সীমিত সময়ের জন্য 5 টাকায় 500 এমবি নিন

আসসালামুয়ালাইকুম বন্ধুরা /ভাইয়েরা কেমন আছেন আপনারা সবাই আশা করি সবাই অনেক অনেক ভালো  আছেন।

আপনাদের দোয়ায়  আমিও অনেক ভালো আছি। আজকের পোষ্ট টি বিশেষ করে  গ্রামীণফোন সিম ব্যবহারকারীদের জন্য কারণ গ্রামীনফোন সিমে আবার ও নতুন একটা  অফার এসেছে। তাই আমি  সিদ্ধান্ত  নিয়েছি আমার পাঠকদের সাথে গ্রামীণফোন  সিমের অফার টি শেয়ার করার। আপনারা সবাই প্রস্তুত  তো অফার সম্পর্কে  বিস্তারিত  পড়ার। গ্রামীণফোন  সিম আমাদের জন্য নতুন নতুন অফার নিয়ে আসছে আর আমরা এই অফার গুলো আপনাদের সাথে শেয়ার করতে পারছি। আজকের পোষ্টটি পড়ার পরে সবাই  এই অফার টি নিতে চাইবেন। কারণ  এই অফার টি গ্রামীণফোনের একটি  ধামাকা  অফার। এই অফার টি নেওয়ার  সময় থাকবে আজকে থেকে ঠিক 9 ডিসেম্বর ২০২০ পজন্ত। আপনারা যত তাড়াতাড়ি  পারেন এই অফার টি নিয়ে নিবেন।
আপনি  যদি এই পোষ্ট টি ভালোভাবে পড়েন তাহলে 500 MB জিবি ইন্টারনেট  ক্রয় করতে পারেন  আপনার গ্রামীণফোন  সিম দিয়ে।

 

তো আর বেশি দেরি  না করে অফার টি সম্পর্কে  আপনাদের জানিয়ে দিই।

বন্ধুরা অফার টি হলোঃ
গ্রামীণফোন সিমে মাত্র 5 টাকায় পাচ্ছেন 500 MB ইন্টারনেট তাও আবার ৩ দিন।

 

অফার টি সিমিত  সময়ের জন্য থাকবে তাই সবাই তাড়াতাড়ি অফার টি নিয়ে নিবেন। আর এই অফার টি সর্বচ্চ একবার নিতে পারবেন  যে কোন গ্রামীণফোনের  গ্রাহক। আর এই অফার টি একবার নিলে আপনার একমাস আর কোন প্রকার অতিরিক্ত  মেগাবাইট ক্রয় করতে হবে না।

 

এই অফার টি  আপনারা কিভাবে আপনাদের গ্রামীণফোন সিমে নিবেন?

অফার টি নিতে হলে আপনার অবশ্যই  একটি ফোরজি গ্রামীণফোন  সিমের দরকার হবে।

আপনি আপনার গ্রামীণ ফোন নাম্বারে 10 টাকা মোবাইল রিচাজ অথবা ফ্ল্যক্সিলোড করুন।

যেহেতু 5 টাকা মোবাইল রিচার্জ করা যায় না এর জন্য আপনারা 10 টাকা মোবাইল রিচার্জ করবে

ফ্ল্যক্সিলোড বা মোবাইল রিচাজ সম্পন্ন হয়ে গেলে। এবার আপনার মোবাইলের ড্যায়াল প্যাডে আসুন আসার পর *৫০২১*১২৫০# ডায়াল করুন।
ডায়াল করার পর আপনার সামনে  বাই অপশান আসবে আপনি স্মিপ্লি বাইয়ের উপর ক্লিক করে অফার টি  ক্রয় করে নিবেন। এরপর কিছুক্ষণ  অপেক্ষা করতে হবে। অপেক্ষা করার কিছুক্ষণের মধ্যেই আপনার মোবাইলে একটি ম্যাসেজ আসবে। আপনি ম্যসেজে  500MB ইন্টারনেট  3 দিনের জন্য এই লেখা টি দেখতে পাবেন।

এরপর থেকে  আপনি আপনার  ইচ্ছামত ইন্টারনেট  ব্যবহার  করতে পারবেন আপনার  হাতে থাকা মোবাইল  দিয়ে। আপনি ফেসবুক, টুইটার, ইমো,ইউটিউব, ওয়াটস আপ ইত্যাদি  ব্যাবহার  করতে পারেন এই অফারের মাধ্যমে।

 

এই ছিল গ্রামীণফোনের  500 MB জিবি ইন্টারনেট এর অফার। আশা করি আপনাদের সবার কাছে এই অফার টি অনেক ভালো লেগেছে। অফার টি আপনার বন্ধুদের  সাথে শেয়ার  করতে পারেন।

এই অফারটি কিন্তু সবার জন্য প্রযোজ্য না-ও হতে পারে

তারপরও আপনারা ট্রাই করে দেখতে পারেন

. আপনারা সব সময় এই সাইটের পোস্টগুলো পড়বেন

ধন্যবাদ সব বন্ধুদের আমাদের পাশে থাকার  জন্য।

Related Posts

10 Comments

মন্তব্য করুন