সেরা ৫ টি মোবাইল রিংটোন ডাউনলোড করার ওয়েবসাইট

বর্তমান সময়ে প্রায় সবার হাতেই একটি স্মার্টফোন রয়েছে। আর এই স্মার্ট ফোনে বিভিন্ন বিষয়ের সাথে আমরা নিজেদের আপডেট রাখতে চাই।

এক্ষেত্রে আমাদের মোবাইল রিংটোনটি ইউনিক রাখতে আমরা সবাই চেয়ে থাকি। কিন্তু স্মার্টফোন এর ডিফল্ট যে রিংটোন রয়েছে সেগুলো অনেকাংশে ইউনিক হয় না। এবং সেই রিংটোন গুলি আমাদের মনমতো হয়না। তাহলে নিজের মনের মত রিংটোন কোথা থেকে পাবো আমরা? যখন মোবাইল রিংটোন ডাউনলোড করার কথা আসে তখন আমাদের অবশ্যই সেরা মোবাইল রিংটোন ডাউনলোড ওয়েবসাইট এর বিষয়ে জানতে হবে। Best Mobile Ringtone Download Website গুলোতে মূলত বিভিন্ন ক্যাটাগরির সব রিংটোন পাওয়া গিয়ে থাকে। এমন কয়েকটি ওয়েবসাইটের সম্পর্কে আজ আমরা পরিচিত হবো।

সেরা ৫ টি মোবাইল রিংটোন ডাউনলোড করার ওয়েবসাইটঃ

Zedge: বলা যায় অনেক আগে থেকেই এই ওয়েবসাইট রিংটোন ডাউনলোড এর জন্য জনপ্রিয়। এছাড়াও এটি অনেক পুরনো একটি ওয়েবসাইট। এখানে আপনারা বিভিন্ন লেটেস্ট রিংটোন পেয়ে যাবেন যেগুলো ফ্রীতে ডাউনলোড করতে পারবেন। এছাড়াও Ringtone Download এর পাশাপাশি এখানে Mobile Wallpaper Download করতে পারবেন। এখানে আপনারা Notification, Messege, Call ইত্যাদির জন্য ভিন্ন ভিন্ন ক্যাটাগরির Tone download করতে পারবেন।

mobile9: শুরুতে বলা ওয়েবসাইটটির মতই Mobile9 সাইটটি অনেক আগে থেকে ভালো সার্ভিস দিয়ে আসছে। অর্থাৎ এটিও বেশ জনপ্রিয় Mobile Ringtone Download Website, এখানে আপনারা বিভিন্ন Latest Ringtone পেয়ে যাবেন। এছাড়া Ringtone Download এর পাশাপাশি আপনারা Free Theme, Wallpaper ইত্যাদি ডাউনলোড করতে পারবেন। ওয়েবসাইটে প্রবেশ করলে আপনাকে তাদের অ্যাপ ডাউনলোড এর বিষয়ে মেসেজ দেওয়া হবে, আপনি চাইলে অ্যাপ ডাউনলোড করতে পারেন অথবা কন্টিনিউ ব্রাউজার দিয়ে আপনার ব্রাউজার দ্বারা ডাউনলোড করতে পারবেন।

mobile24.co: Mobile Ringtone, android apps, Games ইত্যাদি ডাউনলোড করার জন্য mobile24.co সাইটটি বেশ উপকারী।এই সাইটটি যেকেউ ভিজিট করে সহজে তার পছন্দের কালেকশন এর যেকোনো Ringtone Download করতে পারবেন।নিয়মিত এখানে লেটেস্ট কালেকশন এর সব রিংটোন আপলোড করা হয়। তাই নতুন নতুন সব ওয়ালপেপার, রিংটোন ডাউনলোড করতে এই ওয়েবসাইটের সাথে যুক্ত থাকতে পারেন।

Tones7: সকল ধরনের Latest Collection এর Mobile Ringtone ডাউনলোড এর আরো একটি ফ্রী এবং সেরা ওয়েবসাইট হচ্ছে এই Tones7 সাইটটি।শুধুমাত্র Latest Ringtone নয়, সকল Latest Collection Wallpaper Download করার ক্ষেত্রেও এই সাইটটি আমার অনেক ভালো লেগেছে।ওয়েবসাইটে প্রবেশ করলে আপনি একটি সার্চ অপশন দেখতে পারবেন। এখানে আপনি আপনার পছন্দ অনুযায়ী সার্চ করে মোবাইল টোন ডাউনলোড করতে পারবেন।

Audiko.com: এই ওয়েবসাইট দ্বারা আপনি নিজেই মোবাইলের জন্য রিংটোন তৈরি করে নিতে পারবেন। এছাড়া নানান ক্যাটাগরির সব রিংটোন রয়েছে।

এই ওয়েবসাইটটি একটি অ্যান্ড্রয়েড অ্যাপ আছে যেটি প্লে স্টোরে রয়েছে,আপনারা চাইলে সেটি ডাউনলোড করতে পারেন।

Related Posts

19 Comments

মন্তব্য করুন