সাপের গেম সফটওয়্যার, অনলাইনে সাপ গেম খেলার উপায়

সাপ গেম যেটি আমরা সবাই কম বেশী  খেলে থাকি।  আমরা সেই ছোটবেলা থেকে অনেকেই সাপ গেমসের সাথে পরিচিত। অনেক তো টিপস ট্রিকস, আউটসোর্সিং, বা অন্যন্য টপিকের উপর অনেক আর্টিকেল পাব্লিশ করেছি। আজ আমি আপনাদের সাথে এক ভিন্নধর্মী আর্টিকেল নিয়ে এসেছি – সাপের গেম সফটওয়্যার ।

আসলে আজকে আমাদের মূল টপিক হচ্ছে সাপ গেম। যেই গেমসের সাথে আমরা অনেকেই পরিচিত আছি। আমরা যারা ১৯৯০ থেকে ২০০০ সালের মধ্য জন্মগ্রহন করেছি তাদের এক দারূণ শৈশব ছিল তখন । তখন ছিল না এখনকার মত অনলাইন গেম ছিল না পাব্জি ফ্রি-ফায়ার গেমস। হ্যাঁ তখন একটি জনপ্রিয় মোবাইল গেমস ছিল আর সেই গেমস টি হচ্ছে “সাপ গেম” আজ আমি আপনাদের সেই শৈশবের কথা মনে রাখার জন্য এই গেমস টি আপনাদের সাথে শেয়ার করছি।

অনলাইনে কিভাবে সাপ গেমটি খেলব? সাপের গেম সফটওয়্যার

বর্তমানে আমরা প্রায় সবাই অনলাইন বা ইন্টারনেট ব্যবহার করে থাকি। আর ইন্টারনেট ব্যবহার করা মানেই অনলাইন। বন্ধুরা, আপনি ইচ্ছা করলেই  অনলাইন থেক  এই সাপ গেমস টি খেলতে পারেন। অনলাইনে গেমস খেলতে হলে কোন অ্যাপ বা সফটওয়ারের প্রয়োজন নেই। আপনি যদি অনলাইন থেকে এই গেম টি খেলতে চান তাহলে প্রথমে আপনি আপনার মোবাইল অথবা ডেক্সতপ ওপেন করুন।

এরপর আপনি আপনার পছন্দ মত যেকোন ব্রাউজার ওপেন করুন (গুগল ক্রোম,মজিলা ফায়ার বক্স,ওপেরা মিনি) আপনার কাছে যে টি পছন্দ হয় সেই ব্রাউজার টি ওপেন করুণ এরপর গুগলে “সাপ গেম অনলাইন” বাংলাতে লিখে সার্চ করুণ আর ইংরেজীতে চাইলে “Snake Game Online”  লিখে সার্চ করুন অথবা সাপ গেম খেলতে এখানে ক্লিক করুন ।

আপনি গুগলে সার্চ করলে অনেক  ওয়েবসাইট পেয়ে যাবেন। তার মধ্য প্রথম যে কয়টি ওয়েব সাইট রয়েছে সে কয়টি ওয়েবসাইট ভিজীত করলে  আপনি আপনার পছন্দমত সাপ গেম টি পেয়ে যাবেন এবং অনলাইনেই গেম টি খেলা শুরু করে দিতে পারেন কম্পিউটার অথবা মোবাইল ডিভাইসের মাধ্যমে।

মোবাইল দিয়ে কিভাবে সাপ গেম টি খেলব

আপনি মোবাইল দিয়ে সাপ গেম টি খেলা শুরু করে দিতে পারেন। যদি আপনার মোবাইলে ডিফঅল্টভাবে সাপ গেম টি সেটআপ করা থাকে তাহলে গেম ডাউনলোড করা প্রয়োজন হবে না। তবে, আপনার মোবাইল যদি জাভা অথবা এন্ড্র্যেড ফোন হয়ে থাকে তাহলে আপনাকে অনলাইন বা বিভিন্ন স্টোর থেকে ডাউনলোড করা লাগতে পারে।

যদিও কিছু কিছু ফোনের সাথে এই সব গেমগুলো বিল্ড ক করা থাকে। আপনি যদি আপনার অ্যান্ড্র্যেড ফোনে গেমস টি ডাউনলোড করে  খেলতে চান তাহলে আপনাকে  প্রথমে গুগোল প্লেস্টোরে যেতে হবে এরপর Snake Game For Android লিখে সার্চ  করলেই আপনি অনেকগুলো গেমস পেয়ে যাবেন এখন আপনি আপনার পছন্দমত যেকোন একটি  সাপ গেমস ডাউনলোড করে খেলতে পারেন।

Related Posts

15 Comments

মন্তব্য করুন