সেরা কিছু কোরিয়ান ড্রামার নামসমূহ এবংরিভিউ

কোরিয়ান ড্রামা আমাদের সকলের কম বেশি সবার প্রিয়।কোরিয়ান ড্রামা হোক বা মুভি এই দুটি খুব প্রচলিত আমাদের দেশে।আজকের গ্রাথোরের এই পোষ্টে কিছু কোরিয়ান ড্রামা নিয়ে আলোচনা করব। তাই নিচে কয়েকটি কোরিয়ান ড্রামার নাম দেওয়া হলোঃ
১.Descendants of the Sun

এটি পুরা বিশ্বে খুব প্রচলিত একটি ড্রামা।এই ড্রামাটি মূলত আর্মি এবং ডাক্তার নিয়ে।এই ড্রামাটিতে একশান থেকে শুরু করে সব কিছুই পাবেন।আমি বলতে পারি এই ড্রামাটি দেখার পর মনে হবে না কেন দেখলাম।যে এই ড্রামা দেখে সে এই ড্রামার প্রেমে পরে যায়।
২.Crash landing on you

এটি ২০২০ এর খুব প্রচলিত একটি ড্রামা।এই ড্রামা মূলত নর্থ কোরিয়াকে নিয়ে।ওইখানে নিয়ম কানুন কত কঠিন সব এই ড্রামাই দেখানো হয়েছে।আপনারা চাইলে এই ড্রামাটিও দেখতে পারেন।

৩.Healer
এই ড্রামাটির নামের সাথেই এই ড্রামাটি যুক্ত।এই ড্রামার নামের মতই এই ড্রামা খুব সুন্দর।এই ড্রামাটি মূলত একজন নাইট মেসেঞ্জার এবং তার ছোট বেলার কাহিনি নিয়ে।এই ড্রামাটি এর একশান এবং এর মুভস এর জন্য জনপ্রিয়।এইখানে যে কাজ করেছেন তিনি হলেন (Ji Chang wook)উনি কোরিয়ানসহ পুরো বিশ্বে খুব জনপ্রিয়।এইটিও বলা হয়ে থাকে একমাত্র উনি কোরিয়ান এক্টার ইন্সটাগ্রাম সবচেয়ে বেশি ফলোয়ার।

৪.Goblin
এই ড্রামাটি হচ্ছে কাল্পনিক।কাল্পনিক হলেও এই ড্রামাটি খুব প্রচলিত এবং জনপ্রিয়।নায়কের নামের জন্যই এই ড্রামাটির নাম দেওয়া হই গবলিন।এই ড্রামাটি খুব সুন্দর এবং মজার একটি ড্রামা।এই ড্রামাটি মিস করবেন না।এটি খুব সুন্দর একটি ড্রামা।

৫.Love in Trouble
এই ড্রামাটির নামের মতই এই ড্রামাটি ভালবাসা পূর্ণ।এই মূলত উকিল নিয়ে।সাথে এইখানে দেখানো হয়েছে তাদের ছোটবেলার কাহিনি।এই ড্রামাটিতে যেমন আছে একটি সুন্দর কাহিনি তেমনিই আছে নানা ধরনের কেসের কাহিনি।সাথে আছে ভালোবাসার কাহিনি।আর এই কাহিনিটিতেও অভিনয় করেছেন সকলের পছন্দের ও জনপ্রিয় (জি চ্যাং উক)।এই ড্রামাটি করে তিনি তার আর্মি প্রসিক্ষনের জন্য চলে যান।

<

আমি আরো কয়েকটি কোরিয়ান ড্রামার নাম উল্লেখ করে দিচ্ছি যেগুলো আপনারা দেখতে পারেন।
১.W-Two worlds
২.melting me softly
৩.My secret romance
৪.What’s wrong with secretary kim
৫.hi bye mama

ড্রামাগুলো দেখবেন এবং অবশ্যই কমেন্ট করতে ভুলবেন না কেমন লাগলো।সাথে কমেন্ট করে বলেন আপনার পছন্দের কোরিয়ান ড্রামা।যদি আপনারা চান আমি ২য় পর্ব নিয়ে আবার আসবো।ইনশাআল্লাহ। ধন্যবাদ।

Related Posts

16 Comments

মন্তব্য করুন