সিরিনকিআর্ন ওয়েবসাইট থেকে ইনকাম করুন খুব সহজেই

আউটসোর্সিং কাজের মাধ্যমে বর্তমানে ঘরে বসে ইনকাম করা সম্ভব হয়েছে। অবসর সময়ে ঘরে বসে ইনকাম করুন খুব সহজেই। আপনার ঘরে কম্পিউটার/ল্যাপটপ ও মোবাইল থাকলে আপনি অনলাইন থেকে বিভিন্ন ইনকামের ওয়েবসাইট (https://www.shrinkearn.com/) থেকে ঘরে বসে ইনকাম করতে পারবেন। এছাড়াও আপনার অনলাইন সম্পর্কে ধারণা না থাকলে আপনি ফ্রি কোর্স বা ট্রেনিং করে প্রতি মাসে ৩,০০০ টাকা থেকে ৫,০০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন খুব সহজেই। অনলাইনে সিরিনকিআর্ন ওয়েবসাইটে (https://www.shrinkearn.com/) কাজ করে ছাত্র-ছাত্রীরা ঘরে বসে ইনকাম করতে পারছে। এই ওয়েবসাইটে কাজ করতে হলে আপনাকে অবশ্যই ওয়েবসাইটে রেজিষ্ট্রেশন করতে হবে।

সিরিনকিআর্ন ওয়েবসাইটে কিভাবে নতুন একাউন্ট খুলবেন জেনে নিন:

এই ওয়েবসাইটে একাউন্ট খুলতে আপনাকে আপনার ব্যবহৃত ইমেইল কিনবা নতুন ইমেইল তৈরী করে সিরিনকিআর্ন ওয়েবসাইটে (https://www.shrinkearn.com/) প্রবেশ করতে হবে। ওয়েবসাইটে প্রবেশ করার পর আপনাকে নিচে গিয়ে সাইনআপ বাটনে ক্লিক করতে হবে। সাইনআপ বাটনে ক্লিক করার পর আপনার কম্পিউটার স্ক্রিনের সামনে একটি ফরম আসবে এবং ফরমটিতে আপনার নাম, ঠিকানা, মোবাইল নাম্বার, পাসওয়ার্ড ও ইমেইল দিয়ে রেজিষ্ট্রেশন করে নিতে হবে। রেজিষ্ট্রেশন করার পর আপনার ইমেইলে একটি মেইল যাবে এবং আপনাকে মেইলটি ক্লিক করে ভেরিফাইড করে নিতে হবে। সর্বোচ্চ ২৪ ঘন্টার ভেতর আপনার ইমেইলটি ভেরিফাইড হয়ে যাবে।

সিরিনকিআর্ন ওয়েবসাইটের কাজগুলো সম্পর্কে জেনে নিন:

এই ওয়েবসাইটের কাজগুলো খুবই সহজ। আপনি এই ওয়েবসাইটে (https://www.shrinkearn.com/) লগইন করার পর আপনি লিংক সর্টার্ন করার কাজগুলো দেখতে পাবেন।

অল লিংকস্

হিডেন লিংকস্

রেফারালস্

সিরিনকিআর্ন ওয়েবসাইটে ডোমেইন ও লিংক সর্টার্ন করে আপনি প্রচুর পরিমাণে টাকা উপার্জন করতে পারবেন। অল লিংকস্ ট্যাবে আপনি বিভিন্ন কমার্শিয়াল লিংক সর্টার্ন করে ইনকাম বৃদ্ধি করতে পারবেন। এরপর আছে হিডেন লিংকস্। হিডেন লিংকসের মাধ্যমে আপনি বিভিন্ন হিডেন লিংক সর্টার্ন করে টাকা উপার্জন করতে পারবেন। এছাড়াও আপনার পরিচিত বন্ধুদের রেফার করে আপনি এই ওয়েবসাইট থেকে দ্বিগুণ টাকা উপার্জন করতে পারবেন। এই ওয়েবসাইটে প্রতিদিন ২ থেকে ৩ ঘন্টা সময় দিয়ে প্রতিদিন ৩০০ টাকা থেকে ৫০০ টাকা পর্যন্ত উপার্জন করতে পারবেন।

সিরিনকিআর্ন ওয়েবসাইট থেকে কিভাবে টাকা উত্তোলন করবেন জেনে নিন:

এই ওয়েবসাইট থেকে টাকা উত্তোলন করা খুবই সহজ। আপনি চাইলে এই ওয়েবসাইট থেকে পেয়ার, পারফেক্টমানি ও পেপালের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। আপনার যদি পেয়ার, পারফেক্টমানি ও পেপালে একাউন্ট না থাকে সেক্ষেত্রে আপনি নতুন একাউন্ট তেরী করে এখান থেকে টাকা উত্তোলন করতে পারবেন। পরবর্তীতে আপনি বিকাশ, নগদ ও রকেটের মাধ্যমে টাকা ট্রান্সফার করে নিতে পারবেন। এছাড়াও আপনি ইউটিউব ভিডিও দেখেও সিরিনকিআর্ন ওয়েবসাইটের যাবতীয় তথ্য জানতে পারবেন।

Related Posts

10 Comments

মন্তব্য করুন