স্পিন করে ইনকাম করুন প্রতিদিন ৩০০-৪০০ টাকা খুব সহজেই শুধুমাত্র এই অ্যাপসের মাধ্যমে

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন আমিও ভালো আছি আজ আমি আপনাদের মাঝে একটি নতুন ইনকাম এর পোস্ট শেয়ার করব। আজকের ইনকাম করার পোস্ট টি হবে ভাল একটি পোস্ট। তাই দেরি না করে চলুন শুরু করা যাক।

আমি প্রায় সময় আপনাদের মাঝে অনেক নতুন নতুন ট্রিক শেয়ার করি।আজও সেরকম একটি নতুন ইনকাম এর পোস্ট শেয়ার করার জন্য আপনাদের মাঝে চলে আসলাম। আমি আজ আপনাদের মাঝে যে পোস্ট টি শেয়ার করব সেটি হল আপনারা সহজেই ইনকাম করতে পারবেন ঘরে বসেই।পোস্টটি খুবই জনপ্রিয় এবং নিজেই অ্যাপসটির কথা বলব সেটি খুব জনপ্রিয়। অ্যাপস টি ইন্ডিয়ান একটি অ্যাপস কিন্তু কাজ করে আপনাদের যাদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট অথবা পেপাল একাউন্ট রয়েছে তারা সেই একাউন্টে কাজ করে নিতে পারবেন। অ্যাপসটির নাম হচ্ছে স্পিন টু উইন রিয়েল ক্যাশ। অ্যাপসটি খুবই ভাল একটি অ্যাপস। আপনারা এটি আমি যে লিংকটা দেবো সেটি থেকে ডাউনলোড করুন না হলে আপনারা কিন্তু পয়েন্ট পাবেন না তাই অবশ্যই আমার দেয়া লিঙ্ক থেকে ডাউনলোড করুন।
https://play.google.com/store/apps/details?id=com.playspin.scratchcard

আমি যে লিঙ্কটি দিয়েছি সেই লিঙ্ক আপনারা ট্যাপ করে আপনাদের ব্রাউজার দিয়ে ওপেন করুন আপনাদের প্লে স্টোরে নিয়ে যাওয়া হবে প্লে স্টোরে নিয়ে গেলে আপনারা এই অ্যাপসটি ডাউনলোড করে ফেলুন অ্যাপটি ডাউনলোড করার পর আপনারা ইন্সটল করে ওপেন করে নিন। এই অ্যাপটি ওপেন করার পর আপনাদের আর কোন কাজ নেই আপনাদেরকে আপনাদের নাম ইমেইল ফোন নাম্বার এসব কিছুই দিতে হবে না আপনি যখন লগইন করবেন তখনই আপনাকে 500 পয়েন্ট গিফট দেওয়া হবে ফ্রি দেওয়া হবে।তারপর আপনি এই অ্যাপস এর ভিতরে বিভিন্ন অপশন দেখতে পারবেন যেমন স্পিন করানো স্কেচ করা ডেইলি লগইন ইত্যাদি। এসব কাজ করে আপনারা খুব সহজেই প্রতিদিন আর্নিং করতে পারবেন।উইড্র অপশন এ গেলে আপনারা পেটিএম পেপাল এবং ব্যাংক একাউন্টের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন । তাই আপনাদের যাদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট অথবা পেপাল অ্যাকাউন্ট রয়েছে তাদের জন্য এই পোস্ট। যাদের পেপাল অ্যাকাউন্ট নেই তারা পেপাল একাউন্ট খুলে নিন।এই অ্যাপসের মাধ্যমে কাজ করে আপনারা পেমেন্ট পেয়ে যাবেন কত পয়েন্ট হলে কয় টাকা তাই অ্যাপস এর ভিতর দেওয়া থাকবে। আপনারা পেমেন্ট নিয়ে কোনো সমস্যা করবেন না। আপনারা চাইলে প্লে স্টোরে গিয়ে রেটিং দেখতে পারেন। পেপালের মাধ্যমে নিতে আপনাদের চল্লিশ ডলার লাগবে।
তাই আপনারা বেশি বেশি করে কাজ করে আর্ন করে ফেলুন।

ওকে বন্ধুরা সবাই ভাল থাকবেন আজকের মত এটুকুই পরবর্তীতে অন্য কোন পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন । পোস্টটি ভালো লাগলে শেয়ার করতে পারেন।

Related Posts

3 Comments

মন্তব্য করুন