স্পিন ও ভিডিও দেখে দিনে ২০০-৩০০ টাকা ইনকাম।

হ্যালো বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন আশা করি অনেক ভালো আছেন। আপনাদের মধ্যে অনেকেই অনলাইনে কিছু টাকা  ইনকাম করতে চান এবং এর জন্য আপনারা অনেকে অনেক সাইট বা অ্যাপে কাজ করেছেন কিন্তু আপনাদের সেখানে থেকে পেমেন্ট পান নাই। আপনারা সবাই কষ্ট করে কাজ করেছেন ঠিকই কিন্তু আপনাদের পেমেন্ট করা হয় নাই।  আপনাদের কষ্টের দাম পান নাই এতে আপনারা হতাশ হয়েছেন এবং আর অনলাইনে ইনকাম করতে চেষ্টা করেন নাই।  এর ফলে আপনাদের মনের মধ্যে অনলাইনে টাকা ইনকাম করা যায় এ সম্পর্কে বিরূপ মনোভাব  সৃষ্টি হয়েছে  এবং অনেকে মনে করেন অনলাইনে টাকা ইনকাম করা যায় এটা একটা সম্পূর্ণ মিথ্যা বিষয়। তাই আজ আমি আপনাদের মনের মধ্যে থাকা অনলাইনে টাকা ইনকাম সম্পর্কে বিরূপ মনোভাব পরিবর্তন করতে আপনাদের মাঝে একটা অ্যাপ শেয়ার করবো যার মাধ্যমে আপনি দিনে অল্প কিছু কাজ করেই ২০০-৩০০ টাকা ইনকাম করতে পারবেন। অ্যাপটি খুবই বিশ্বস্ত অ্যাপ।

অ্যাপটির নাম হলো Daily cash spin.  এই অ্যপটির কার্যক্রম শুরু হয়েছে বেশ কিছু দিন আগে থেকে এবং এই অ্যাপটির রেটিং ও অনেক ভালো।  অ্যাপটি খুবই বিশ্বস্ততা সাথে পেমেন্ট করে।  বর্তমানে অ্যাপটি খুবই  ভালো অবস্থানে আছে।

অ্যাপটি ডাউনলোড করতে চলে যাবেন অ্যানড্রোয়েট ফোন থেকে প্লে – স্টোর এ এবং আইফোন থেকে চলে যাবেন অ্যাপ স্টোর এ সেখানে গিয়ে সার্চ অপশনে ক্লিক করে ইংরেজিতে লেখবেন daily cash spin. তার পর সার্চ করবেন সঙ্গে সঙ্গে আপনার সামনে অ্যাপটি চলে আসবে সেখানে থেকে অ্যাপটি ডাউনলোড করে নিজের ফোনে ইনস্টল করে নিবেন।

অ্যাপটি ডাউনলোড করে নিজের ফোনে ইনস্টল করার পর অ্যাপটি ওপেন করবেন এবং সেখানে আপনার কাছে কিছু জিনিস এলাও চাইবে সেগুলো আপনি দিয়ে দিবেন এবং সেখানে যদি কোন এড আসে তাহলে কেটে দিবেন।  এখনে আপনাদের  কষ্ট  করে একাউন্ট তৈরি করতে হবে না এখানে আপনার একাউন্ট অটোমেটিক আপনার কয়েন বেস একাউন্ট এর সাথে যুক্ত হয়ে যাবে এবং আপনাকে মূল পেজে নিয়ে যাবে এবং সেখানে আপনি কাজ করবেন।

এখানে আপনারা স্পিন করে ও ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন এর জন্য আপনারা মূল পেজে দেখবেন ইংরেজিতে লেখা আছে   spin সেখানে ক্লিক করবেন এবং আপনাকে নতুন পেজে নিয়ে যাবে সেখানে আপনি স্পিন করে পয়েন্ট ইনকাম করতে পারবেন আপনারা প্রতি দিন ১৫ টা স্পিন করতে পারবেন।  আবার একটি পাশে ইংরেজিতে লেখা দেখবেন Watch vedio. সেখানে ক্লিক করবেন এবং আপনার সামনে একটা ভিডিও আসবে সেই ভিডিও টি আপনি শেষ না হওয়ার পর্যন্ত দেখবেন এবং আপনার পয়েন্ট যুক্ত হয়ে যাবে৷ এছাড়া আপনারা প্রতি দিন একবার করে স্কেচ করতে পারবেন এর জন্য ইংরেজিতে  লেখা দেখবেন স্কেচ সেখানে ক্লিক করবেন এবং সঙ্গে সঙ্গে আপনাকে নতুন পেজে নিয়ে যাবে সেখানে আপনার স্কেচ করবেন   এখান থেকে আপনি ভালো পরিমানে পয়েন্ট আর্ন করতে পারবেন।

টাকা উত্তলন করার জন্য নিচে ইংরেজিতে লেখা দেখবেন পকেট মানি সেখানে ক্লিক করবেন এবং পয়েন্ট এর পরিমান দিয়ে কয়েন বেসের মাধ্যমে টাকা নিতে পারবেন এবং পরে সেই টাক বিকাশে বা রকোটের মাধ্যমে টাকা নিজের কাছে টাকা নিতে  পারবেন । ডান পাশর উপরে আপনার মোট পয়েন্ট দেখতে পারবেন। আপনারা ১০০০ পয়েন্ট হলেই উওলন করতে পারবেন। অ্যাপটি একটি বিশ্বস্ত অ্যাপ অনেক দিন ধরেই বিশ্বস্ততার সঙ্গে পেমেন্ট করে আসছে এবং খুবই দ্রুত পেমেন্ট করে।

 

 

Related Posts

8 Comments

মন্তব্য করুন