সুশান্ত সিং রাজপুতের সেরা পাঁচটি সিনেমা

সুশান্ত সিং রাজপুত!
বলিউড এর উঠতি এই অভিনেতাকে চিনে না এখন এমন কেউ আর নেই। এইতো দশদিন আগেই এই পৃথিবীর মায়া কাটিয়ে চলে গেছেন আমাদের প্রিয় এই অভিনেতা।তার মৃত্যুতে শোকাহত যখন সবাই। তার হাসিমাখা মুখ যখন কেউই ভুলতে পারছে না ঠিক তখন তার অভিনীত সেরা পাঁচটি সিনেমার রিভিউ নিয়ে আমি আজকে হাজির হয়েছি আপনাদের সামনে।
1. Chhichhore
IMDb Rating:8.1
সুশান্ত সিং রাজপুত এর সেরা সিনেমার তালিকার প্রথমেই আমি বাস্তবধর্মী এই সিনেমাটি রেখেছি। যেখানে আপনি খুঁজে পাবেন একদল বন্ধুর গল্প এবং সুশান্ত এর একটি ব্যতিক্রমধর্মী চরিত্র যার মাধ্যমে তিনি শিখিয়ে গেছেন আমাদের জীবনে সুইসাইড কোনো সমাধান নয়!! কিন্তু শেষ কালে  তিনি বেছে নিলেন এই পথ, যে পথে গেলে আর ফিরে আসা যায় না।এত সুন্দর একটি সিনেমাতে আমাদের উপহার দিয়েছেন কিন্তু সেই সুশান্ত আজকে আমাদের মাঝে নেই।
2. M.S. Dhoni: The Untold Story
IMdb Rating:7.7
2016 সালে মুক্তিপ্রাপ্ত, M.S. Dhoni: The Untold Story, ভারতের ক্রিকেট দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জীবনী নিয়ে তৈরি। এই মুভিতে ক্যাপ্টেন কুলের জীবনের ছোট থেকে বেড়ে ওঠা এবং একজন সফল ক্রিকেটার হয়ে ওঠার গল্প ,তার ব্যক্তিজীবন খুব সুন্দর ভাবে তুলে ধরা হয়েছে ।আর মহেন্দ্র সিং ধোনির চরিত্রে পর্দা কাঁপিয়েছেন সুশান্ত সিং রাজপুত। বলতে গেলে সুশান্ত যেনো পুরোপুরি ধোনি হয়ে উঠেছিলেন পর্দায়। এত সুন্দর করে তিনি প্রতিটি শর্ট পর্যন্ত দেখিয়েছেন যা দেখলে আপনার মনে হবে সুশান্ত যেন আসল মহেন্দ্র সিং ধোনি।

3. Kedarnath
IMDb Rating:6.3
মনসুর একজন মুসলিম ছেলে হয়েও প্রেমে পড়ে,এক পন্ডিত এর মেয়ের সাথে। তাদের এই সম্পর্ক যা কোনোভাবেই মেনে নিতে রাজি নয় দুই পরিবার। কিন্তু ভালোবাসা সেতো ধর্ম মানে না।
অসাধারন গ্ৰাফিক্স এবং খুব সুন্দর একটি প্রেমের গল্প পাওয়া যাবে এই মুভিতে। মুভির শেষ সিন দেখে নিশ্চিত আপনি আবেগ আপ্লুত হবেন এবং স্মরণ করবেন সুশান্ত সিং রাজপুতকে একবার হলেও।

4.Kai Po Che!
IMDb Rating:7.7
২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত , সুশান্ত সিং রাজপুত এর প্রথম সিনেমা ছিলো এটি । তিন বন্ধুর অসাধারণ গল্প নিয়ে তৈরি এই মুভিতে সুশান্ত সিং রাজপুতকে আপনি দেখতে পাবেন ভিন্ন আঙ্গিকে আবারো।

5. Raabta
IMdb Rating:4.2
পুনর্জন্মের কাহিনী নিয়ে এই সিনেমাটি বক্স অফিসে তেমন একটা ঝড় তুলতে পারিনি ঠিকই কিন্তু সুশান্ত সিং রাজপুত এবং কৃতি শ্যানন এর জুটি দারুণ জনপ্রিয়তা পায় এবং মুভির গানগুলোও অসাধারণ।

এছাড়া সুশান্ত সিং রাজপুত এর PK মুভিতে সরফরাজ চরিত্রটি ভুলবে না সিনেমাপ্রেমী দর্শকরা সহজে।এত অবেলায় এইরকম একজন অসাধারণ অভিনেতার চলে যাওয়া সত্যি দুঃখজনক।তবে তিনি যা দিয়ে গেছেন নিশ্চয়ই শ্রদ্ধা ভরে স্মরণ করবে সিনেমাপ্রেমী বহু দর্শক।

 

Related Posts

9 Comments

মন্তব্য করুন