সেনাবাহিনীর চুলের কাটিং এর কিছু ছবি

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগন। কেমন আছেন আপনারা সবাই?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনারা সকলে নিজ নিজ অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন সেই কামনায় ব্যক্ত করি সবসময়।

শান্তি, শক্তি, প্রগতিতে বিশ্বাসী বাংলাদেশ আর্মি আমাদের দেশের এক সম্পদের নাম।বাংলাদেশ আর্মি আমাদের দেশের আস্থার প্রতীক। তাদের শু শৃঙ্খল জীবনযাপন আমাদের মুগ্ধ করে গভীরভাবে।কিন্তু সকলের পক্ষে বাংলাদেশের আর্মিতে যোগ দেয়া সম্ভব না। চাইলেও অনেকে পারবেনা।কারণ এত্তসব নিয়ম শৃঙ্খলার বেড়াজালে নিজেকে সেই চূড়ান্ত পর্যায়ে নিয়ে যাওয়াও সবচেয়ে বড় চ্যালেঞ্জ।

বাংলাদেশ আর্মির সুশৃঙ্খল এবং সংগবদ্ধ জীবন আমাদের মুগ্ধ করে গভীরভাবে। তাইতো অনেকের মনে স্বপ্নে থাকে যে আর্মির সুশৃঙ্খল জীবিন অতিবাহিত করার।আপনি যদি আর্মিদের মতো সুশৃঙ্খল জীবন অতিবাহিত করতে চান তাহলে আপনাকে সবার আগে হেয়ারকাটিং থেকে শুরু করতে হবে।

খেয়াল করে দেখবেন যে, আর্মিদের চুলের কাটিংয়ে কোন ধরণের বৈচিত্র‍্য নেই।তাদের মধ্যে কোন ধরণের বাহারি চুলের কাটিং আপনি খেয়াল করবেন না। এদের প্রায় সবার চুলের কাটিং প্রায় একঈ ধরণের দেখতে পাবেন। আজ আমি আমাদের এই পোস্টের মাধ্যমে আর্মি চুলের কাটিং সম্পর্কে ধারণা দিব। আশা করি আপনাদের উপকার হবে।

সাধারণত চেহারার সাথে মিল রেখে চুলের কাটিং দেওয়াটা সবচেয়ে বুদ্ধিমানের কাজ। কিন্তু আপনি আর্মি হেয়ারকাটিং দেন আপনার চেহারার সাথে তা সুন্দরভাবে ফুটে উঠবে। আপনি যেকোনো মার্জিত মানানসই পোষাকের সাথে তা ফুটে উঠবে। কাজের প্রয়োজনে আর্মিদের অনেক সময় বিভিন্ন ধরণের অভিযানে যেতে হয়। তাই খেয়াল করে দেখবেন তাদের চুলের কাটিং এ কোন বৈচিত্র‍্য নেই। ছোট করে সজারো স্টাইলের চুলের কাটিং দেওয়া হয়ে থাকে চুলে। এতে চুলকে একদম ছোট ছোট করে দেওয়া হয়। যেকোনো পোষাকের সাথে মানানসই থাকে এই কাটিং।

সেনাবাহিনীর চুলের কাটিং এর কিছু ছবি (ছবিগুলো গুগল থেকে ডাউনলোড করা):

<

ধন্যবাদ সবাইকে। সামনে নতুন কোন টপিক নিয়ে হাজির হব আপনাদের সামনে।
মাস্ক পড়ুন
সুস্থ থাকুন

Related Posts