হাজার হাজার টাকা ইনকাম কোন কাজ ছাড়া। mastercoin সেরা মাইনিং সাইট।

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহ

মাস্টার কয়েন ডট টপ নামে একটা ওয়েবসাইট আজকে আপনাদের সাথে শেয়ার করব। যে ওয়েবসাইট থেকে আপনারা বিটকয়েন, লাইট কয়েন ডগি কয়েন ইথারিয়াম কয়েন ইনকাম করতে পারবেন কোন কাজ করা ছাড়াই।

আপনি এতগুলো মাধ্যমের মধ্যে যে কোন একটা মাধ্যম থেকে আপনারা ইনকাম করতে পারবেন। আপনি যদি এখানে বিটকয়েন মাইনিং করেন তাহলে অন্য মাধ্যমগুলো অফ থাকবে। আর যদি লাইট কয়েন মাইনিং করেন তাহলেও বাকি মাধ্যমগুলো অফ থালবে। আপনারা যে কোন একটা মাধ্যমে মাইনিং করতে পারবেন।

তো আমি আপনাদের সাজেশন করবে এখানে আপনারা লাইট কৈন মাইনিং করবেন। তাহলে আপনার একটু দ্রুত পেমেন্ট নিতে পারবেন। কারণ বিটকয়েন মাইনিং করলে আপনাকে এখানে পেমেন্ট নেওয়ার জন্য অনেক টাকা ইনকাম করতে হবে। তবে লাইট করেনি মোটামুটি কম টাকায় এখান থেকে পেমেন্ট নেওয়া যায়। আপনি চাইলে বাকি গুলো চেক করে দেখতে পারেন যেটা সবচেয়ে কম টাকায় পেমেন্ট দেয় আপনার সেটি করতে পারেন।

সাইটের ব্যাপারে একটা তথ্য হচ্ছে সাইটের রেটিং অনেক বেশি ভালো নাই। তবে যেহেতু এখানে আমাদের কাজ করতে হবে না। শুধু একটা একাউন্ট করার করার পর এখান থেকে মাইনিং টা চালু করে দিয়ে আপনাকে আর এই সাইটে ভিজিট করতে হবে না। আপনারা শুধু মাইনিং টা চালু করে রাখবেন। তারপর যদি পেমেন্ট পায় তাহলে তো আমাদের জন্য সেটা ভালো হবে।

বড় কথা হচ্ছে আপনার এখান থেকে কেউই ডিপোজিট করবেন না। সাইটে কোন ইনভেস্ট করবেন না। এটা আমার থেকে আপনাদের কাছে একটা সর্তকতা আপনার এই সব সাইটে ডিপোজিট করলে আপনার সাইট গুলো থেকে পেমেন্ট পাবেন কিনা কোনো গ্যারান্টি নেই। ডিপোজিট ছাড়া আপনারা শুধু একটা একাউন্ট ক্রিয়েট করে মাইনিং চালু করে রাখবেন। তাহলে আপনাদের জন্য ভাল হবে যদি ডিপোজিট করেন তাহলে আপনার একটা লসের সম্ভাবনা থাকছে।

সাইট লিংক :https://mastercoin.top/?ref=myblogger57

লিংকে ক্লিক করার পর উপরে মেনু বাটন এ ক্লিক করবেন। সেখান থেকে আপনার রেজিস্ট্রেশন এ ক্লিক করে আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে সাবমিট করলে রেজিস্ট্রেশন হয়ে যাবে। আপনার ইমেইল কনফার্মেশন দিতে হবেনা। হোম পেজে আপনারা মাইনিং এর অপশন টা পেয়ে যাবেন। একটু নিচে স্ক্রল আপনারা দেখতে পাবেন সবগুলো মাধ্যমে আপনি যেটা মাইনিং করতে চাই সেটার স্টার এ ক্লিক করবেন। দেখবেন এখানে মাইনিং প্রসেস চালু হয়ে গেছে।

এভাবে আপনার এখান থেকে ইনকাম টা শুরু হয়ে যাবে। আশা করি সবাই সাইট একটা একাউন্ট ক্রিয়েট করে শুধু মাইনিং টা চালু করে রাখবেন। পরবর্তীতে সাইটে ভিজিট করা লাগবে না। কোন কাজ করা লাগবে না। অনেকদিন পর আপনার গিয়ে দেখতে পারেন যে সাইটে কত টাকা ইনকাম হলো কতটুকু বাকি আছে সেগুলো আপনারা চেক করতে পারেন। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts