হাতে থাকা মুঠোফোন বদলে নিয়ে নিতে পারেন মটোরোলার নতুন স্মার্টফোন

যেকোনো ব্র্যান্ডের নতুন অথবা পুরোনো মোবাইল ফোন বদলে মটোরোলা ব্র্যান্ডের নতুন স্মার্টফোন নেওয়ার ধারুন সুবিধা দিচ্ছে মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেড। আর এই কাজে মটোরোলার সহযোগী জিঙ্গো প্রাইভেট লিমিটেড। এ সুবিধা যেসকল দোকানে পাওয়া যাবে- রাজধানী ঢাকার বসুন্ধরা শপিং কমপ্লেক্সে চারটি, উত্তরায় পাঁচটি এবং মিরপুরে জিঙ্গোর একটি দোকান থেকে। সঙ্গে জিঙ্গো প্রাইভেট লিমিটেড থেকে গিফট ভাউচার পাওয়া যাবে। এমনটাই জানানো হয় এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

যেভাবে মুঠোফোন এক্সচেঞ্জ করবেন-

আপনি যদি আপনার মুঠো ফোনটি বদল করে নতুন মটোরোলার স্মার্টফোন নিতে চান, তাহলে আপনার ফোনটি নিয়ে জিঙ্গো প্রাইভেট লিমিটেডের দোকানে যেতে হবে। এবং সেখানে আপনার ফোনটি যাচাই বাছাই, মান দেখে করে একটি মূল্য ঠিক করা হবে।

মনে করুন, যাচাই বাছাই এবং দেখার পর আপনার মুঠো ফোনটির বিক্রয়মূল্য ৫ হাজার টাকা ঠিক করা হলো। আপনি যদি ফোনটির বদলে মটোরোলা ব্রান্ডের ১২ হাজার টাকা দামের নতুন স্মার্টফোন পেতে চান, তাহলে আপনাকে আপনার পুরনো মুঠো ফোনটির সাথে অতিরিক্ত ৭ হাজার টাকা পরিশোধ করতে হবে।

তবে এক্ষেত্রে কিছু বিষয় দেখতে হবে। আপনার মুঠোফোনটি যদি বন্ধ বা লকড, ডেথ মোবাইল ফোন হয়, তাহলে এই এক্সচেঞ্জ অফারের আওতায় পড়বে না।

অফারটি পেতে আপনাকে আপনার ফোনের ক্যাশ মেমো ও বাক্স সাথে নিয়ে যেতে হবে। যদি এগুলো না থাকে, তাহলে জাতীয় পরিচয়পত্র সঙ্গে করে নিয়ে যেতে হবে। তবে আপনি যদি ক্যাশ মেমো বা বাক্স নিয়ে যান তাহলে নতুন স্মার্টফোনে অতিরিক্ত ছাড় পাবেন। আর প্রতিটি স্মার্ট ফোন এক্সচেঞ্জের সাথে আপনি মটোরোলার কাছ থেকে ৫০০ থেকে ২ হাজার টাকা পর্যন্ত গিফট ভাউচার পাবেন।

এই অফারটি সম্পর্কে মটোরোলার ন্যাশানাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত বলেন, ‘মটোরোলার স্মার্টফোনের এই এক্সচেঞ্জ অফারটি চালু করতে পেরে আমরা আনন্দিত। এখন স্মার্টফোন ব্যবহারকারীরা সহজেই নিজের পুরোনো ফোন বদলে মটোরোলার আধুনিক ফিচারসমৃদ্ধ স্মার্টফোন নিতে পারবেন।

কিছু কথা –

সত্যি এটি খুব ভালো এটা অফার। এখন অনেকেই খুব সহজে নিজের ব্যবহৃত কম দামে, ভালো সাপোর্ট না দেওয়া স্মার্টফোনটি এক্সচেঞ্জ করে ভালো মানের মটোরোলা স্মার্টফোন পেতে পারবেন।

ইলেকট্রনিক্স গ্যাজেটে আমি প্রথম এক্সচেঞ্জ অফার দেখেছি টিভি নিয়ে। এখন মোবাইল নিয়েও শুরু হয়ে গেল। পরবর্তীতে হয়ত আরো অনেক ইলেকট্রনিক্স গ্যাজেডের এক্সচেঞ্জের অফার আসবে। নিত্য নতুন অফার মানে ব্যবহারকারীদের নিত্য নতুন লাভের পথ খোলা।

মটোরোলা ব্রান্ডটি অনেক পুরনো ব্রান্ড। বিশ্বের প্রথম মোবাইল তারাই তৈরি করেছে। কিন্তু আফসোসের বিষয় তারা এখন টপ রেংকিং এ নেই। তারা অনেক বার ধাক্কা খেয়েছে। তবে তারা হাল ছাড়ছে না। আশা করি মটোরোলা তাদের জায়গা পাকা পক্ত করে নিবে।

ধন্যবাদ।

Related Posts

9 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন