সোস্যাল সাইট থেকে ইনকাম মাএ ১ ডলার হলে পেমেন্ট। অনলাইন থেকে ইনকাম ইনভেস্ট ছাড়া।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

পাই চার্ট সোশ্যাল সাইট নিয়ে আমি আপনাদের সাথে অলরেডি দুইটির মত পোস্ট করেছি। এবং প্রথম পোস্ট ছিলো আপনার এখানে কিভাবে কাজ করবেন এবং দ্বিতীয় পোস্ট আমি আপনাদের সাথে একটা পেমেন্ট প্রুফ শেয়ার করেছি।

আমি দ্বিতীয়বার এখান থেকে অলরেডি পেমেন্ট পেয়ে গেছি। প্রথমবার এখান থেকে আমি 20 টাকা নিয়েছিলাম নগদ এবং দ্বিতীয়বার আমি এখান থেকে 40 টাকা নিয়েছি নগদে। আমি যখন প্রথম এই সাইটে জয়েন করি তখন সিস্টেমটা ছিল এরকম যে আপনারা 500 পয়েন্ট করলে 20 টাকা আপনার বিকাশ নগদ মোবাইল রিচার্জ নিতে পারবেন। তবে বর্তমানে আরেকটা আপডেট হয়েছে।

এখন আপনারা এখান থেকে আগের মতোই প্রতিদিন 118 পয়েন্ট করে ইনকাম করতে পারবেন। তার মধ্যে 49 টা লাইক এবং 69 টা কমেন্ট করে ইনকাম করতে হবে। এভাবে প্রতিদিন ১১৮ পয়েন্ট ইনকাম করা যায়।

এই সাইটে যারা ডেভলপার আছে তাহলে আরো ভালো জায়গায় নেওয়ার জন্য তারা একটু সাইটে কাজ করছে। এবং এর জন্য তাদের একটু সময় ব্যয় হচ্ছে।  তার ফলে প্রতিদিন দেখা যাচ্ছে যদি মাত্র 20 টাকা হলেই বিকাশ এবং নগদ পেমেন্ট দেওয়া হয় তাহলে এখান থেকে প্রতিদিন প্রচুর পরিমাণ পেমেন্ট রিকোয়েস্ট করে। যেগুলো দেওয়ার জন্য অনেক সময় ব্যয় হয়। অনেক সময় বিকাশের লিমিট ক্রস করে।

তাই এই সাইটে একটা আপডেট হয়েছে সেটা হচ্ছে এখন থেকে আপনার ২০০০ পয়েন্ট হলে ৮০ টাকা বিকাশ এবং নগদে মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। আমি আপনাদের এটা গ্যারান্টি দিতে পারি যে আপনার এই সাইটে কাজ করলে পেমেন্ট পাবেন।তাদেরকে ফেসবুক গ্রুপ রয়েছে আপনি সেখানে জয়েন হয়ে নিতে পারেন। আজকে এই নতুন তথ্য গুলো আপনাদের এই সাইটের ব্যাপারে।

আর এই সাইটে জয়েন করলে আপনারা যাবেন ২ ই গোল্ড যার মূল্য 1 ডলার। এবং রেফার করে ইনকাম করতে পারবেন। আর এখান থেকে আপনারা লাইক এবং কমেন্ট করে আপনার এখান থেকে প্রচুর পরিমাণ পয়েন্ট কালেক্ট করে সেগুলো বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। যারা এই সাইটে জয়েন হওয়ার জন্য আগ্রহী তারা নিচের লিংকে ক্লিক করে সাইটে একাউন্ট ক্রিয়েট করে নেবেন।

লিংকঃhttps://payrchat.com/register?refer_id=0000062

আপনার যখন এখানে একাউন্ট ক্রিয়েট করবেন। পরবর্তীতে আপনারা তাদের প্লে স্টোর থেকে অ্যাপস ডাউনলোড করে সেই অ্যাপসে আপনারা লগ ইন করতে পারবেন। এবং অ্যাপস এর মাধ্যমে কাজ করতে পারবেন। তবে আপনাদের জন্য ভাল হবে যদি আপনার ওয়েবসাইট থেকে কাজটা করেন তাহলে আপনাদের মোবাইলের রেম এর উপর আলাদা একটা অ্যাপস এর প্রভাব পড়বে না। তো ভালো থাকবেন সবাই এই ছিল আজকের পোস্ট আর আপনারা সবাই সাইটে কাজ করেন কারন এটা একটা রিয়াল সাইট। আল্লাহ হাফেজ

Related Posts