সেরা Micro job সাইট থেকে আনলিমিটেড ইনকাম বিকাশ পেমেন্ট। সকল সমস্যার সমাধান করুন সহজে।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

workupjob মাইক্রো-জব সাইটের সাথে আপনারা প্রায় সকলেই পরিচিত। সম্প্রতি এই সাইটটাতে বেশ কিছু সমস্যা হয়েছে সেই সমস্যাগুলো সমাধান নিয়ে আজকে আপনাদের সাথে আলোচনা করব।

এই সাইটটাতে আপনারা যখন আজকের আগেই দু’একদিন আগে লগইন করতে গিয়েছিলেন। তখন দেখেছেন যে আপনারা লগইন করতে পারছিলেন না। এই সমস্যাটার কারণ হচ্ছে তাদের সাইটে একটা আপডেট এসেছে। অর্থাৎ তাদের সাইটটা পুনরায় আপডেট করা হয়েছে এবং বেশ কিছু ফিচার এড করা হয়েছে।

তাদের এই নতুন আপডেটের কারণে বেশ কিছু সমস্যার সৃষ্টি হয়েছে। যেটা আসলেই দুঃখজনক তো আমি সমস্যার সমাধান নিয়ে আলোচনা করবো। তার আগে আমি আপনাদের এই সাইটে সম্পর্কে বলে দিতে চাই। যে যারা এখনো জানেন না যে এই সাইটে আপনার একটা মাইক্রো জব সাইট।

এখানে থেকে আপনি কাজ করে ইনকাম করতে পারবেন। আপনি এখানে ডিপোজিট করে কাজ দিতে পারবেন। আপনি চাইলে আপনার যে আয় করা টাকা থাকবে সেগুলো এখানে জব পোস্ট করতে পারবেন। এবং এখানে খুব কম টাকায় জব পোস্ট করা যায় যেটা আপনার ওয়েবসাইটে পারবেন না।

সাইট: https://link.grathor.com/gs

এটা বাংলাদেশের একটা সাইট তবে এটা অনেক রিয়াল এবং বিশ্বস্ত একটা সাইটে মেয়ে নিয়ে যেখানে বেশ কিছুদিন যাবত কাজ করছি এবং অলরেডি আমি একটা জব পোস্ট করেছিলাম তো আপনারা এই সাইটটাতে কাজ করতে পারেন এখানে কাজ করলে আপনি পেমেন্ট পাবেন আর আপনি চাইলে এখান থেকে কাজ করিয়ে নিতে পারেন খুব অল্প খরচে সে ক্ষেত্রে আপনি বেশি লাভবান হতে পারবেন।

এই সাইটে তাদের আপডেটের কারণে তাদের প্রায় সকল ডাটা মুছে গিয়েছে। যার ফলে আপনার আয় করা ব্যালেন্স গুলো হারিয়ে ফেলেছেন। অনেকে ডিপোজিট ব্যালেন্স হারিয়ে ফেলেছেন। আবার অনেককে কাজের জন্য পোস্ট করেছিলেন কাজগুলো শেষ না হতেই আপনারা দেখছেন যে সাইটের আপডেটের পর আপনার সেই পোস্টগুলো আর থাকছে না।

এখন আপনাদের এই পোস্টগুলো অর্থাৎ আপনার যেই টাকাটা ছিল আপনারা কিভাবে ফিরিয়ে নেবেন। তো এর জন্য আপনি দুইটা পদ্ধতি অবলম্বন করতে পারেন। প্রথমত আপনি তাদের ফেসবুক পেজে মেসেজ করতে পারেন। আপনি যদি ফেসবুকে গিয়ে এই সাইটটা নাম লিখে সার্চ করেন তাহলে কিন্তু তাদের অফিসিয়াল পেজ টা আছে সেটা পেয়ে যাবেন। আপনি সেখানে যোগাযোগ করে আপনার কাজ গুলো ফিরিয়ে নিতে পারেন।

এছাড়াও আপনার এখানে তাদের একটা অফিসিয়াল নাম্বার দেওয়া আছে। আপনি সেই নাম্বারে যোগাযোগ করতে পারেন। সে ক্ষেত্রে আপনারা সামান্য কিছু তথ্য তাদেরকে দিতে হবে। আপনার আইডি কিংবা জিমেইল এরকম কিছু তথ্য আপনাকে দিতে হবে।

তাহলে আপনার ডিপোজিট ব্যালেন্স গুলা আপনার কাজগুলো সব কিছু ফিরিয়ে দেওয়ার চেষ্টা করা হবে। আমি নিজে এখান থেকে আমার কাজগুলো কমপ্লিট হয়নি সেটা আমি ফিরিয়ে নিয়েছি। আপনার সাইটে কাজ করুন আশা করি তাদের সাপোর্ট পাবেন। ভালো থাকেন আল্লাহাফেজ।

Related Posts