সেরা আর্নিং ওয়েবসাইট। প্রতিদিন ২০০ টাকা ইনকাম। সরাসরি বিকাশ এ পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

কেমন আছেন সবাই?অনলাইনে কিছু টাকা ইনকাম করার ইচ্ছা আমাদের সবারই থাকে। কিন্তু রিয়াল অ্যাপ বা সাইট না পাওয়ার কারণে আমরা ইনকাম করতে পারিনা। অনেক সময় আমরা কাজ করি কিন্তু টাকা পাই না। কিন্তু আজকে আমি আপনাদের সামনে যে একটা ওয়েবসাইট শেয়ার করবে সেখানে আপনারা কাজ করতে পারবেন এবং টাকা পাবে না ১০০%। এখানে কাজ একদম সহজ তাই সকলে কাজ করতে পারবেন।

যেহেতু এটা একটা সাইট তাই আপনাকে এখানে কাজ করার জন্য কোন অ্যাপ ডাউনলোড করতে হবে না। একাউন্ট করার জন্য আমি আপনাদেরকে একটা লিংক দেন আপনারা শুধু লিংকে ক্লিক করে একাউন্ট করতে পারবেন।

সাইট লিংকঃ- https://bloggingforte.com/earning/refer/01874886553

লিংকে ক্লিক করার পর আপনাদের সামনে রেজিস্ট্রেশন ফরম ওপেন হয়ে যাবে। এখানে আপনি আপনার নাম মোবাইল নাম্বার ইমেইল এবং পাসওয়ার্ড দিবেন। নাম দেওয়ার সময় এমন একটা নাম দেবেন যা আগে কখনো ব্যবহার করেনি।তাই প্রথমবার অ্যাকাউন্ট না হলে নামটা একটু চেঞ্জ করে দিলেই হবে। আশাকরি অ্যাকাউন্ট করা নিয়ে কারো কোন সমস্যা হবে না এবং সবাই এখন করতে পারবেন।

এখানে আপনি তিন ভাবে ইনকাম করতে পারবেন।প্রথম কাজ হচ্ছে বোনাস ক্লিক আপনি দিনে দুই থেকে তিনবার বোনাস ক্লিক করতে পারবেন।যখন গণেশ ক্লিকের কাজ ওপেন হবে আপনার হোমপেজে লেখা থাকবে ক্লিক ফর বোনাস সেখানে ক্লিক করে আপনি বোনাসের টাকা প্রতিদিন দুই থেকে তিনবার করতে পারবে। তারপর হচ্ছে টাক্সের কাজ আপনি প্রতি চার ঘণ্টা পরপর এখানে ২০ টি করে টাস্ক পাবেন আপনি মাত্র কয়েকমিনিটে কাজ সম্পূর্ণ করতে পারবেন।আপনি এই দুইটি কাজ করে এখানে নিজের ইনকাম করতে পারবেন।

এখানে আরেকটি কাজের সিস্টেম আছে সেটা হচ্ছে রেফার করা আপনি রেফার করলে আরও বেশি ইনকাম করতে পারবে। রেফারির উপর নির্ধারণ করে আপনার মেম্বারশিপ বাড়িয়ে দেওয়া হবে ফলে আপনার কমেন্টে বেশি টাকা দেওয়া হবে আপনি যদি পারেন তাহলে বেশি করে রেফার করবেন। আপনি না চাইলে রেফার না করে এখান থেকে ভালো ইনকাম করতে পারবেন যদি নিয়মিত কাজ করেন।

এখানে আপনি মাত্র 100 পয়েন্ট হলে মোবাইল রিচার্জ এবং 500 পয়েন্ট হলে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। আপনি চাইলে নগদ পেমেন্ট নিতে পারবেন আর সবগুলো বাংলাদেশ একদম প্রচলিত তাই পেমেন্ট নিতে আপনার কোন সমস্যার সম্মুখীন হতে হবে না। এই সাইট দীর্ঘদিন যাবত নিয়মিত পেমেন্ট দিচ্ছে তাই আপনি এখনি একাউন্ট করে কাজ শুরু করতে পারেন। আজকে এ পযন্ত ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts

9 Comments

মন্তব্য করুন