“সাকিব” নামে বিষ

 

সাকিব বলেই কি আজ এমন…?

দলের সাথে ফটোসেশান এ ছিলোনা সাকিব- সেটার কারণ না জেনেই আগেই রিপোর্ট তৈরি…?  ফটোসেশান এ না থাকার কারণও সাকিব ব্যাখ্যা দিয়েছেন- ব্যাখ্যা দেয়ার পরও সাকিবের নামে রিপোর্ট…?  দলের সাথে একসাথে ফ্লাইট এ যায়নি- এতেও চুলকানির রিপোর্ট….?  ভাই সাকিব যেখানেই যায় সেখানেই যদি রিপোর্ট হয়! তাহলে কি বাংলাদেশের ক্রিড়াঙ্গনে কেবল ঐ একটাই খেলোয়াড় —সাকিব….?

কোথায়, দলের সাথে তো আরো একজন খেলোয়াড় যায়নি,  সে তো বরং আরো আগে গেছে। তার কথা তো কোন রিপোর্টে দেখলাম না। ফরহাদ রেজা আজ দলের সাথে না গিয়ে গতকাল ১ দিন আগেই গেছে আর সাকিব আজ যায়নি তো কালকে যাবে। এখানেও আপনার এতো চুলকানি কেনো….?

 

Farhad Reza

কই আগে তো এমন কোনো রিপোর্ট দেখলাম না কোন নিউজ পেপারে যে, কেনো আগেই গেলো দলকে ছাড়া…?  আর সাকিব না যাওয়ায় এতো বড় রিপোর্ট…?  আর এটা কি শুধু #সাকিব নামটার জন্যই এতো কিছু….?  ওহ এখানে বাংলাদেশকে বিশ্ব দরবারে তুলে ধরার মতো একজন আছেতো, তাই এতো চুলকানি আপনার…!  আপনার রিপোর্ট দিয়ে বিশ্ব জয় করতে পারেননি, তাই আরেকজন বিশ্বজয় করার চেষ্টা করতেছে এতেই আপনার এতো চুলকানি….?

পারলে আগে নিজের দক্ষতাকে দেশের বাইরে প্রকাশ করেন, তারপরে দেশের রত্নকে নিয়ে বাজে কথা লিখবেন। দেশটা আপনার আমার ১৬ কোটি বাঙালির।  আর গুণটা হইল নিজের, যেই গুণ সাকিবের থাকলেও আপনার লিখিত রিপোর্টের মাঝে নাই।

আর আপনাদের কর্মকাণ্ড দেখে এটাই বারবার মনে হয়, “এদেশে ভালো মানুষের ভাত নাই।”

“যত দোষ, সব নন্দ ঘোষ।”

এদেশে থাকতে হলে বঙ্গবন্ধুর একটা কথাও মনে পরে, “২ তলা থেকে ১ তলায় আসতে ২০ টাকা থেকে ১০ টাকা রুপান্তর হলে, পরবর্তী প্রজন্মে না জানি কি হয়?”

বঙ্গবন্ধুর কথার বাস্তব প্রমাণ বর্তমান কিছু রিপোর্টারের রিপোর্টে মাধ্যমে।

Related Posts

6 Comments

  1. “যে দেশে দ্বিতীয় তলা থেকে প্রথম তলায় আসতে আসতে ২০ টাকা হয়ে যায় ১০ টাকা, সেদেশে কত টাকার বাজেট করলে সেই টাকা জনগণের কাছে পৌছাবে?”
    বাণীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান….

মন্তব্য করুন