স্টুডেন্ট অফ দা ইয়ার ২ নিয়ে আলোচনা সমালোচনা ( হিট না ফ্লপ)

স্টুডেন্ট অফ দা ইয়ার ২ নিয়ে আলোচনা সমালোচনা ( হিট না ফ্লপ)

যদি সিনেমা ইন্ডিয়ান তারপরও আমরা বেশি প্রভাবিত । তাই তাদের সংস্কৃতি আমাদের সাথে মিশে গেছে । আর সিনেমা গুলো মনে হয় আমাদেরই সিনেমা ।

“কারণ জোহার ” সিনেমার কিং তার কিছুদিন আগে “কালংক” নামক মুভিটি মুক্তি পেয়েছিল, যা সফলতার মুখ দেখতে পারেনি । কিন্তু তারই আবার একটি চমক হলো স্টুডেন্ট অফ দা ইয়ার ২ । এর আগে স্টুডেন্ট অফ দা ইয়ার বানিয়েছিলেন একেবারেই নতুনদের নিয়ে , তারপর ও সিনেমাটি কিন্তু খুবি সফলতা লাভ করেছিল ।
এবার নায়ক হলেন টাইগার শ্রফ আর নায়িকা দুইজন একজন হলেন আনায়া পান্ডে এবং তারা ,এরা দুজই একেবারে নতুন ।
ট্রেইলার প্রকাশিত হয়েছে । এতে সবাই সমালোচনা করেছেন , টাইগারকে সবাই পছন্দ করেন না , আবার টাইগারের স্টান্ড গুলো দেখানো হয়েছে অনেক বেশি, মারামারি কাটাকাটি অনেক আছে । আর টাইগারের ডান্স মুভ গুলোকে ভালো ভাবে দেখানো হয়েছে । দেখা যাক এবার কারণ জোহার কি করে , হারে নাকি জিতে। তবে সমালোচনা হয়েছে প্রচুর ।

তবে যে সিনেমার সমালোচনা অনেক সে সিনেমা হিট করে বেশি । তো সেটা আলাদা কথা । তবে কারণ জোহারের সিনেমা গুলো খুব কমই ফ্লপ হয় । সুপার হিট সিনেমায় তার বেশি ।

সিনেমাতে দুই নায়িকা এক নায়ক , ত্রিভুজ প্রেমের কাহিনি কোন মোড় নেই, তাই দেখার অপেক্ষা । আলিয়া ভাট এই সিনেমার একটি গানে দেখা দিয়েছে , এটা কারণ জোহারের টুইস্ট ।

সিনেমার গানগুলো তো ভালোই হিট করেছে । সবগান একে বারে সুপারহিট । অনেক বিটের গান বলে হয়তো সবাই পছন্দ করছে ।

<

##এ জোয়ানি হে দিবানি রুক যাও রানি ।
##ফাকিরা গান ।
##মেনে শুনা দিল্লি মুম্বাইকা ছোড়িয়া রাত ভর নেহি শুতিহে ।
## হুক আপ সং ।

এই গুলা গান সবগুলো সুপারহিট।

সিনেমা সুপার হিট নাকি ফ্লপ হবে সেটা তো রিলিজ হওয়ার পরই বলা যাবে । রিলিজ হবে

Related Posts