সেন্টমার্টিন নিয়ে ক্যাপশন

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগণ। কেমন আছেন আপনারা সবাই?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন।আপনারা সকলে নিজ নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনাই ব্যক্ত করি সবসময়। সেন্টমার্টিন নিয়ে ক্যাপশন –

সেন্টমার্টিন বাংলাদেশের একমাত্র প্রবাল দ্বীপ। সমুদ্রের নীলাভ জলরাশি আছড়ে পড়ে গভীরে।প্রতিদিন কতশত পর্যটক যে এই নিলাভ জলরাশি দেখতে ভিড় করে তার ইয়ত্তা নেই।তাই সময়ের সাথে সাথে এখন সেইন্ট মার্টিন হয়ে উঠেছে বাংলাদেশের একমাত্র পর্যটন কেন্দ্র।সেইন্ট মার্টিন নিয়ে মানুষের উৎসাহ উদ্দীপনার কমতি নয়।একসময় জনমানবহীন জনপদটি এখন সকল ট্যুরিস্টদের ভ্রমনের প্রধান আকর্ষণ এখন সেইন্ট মার্টিন।

সেন্টমার্টিন এখন তাই লাখো লাখো পর্যটকের ভ্রমনে মুখরিত থাকে।এখন সকলে তাই সেইন্ট মার্টিন যেতে চাই।তার নীলাভ জলরাশি সেই সাথে নারিকেল জিঞ্জিরা মনে হয় যেন সমলকে হাতছানি দিয়ে ঢাকে।সেইন্ট মার্টিন নিয়ে তাই ক্যাপশনের অভাব নেই। আজ আমি সেইন্ট মার্টিন নিয়ে কিছু ক্যাপশান তুলে ধরলাম আপনাদের সামনে।আশা করি আপনাদের উপকার হবে।

ক্যাপশনঃ১
বাস্তবতায় ডুবে কোলাহল মুখোর লগ্ন হৈহুল্লোড়ে জাপটে পরে জলরাশি,মৃদু চাঁদনী রাতের মায়া।বালুকণা রাশি রাশি জলের সঙ্গম স্নিগ্ধ নিয়ন মমতায় নোঙ্গর করে।

ক্যাপশনঃ২
সেন্টমার্টিন প্রবাল প্রহরে ডুবে আছে সীমান্তের বিলবোর্ড একটি,দুইটি মানব নেশাচর রাত জাগা।
বিজলীর মতো নিবু আলোয় চমকে উঠে প্রমও উত্তাল তরঙ্গে।

ক্যাপশনঃ৩
ঝাউগাছের স্বচ্ছন্দই সানগ্লাসে সুপ্ত অন্তরঙ্গে নারীর মতো বিলিয়ে দেয় শতাব্দীর মহানুভবতা।

<

ক্যাপশনঃ৪
শামুক-ঝিনুক রঙিন কাঁকড়ার পদচারনায় বেলাভূমির নিপুণ কারুকার্যখচিত প্রাকৃতিক নয়নাভিরাম মুগ্ধতায় ডুবে অনন্তের মৌনতা ভাঙ্গে।

ক্যাপশনঃ৫
সোনালী রৌদ্রুর সুনশান নিরবতা তপ্ত বেলাভূমি মুখোরিত সমুদ্র স্নান।
মেঘ-সূর্যের লুকোচুরি উপল রঙ্গ সুনীল আকাশের অনুরাগ।

ক্যাপশন ঃ৬
যুগল বনিতা প্রণয় সমুদ্র স্নানে একটি অধ্যায়ে সুচনা মহাকালের স্বপ্নের পথে অঙিত মহাপ্রণয়।

ধন্যবাদ সবাইকে।সামনে নতুন কোন টপিক নিয়ে হাজির হব।
মাস্ক পড়ুন
সুস্থ থাকুন

Related Posts

19 Comments

মন্তব্য করুন