স্মার্টফোনের মাধ্যমে আয় করুন ট্রাস্টেড সাইটে। সাইন আপ করে লুফে নিন $1 বোনাস…!

প্রিয় ভিউয়ার্স আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই আল্লাহর অশেষ রহমতে ভালোই আছেন। মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সতর্কতা অবলম্বন করুন, সবসময় ঘরে থাকুন। নিজে সুস্থ থাকুন এবং আপনার পরিবারকে সুস্থ রাখুন।

অনেকেই অনলাইনে আর্নিং করার জন্য অনেক চেষ্টা করছেন কিন্তূ কিছুই হচ্ছে না বা হলেও সেটা বলার মত না। তার কারণ গুলোর মধ্যে অন্যতম হচ্ছে ভালো সাইট চুজ করতে পারছেন না এবং হুট করেই বা অতি সহজেই আর্নিং করার চিন্তা করছেন অলটাইম! কিন্তূ প্রকৃত অর্থে অনলাইনে বিশেষ করে স্মার্টফোনের মাধ্যমে আয় করতে চাইলে আপনাকে কিছু লেজিট আর্নিং সাইট সম্পর্কে A টু Z জানতে হবে এবং ধৈর্যের সঙ্গে কাজ করে যেতে হবে।

আজকে আপনাদের কাছে ট্রাস্টেড একটি আর্নিং সাইট শেয়ার করবো যেখানে খুব সহজেই স্মার্টফোনের মাধ্যমেই কিছু আর্নিং করা যায়। সাইটের নাম “Timebucks”. বর্তমানে এটি একটি জনপ্রিয় আর্নিং সাইট। কারণ এই সাইটের কিছু ইউনিক বিশেষত্ব রয়েছে। এটি একটি মাল্টি টাস্ক আর্নিং সাইট। সাইটে ইনকাম করার জন্য প্রায় ১২ রকমের টাস্ক রয়েছে। এই কাজ গুলো ভালোভাবে করতে পারলে প্রতিদিনই ভালো পরিমাণ ডলার ইনকাম হবে। টাস্ক বা কাজ গুলো হলো:- Surveys, Content, Signups, Videos, Refer, Offerwalls, Roll, All Express, Captcha, Tik Tok, Vote,  এবং Sweepstakes. এদের মধ্যে একেবারেই সহজ কাজ গুলো হলো videos, refer, roll , captcha ইত্যাদি। বাকিগুলোও সহজ তবে Tik Tok, Surveys ইত্যাদি একটু জটিল ও ধৈর্যের কাজ। যাইহোক আপনারা ধীরে ধীরে আয়ত্ত করতে পারেন এইসব কাজ। আর ভিডিও দেখা , ক্যাপচা পুরন করা ইত্যাদি সহজ কাজ প্রতিদিনই পাওয়া যায় সাইটে। এখান থেকেও কিছু আর্নিং করতে পারবেন। সব মিলিয়ে ভালো একটা আর্নিং হবে প্রতিনিয়তই যদি ধৈর্য সহকারে কাজ চালিয়ে যেতে পারেন।

আপনারা যদি প্রথম বার রেজিস্ট্রেশন করেন তাহলে $1 বোনাস পাবেন। $10 হলে ক্যাশ উইথড্র করতে পারবেন। পেমেন্ট মেথড হচ্ছে Bitcoin, Skrill, PayPal ইত্যাদি।
অ্যাকাউন্ট খোলার জন্য এখানে ক্লিক করুন আর 1 ডলার বোনাস লুফে নিন!

শেষ কথা হলো, অনলাইনে কিছু ইনকাম করতে হলে আপনাকে নিজে থেকেই বাছ- বিচার করতে হবে। অর্থাৎ কোন সাইট স্কাম অথবা লেজীট সেটা প্রথমে দেখে তারপর কাজ শুরু করতে হবে। কারণ বর্তমানে বেশিরভাগ আর্নিং সাইট ই ভূয়া। তাই আপনাকে সঠিক সাইট জেনে তারপর কাজ করতে হবে। অন্যথায় কাজ করতে পারবেন ঠিকই কিন্তূ টাকা পাবেন না। অর্থাৎ ধোঁকা খাবেন। তাই আমি আপনাদেরকে সাজেস্ট করবো যেকোনো সাইটে কাজ করার পূর্বে নিজেই যাচাই করুন সেটা আসল নাকি ভূয়া। আর যাচাই করার জন্য গুগল কিংবা ইউটিউব এ একটু ঘাটাঘাটি করলেই আর কোনো কিছু জানার বাকি থাকবে না আশা করি।

তো বন্ধুরা আজ এ পর্যন্তই। কেমন লাগলো পোষ্টটি তা কমেন্টে জানাতে ভুলবেন না। পরিশেষে সবাই অনেক ভালো থাকুন এবং সবসময় সুস্থ থাকুন এই প্রত্যাশা করি।
ধন্যবাদ…

https://timebucks.com/?refID=216902722

Related Posts

24 Comments

  1. আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
    আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
    Please support me🙂

    Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q

    Facebook page:
    https://www.facebook.com/107324621876693/posts/113049517970870/?app=fbl

মন্তব্য করুন