সেরা চার মোবাইল ফুটবল গেম

বর্তমানে পৃথিবীতে যতগুলো খেলা রয়েছে সেগুলোর মধ্যে ফুটবল থাকবে সবার উপরে। ফুটবল আগে থেকেই অনেক জনপ্রিয় একটি খেলা সময়ের সাথে সাথে এর জনপ্রিয়তা বেড়েছে অনেক বেশি। আমরা মাঠে ফুটবল খেলা দেখতে বা খেলতে অনেক বেশি পছন্দ করি কিন্তু এই গেমটি খেলতে পারি আমাদের হাতে থাকা অ্যানড্রয়েড মোবাইলে। মোবাইলে খেলার জন্য রয়েছে অনেকগুলো গেম যেগুলোর মাধ্যমে চাইলেই আপনি ফুটবল খেলা উপভোগ করতে পারেন। এই গেমগুলোর গ্রাফিক্স কোয়ালিটি অনেক ভালো এবং এই গেমগুলোতে আপনি আপনার পছন্দের টিম তৈরি করে খেলতে পারবেন। অনেকগুলো ফুটবল গেম রয়েছে তারমধ্যে বেশকিছু গেম রয়েছে যেগুলো সবচেয়ে ভালো। তাহলে চলুন পরিচিত হয়ে নেই সেরা মোবাইল ফুটবল গেমগুলো সম্পর্কে।
• Pes 21
এটি একটি অনলাইনেই ফুটবল গেম। এর মাধ্যমে আপনি ফুটবল খেলা উপভোগ করতে পারবেন।এখানে আপনি আপনি আপনার পছন্দের খেলোয়াড়দের নিয়ে দলগঠন করতে পারবেন। সবচেয়ে বড় সুবিধা হলো আপনি এই গেমটিতে ফুটবল ইতিহাসের সেরা খেলোয়াড়দের নিয়ে খেলতে পারবেন। এখানে রয়েছে লিজেন্ড বক্র ড্র এর মাধ্যমে আপনি লিজেন্ড খেলোয়াড়দের নিজের দলে নিতে পারবেন এজন্য গেমটি খেলে কয়েন অর্জন করতে হবে। আপনি আপনার টিমের জন্য পছন্দমতো ম্যানেজার নিতে পারবেন। আপনার টিমের প্লেয়ারদের ট্রেনিং করাতে পারবেন। এখানে আপনি ইভেন্ট ম্যাচ খেলতে পারবেন। চাইলে আপনি আপনার বন্ধুদের সাথে অনলাইনে খেলতে পারবেন। এছাড়াও এতে আরও অনেক সুবিধা রয়েছে যা আপনি গেমটি খেললেই বুঝলাম পারবেন। এই গেমটি আপনি Google Play Store এ পেয়ে যাবেন।
• Fifa Soccer
এটিও একটি জনপ্রিয় ফুটবল গেম। এই মোবাইল গেমটিতে আপনি নিজের টিম তৈরি করে খেলতে পারবেন। এখানে রয়েছে ট্রান্সফার মার্কেট এর মানে আপনি আপনার পছন্দের খেলোয়াড়দের কিনতে পারবেন এবং বিক্রি করে দিতে পারবেন এর জন্য আপনাকে খেলার মাধ্যমে কয়েন অর্জন করতে হবে। এখানে প্লেয়ারদের মান অনুযায়ী তাদের রেটিং দেওয়া থাকে। এখানে অনলাইনে নিজের টিম তৈরি করে খেলা যায়। এই গেমটি Google Play Store এ সার্চ দিলেই পেয়ে যাবেন।
• Dream League Soccer 2020
এটি একটি জনপ্রিয় ফুটবল গেম। এটি আগের ভার্সোনগুলোতে অফলাইনে খেলা যেত বর্তমানে এটি একটি অনলাইন গেম। এই গেমটিতে আপনি বিভিন্ন লিগ খেলতে পারবেন। এখানে আপনি নিজের পছন্দের টিম তৈরি করতে পারবেন এবং আপনি নিজের মতো করে আপনার হোম স্টেডিয়াম তৈরি করতে পারবেন। আপনার প্লেয়ারদের ট্রেনিং করাতে পারবেন। আপনার টিমের জন্য প্লেয়ার কিনতে পারবেন এর জন্য আপনাকে গেমটি খেলে কয়েন অর্জন করতে হবে। এই গেমটি আপনি Google Play Store এ পেয়ে যাবেন।

Related Posts

9 Comments

মন্তব্য করুন