সীমিত সময়ের অফার: জিপি পুরো এক মাসের জন্য MB দিচ্ছে একদম ফ্রী। না নিলেই মিস, এমন সুযোগ বারবার আসে না।

আপনাদের জন্য আজকে নিয়ে এলাম একটি চমৎকার অফার। যারা গ্রামীনফোন নেটওয়ার্ক ব্যবহার করে মুভি দেখতে দেখতে পকেট খালি করে ফেলেছেন তাদের উপকারে এ পোষ্ট টি লিখা। আশা করি আপনার অনেক টাকা বেঁচে যাবে।

আপনি যদি গ্রামীণফোন ব্যবহারকারী হন বা নতুন ভাবে গ্রামীণফোন সিম কিনতে চান তাহলে আপনাদের জন্য তাতে নেট কিনে চালানো আসলেই অনেক কঠিন হয়ে যায়। আমরা সবাই জানি গ্রামীনফোন এর নেটের দাম অন্য সবার চেয়ে অনেক বেশি। সে কারনে আমরা প্রায় সব সময় ই খুজি একটা সহজ পথ খুজতে। কিন্তু আপনি অনেক খুজেও দেখা যায় যে কোন সুরাহা করতে পারেন না। যদি আপনি এমন ভুক্তভোগী হয়ে থাকেন তাহলে আজকে সমাধান নিয়ে নিন, আর শুরু করে দিন আপনার মুভি দেখা, নাটক দেখা বা অন্য যেকোন ধরনের ভিডিও দেখা।

তো কি করতে হবে এ অফারটি পেতে? এর জন্য কোন কোড টি ই বা ব্যবহার করতে হবে? বিস্তারিত বলছি ধাপে ধাপে। এসব ধাপ অনুসরণ করুন, সহজেই ব্যবহার করতে পারবেন।

আপনাকে প্রথমত প্রিপেইড গ্রাহক হতে হবে। প্রিপেইড গ্রাহক মানে কি? মানে আমরা সাধারণত যেভাবে সিম ব্যবহার করি সেটাই প্রিপেইড। অর্থাৎ আগে রিচার্জ করি তারপর তা ব্যবহার করি। রিচার্জের টাকা শেষ তো সিম অচল, কথা বলতে পারবেন না, আবার রিচার্জ না করলে।

তো এই গ্রামীণফোন প্রিপেইড ব্যবহারকারীদের আরও বেশি সুবিধা যুক্ত করার জন্য গ্রামীণফোন প্রিপেইড নিশ্চিন্তো ও ডিজুস প্যাকেজের ব্যবহারকারীগণ এর সাথে 5 জিবি বায়োস্কোপ স্ট্রিমিং ইন্টারনেট ভলিউমের সাথে বায়োস্কোপ প্রাইম পাসের ইউএসএসডি ভিত্তিক ফ্রি সাবস্ক্রিপশন চালু করেছে। নিশ্চিন্ত ও ডিজুইস প্যাকেজের গ্রাহক কিভাবে হতে হয় না জানলে 121 এ কল করে সেট করে নিতে পারবেন খুব সহজেই।

অফারটি নেওয়ার নিয়ম:

<

– যোগ্য গ্রাহকরা * 121 * 5347 # ডায়াল করে ফ্রি বায়োস্কোপ প্রাইম পাস এবং 5 জিবি বায়োস্কোপ স্ট্রিমিং ইন্টারনেট ভলিউম নিতে পারবেন।
– যোগ্য গ্রামীণফোন প্রিপেইড গ্রাহকরা (নিশ্চিন্তো ও ডুজাইস) 30 দিনের জন্য বিনামূল্যে বায়োস্কোপ প্রাইম পাস এবং 5 জিবি বায়োস্কোপ স্ট্রিমিং ইন্টারনেট পাবেন। – সময়: সক্রিয়করণের তারিখ + 29 দিন
– ইউএসএসডি (* 121 * 5347 #) সক্রিয়করণের কেবল 30 দিনের অবধি এটি গ্রাহকদের জন্য উপযুক্ত হবে। তার মানে গ্রাহককে বিনামূল্যে বায়োস্কোপ অফারের জন্য 30 দিনের মধ্যে ডায়াল করতে হবে। সক্রিয়ভাবে সক্রিয় গ্রামীণফোন প্রিপেইড গ্রাহক (নিশ্চিন্তো এবং ডুউইস) সক্রিয়করণের 30 দিনের মধ্যে যে কোনও সময় এটি পেতে পারে।

এ সময় গ্রাহক বিনামূল্যে বায়োস্কোপ প্রাইম পাস এবং 5 জিবি বায়োস্কোপ স্ট্রিমিং ইন্টারনেট কেবল একবার (জীবনে একবারে) পাবেন। যোগ্য গ্রাহকরা কেবল অফার / একবারের জন্য এই অফারটি উপভোগ করতে পারবেন। তার অর্থ কেউ একবার এই অফারটি নিতে / বেছে নিতে পারবেন।

আপনার সিমটি এ অফারের অন্তর্গত কিনা চেক করুন, আর নিয়ে নিন আজই ফ্রি এক মাসের ভিডিও স্ট্রিমিং সুবিধা।

Related Posts