সাকিব আল হাসান-দা ওয়ান ম্যান আর্মি

সাকিব আল হাসান!
সাকিব আল হাসানের জন্যে আফসোস করে পুরো বিশ্ব। জিম্বাবুয়ে ভাবে ইস যদি আমাদের কাছে এক জন সাকিব আল হাসান থাকতো তাহলে। উপ্রে উপ্রে বাংলাদেশের কাছে হেরে আসতে হত না। অস্ট্রেলয়ান এক বালককে প্রশ্ন করা হয় তুমি বর হয় কি হতে চাও? জবাবে সে বলে আমি ক্রিকেটার হতে চাই।এর পর তাকে আবার প্রশ্ন করা হয় কর মত ক্রিকেটার হতে চাও?সাংবাদিক ভেবেছিল নিশ্চই ওদের দেশের কোন ক্রিকেটারের কথা বলবে না।কিন্তুনা ছেলে টি বলল আমি সবিক আল হাসানের মত ক্রিকেটার হতে চাই।শোসিন টেন্ডুলকার বলেন গাভাস্কা, দেদ নেন মাস্তার মত ক্রিকেটাররা শত বছরের একবার আসে।কিন্তু সাবিক আল হাসান এর মত ক্রিকেটার হাজার বছরে একবার আসবে কিনা সন্ধেহ আছে।এক সবিব আল হাসান যার নাম অলরাউন্ডার লিস্টের শীর্ষে।এবং তার পাশে লেখা বাংলাদেশ ।এক সাবিক আল হাসান যার জন্যে আজ বাংলাদেশকে বিশ্ব চিনে। যার জন্যে বাংলাদেশ এর হেরা ম্যাচ জিতেছে ২৯ বার।যেকোন কন্ডিশনে বাংলাদেশকে গেমে ফিরিয়েছেন এই ব্যক্তি।সেই সাবিক আল হাসান।যাকে কেনার জন্যে হায়দ্রাবাদ এবং কলকাতা মুখিয়ে থাকে।যার জন্যে এখন শারুখ খান আফসোস করে।
কিন্তু,,,,,
সেই সাকিব আমাদের কাছে তুচ্ছ।ভিখারী।বেআদব।বিসমিল্লাহ গলদ।বাংলাদেশের কাছে সেই সাকিব লাঞ্ছিত।
আচ্ছা আমরা বাঙালিরা এত নেগেটিভ মাইন্ডেড কেন?
Mahindra sing dhoni প্রতিবাদ করলে প্রতিবাদী।আর সাকিব প্রতিবাদ করলে বেআদব।আইপি এল এ একটু চওড়া দামে কিনলে কি;সাকিব আল হাসান স্বার্থের জন্যে খেলে।এক ম্যাচ খারাপ খেললে সাকিব আল হাসান কে টিম থেকে বাদ দেওয়ার ঝড় উঠে।

হায়রে আমরা। সাকিব আল হাসানকে নিয়ে বিশ্ব বাসির স্বপ্ন।সেই সাকিব আল হাসান কে ময়লা কুড়ানোর মেশিন বানিয়ে রেখেছে বাঙালিরা।
হায়রে বাঙালি ৭ বছরের একটা ছেলে ও বুঝলো সাকিব আল হাসানের দাম।খালি আমরাই বুঝলাম না!
কিন্তু সেদিন বুঝবি যেদিন সাকিব আর নিজের স্বার্থের জন্যে খেলবে না।সেদিন সবাই প্লেকার্ড এ লিখে আনবে:
💛COME BACK #SA75

Related Posts

8 Comments

মন্তব্য করুন