সার্চ করে আয় করুন দৈনিক ০.৫০ ডলার। পেমেন্ট বিটকয়েন/পেপালে।

যদি এমন হয় যে, আপনি কোন কিছু সার্চ করে দৈনিক আয় করতে পারেন তাহলে কেমন হয় বলুন তো? আর এর জন্য আমি আপনাকে একটু সুযোগ করে দিতে পারে, কিভাবে শুধুমাত্র সার্চ করে দৈনিক আয় করতে পারবেন!। আর এভাবে আপনি নিত্যদিনের ব্যবহারের পাশাপাশি আপনি এর থেকে প্রাপ্ত আয় উইথড্রো নিতে পারবেন। তো আপনাকে আজ আমি ঠিক সেরকমই একটি টুল এর ব্যবহার সম্বন্ধে বলবো। 

নিত্যদিনেই আমরা যারা নেটিজেনরা আছি, আমরা কোনো না কোনোকিছু সার্চ করে ইন্টারনেট থেকে খুজে বের করি। এর জন্য গুগল হলো আমাদের প্রথম পছন্দ। কিন্তু একইভাবে অন্য আরও একটি সাইটে প্রয়োজনে সার্চ করলে, যেভাবে আপনি সার্চ করার রেজাল্ট পেয়ে উপকৃত হবেন, একই ভাবে আয়ও হবে। তাহলে চলুন দেখে নিই কোন সাইটটি এটি, আর আয় করা যায় কীভাবে?

 

সাইট বিবরণীঃ

সাইটটি একটি সার্চ ইঞ্জিন। এখানে সার্চ করার অপশন আছে। যদিও এটি তেমন ভালো সার্চ ইঞ্জিন না। এটিই গুগলের মতো দ্রুত সার্চ রেজাল্ট দিতে পারে না। তবে, এ সাইটে সার্চ করে আয় করার মতো উপায় আছে। আর এজন্যই অনেক ক্ষেত্রে এ সাইট জনপ্রিয়। এখানে যেকোনো সার্চ রেজাল্ট আসতে ৩-৫ সেকেন্ড সময় নেয়। সাইটে যেতে এখানে ক্লিক করুন।

 

রেজিষ্ট্রেশন করবেব কিভাবেঃ

এখানে রেজিঃ করা খুবই সোজা। রেজিঃ করতে এখানে ক্লিক করুন। তারপর রেজিঃ করার জন্য প্রথমে ইমেইল-এড্রেস দিন, তারপর একটি পাসওয়ার্ড এবং একটি কনফার্ম পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করে নিন। শুধুমাত্র এতটুকুই সময় নেবে সাইন আপ করতে।

 

আয় করবেন কিভাবেঃ

আয় করার দুটি উপায় আছে। এই দুটি উপায়ে এখান থেকে আয় করার সুযোগ পাবেন।

           ১) ডেইলি সার্চ করে আয়।

           ২)রেফার করে আয়।

ডেইলি সার্চ করে আয়ঃ প্রতিদিন সার্চ করে এখানে আয় করতে পারেন। আপনি চাইলে গুগলের পরিবর্তে এ সার্চ-ইঞ্জিনটি ব্যবহার করতে পারেন। এখানে আপনাকে প্রতিটি সার্চের জন্য ০.২৫ পয়েন্ট করে দিবে। যত বার সার্চ করবেন তত বেশি পয়েন্ট পাবেন। দিনে সর্বোচ্চ ৩২ পয়েন্ট পর্যন্ত আয় করতে পারবেন। এখানে ১০০ সার্চ করলে পাবেন ২৫ পয়েন্ট। তেমনি মোট ৪০০০ সার্চ করলে পেয়ে যাবেন মোট ১০০০ পয়েন্ট। মাত্র ১ মাসে রেগুলার যদি নিজ প্রয়োজনে সার্চ করেন, তাহলেই হয়ে যায়। আপনি চাইলে আপনার ওয়েবপেজ হোমে এই ইউ-আর-এল সেভ করে রাখতে পারেন। এখানে ১০০০ পয়েন্ট এর মূল্য ১০ ডলার।

 

রেফার করে আয় ঃ আপনার রেফার কোড/লিংক ব্যবহার করে কেউ সাইন আপ করলেই আপনি পাবেন ২৫ পয়েন্ট। যদি ১০ জন সাইন আপ করে তাহলে পেয়ে যাবেন ২৫০ পয়েন্ট। যদি ১০০ জনকে রেফার করতে পারেন তাহলে আয় হবে ২৫০০ পয়েন্ট যার মূল্য ২৫ ডলার! কাজেই রেফার করা শুরু করতে পারেন। এখানে ফেক রেফার এলাও নেই, এতে আইডি সাসপেন্ড পর্যন্ত হতে পারে।

উইথড্র

এখানে আপনি পেপাল আর বিটকয়েনে টাকা উইথড্র দিতে পারেন। মিনিমাম এমাউন্ট হলো ১০ ডলার বা ১০০০ পয়েন্ট।

অবশ্যই দেখবেনঃ আপনার কম্পিউটারের জন্য কোন অপারেটিং সিস্টেম ভালো হবে?

Related Posts

7 Comments

মন্তব্য করুন