কোন নাম ঠিকানা  লেখা থাকে না।

গণচীনের টপ টেন ব্যান্ড এবং সর্বাধিক উৎপাদিত ও রপ্তানিকৃত পণ্যের প্রথম স্থান দরকারি এবংISO 9001:2000 সনদপ্রাপ্ত বিশ্বসেরা সাইফেং আমার টিলার এখন জাতিসংঘের শান্তি মিশনে যুদ্ধবিধ্বস্ত দেশের কৃষি উৎপাদনে অগ্রণী ভূমিকা রাখছে। এ কম্পানি ছাড়া অন্য কোন নাম্ বা মনোগ্রাম সম্বলিত পাওয়ার টিলার ও ইঞ্জিন প্রস্তুত কিংবা সরবরাহ করে না।

বন্ধুরা এখন তথ্য প্রযুক্তি যত উন্নত হচ্ছে ,তত মানুষ মানুষকে বেশী ঠকানো বেড়ে গেছে। তাই আমাদের সতর্ক থাকতে হবে।আজ আর লিখব না। বন্ধুরা সবাই দোয়া করবে যাতে তোমাদের জন্য ভালো ভালো লিখা এবং তথ্য নিয়ে আসতে পারি। ধন্যবাদ সবাইকে।

 

 

Related Posts